রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, পদঃ ৮৬৫টি

রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ সম্প্রতি রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এনজিও ৮৬৫টি পদে এক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) একটি জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা বর্তমানে সমগ্র বাংলাদেশে সংস্থার বিভিন্ন কর্ম এলাকায় কার্যক্রম সম্প্রসারনের লক্ষ্যে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

রিক এনজিও নিয়োগ ২০২৪

রিক এনজিওর নতুন এই বিজ্ঞপ্তিতে ৮৬৫ জন জনবল নিয়োগ করা হবে, বিস্তারিত নিচে দেখে নিন। সকল তথ্য দেয়া হল, অফিসিয়াল সার্কুলার দেখে নিন।

চাকরিএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানরিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক)
ওয়েবসাইটhttps://www.ric-bd.org
শূণ্যপদ৮৬৫টি
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
বয়সসীমা১৮-৪০ বছর
আবেদনের শেষ তারিখ৩১ ডিসেম্বর, ২০২৩
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো পড়ুন- ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পদের নামঃ নিচে বিজ্ঞপ্তি দেখুন
পদ সংখ্যাঃ ৮৬৫ টি
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি/স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি

আবেদন এর ঠিকানাঃ বরাবর, পরিচালক, মানবসম্পদ বিভাগ, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ি-৮৮/ এ/ ক, সড়ক-৭/এ, ধানমন্ডি, ঢাকা-১২০৯।

রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখতে পারেন-

RIK NGO Job Circular 2024

উপরোক্ত সকল পদের প্রার্থীকে মটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। উল্লেখ্য, নিয়োগকৃত পুরুষ/নারী এমপ্রয়ীকে বাধ্যতামূলকভাবে মটর সাইকেল চালাতে হবে। আবেদনকারীদের বাংলাদেশের যেকোন স্থানে মাঠ পর্যায়ে সংস্থার কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

সকল পদের ক্ষেত্রে নিয়োগপ্রাপ্ত ব্যক্তির শিক্ষানবিস শেষে কর্মমূল্যায়নের ভিত্তিতে চাকুরী স্থায়ীকরন করা হবে এবং তখন থেকে সস্থা কর্তৃক প্রদত্ত আর্থিক সকল সুযোগ সুবিধা যেমন ২টি উৎসব ভাতা, জীবন যাত্রার ব্যায় ভাতা, লাঞ্চ ভাতা, বৈশাখী ভাতা, মোবাইল ভাতা, প্রভিডেন্ট ফান্ড, কর্মী কল্যাণ তহবিল নীতিমালা অনুযায়ী নিজ ও পরিবারের সদস্যদের চিকিৎসা খরচ, দূরবর্তী ভাতা, চাকুরীতে যোগদানের সাথে সাথেই মটর সাইকেল সফট লোন সুবিধা ও ফুয়েল বিল ইত্যাদি প্রযোজ্য হবে।

শুধুমাত্র আগ্রহী যোগ্য প্রার্থীদেরকে আগামী ৩১-১২-২০২৩ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বরাবর দরখাস্ত যোগাযোগের জন্য সক্রিয় মোবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা ও চাকুরীর অভিজ্ঞতা সনদের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, মটর সাইকেল ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি এবং ৩ কপি পাসপোর্ট সাইজের পরিচ্ছন্ন ছবি সংযুক্ত করে) সংস্থার “মানব সম্পদ বিভাগ, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-৮৮/এ/ক, সড়ক-৭/এ, ধানমন্ডি, আ/এ, ঢাকা-১২০৯”-এ ঠিকানায় প্রেরন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

উল্লেখ্য, ক্ষুদ্রঋণ কর্মসূচীতে অভিজ্ঞতার বিস্তারিত তথ্য থাকতে হবে। নিয়োগ বিজ্ঞপ্তিটি সংস্থার ওয়েবসাইট এ পাওয়া যাবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। আমাদের সংস্থা নিয়োগ পক্রিয়ায় বিকাশ/রকেট বা অন্য কোনো মাধ্যমে কারো সাথে কোনরুপ আর্থিক লেনদেন করে না।

17 thoughts on “রিক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, পদঃ ৮৬৫টি”

  1. অনার্স ফেল যারা তাদের নিয়ে কোন নিয়োগ বিজ্ঞপ্তি দেন। ভালো হয়।

    Reply
  2. অনেকবার আবেদন করেছি কিন্তু কখনও ডাক আসে না কেন। আর সার্কুলারে বলেছে খামের উপর পদের নাম ও কেন্দ্রের নাম লিখতে কিন্তু কোন কেন্দ্রের নাম দেবো কোনটা তো উল্লেখ নাই।প্লিজ একটু জানাবেন।

    Reply
    • কেন্দ্রের কথা তো বলেনি ভাই,জব সোর্স কোথায় পাবো।

      Reply
  3. নতুন রিক এনজিও শরীয়তপুর জেলা সদরে মাতৃসদন নামে নগর সাস্থ কেন্দ্র খোলা হয়েছে তাহার নিযগ কবে দেওয়া হবে এবং কত তারিখে ও কোন পএকায দেওয়া হবে ।

    Reply
  4. আমার বয়স ৩৪ বছর, ক্রেডিট অফিসারে করতে পারবো কি?

    Reply
  5. মেডিসিন কাম্পানির অভিজ্ঞতায় আবেদন করা যাবে?

    Reply
  6. আমি বিএ ফাইনাল ইয়ার এ আছি। এপ্লাই করতে পারব কি?

    Reply
  7. অবিজ্ঞতা ছাড়া কি ক্রেডিট অফিসার পদে আবেদন করা যাবে

    Reply
  8. লোভনীয় অফার কত টুকু সত্য,,HSC পাশে এতো টাকার জব ভাবা যায়,,,অভিজ্ঞদের পরামর্শ চাই🤔🤔🤔

    Reply

Leave a Comment