সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিএসএস এনজিও নিয়োগ ২০২২-CSS NGO Job Circular 2022: ২০০টি পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিএসএস এনজিও প্রতিষ্ঠান। সিএসএস একটি জনকল্যাণব্রতী সংস্থা, যা ১৯৭২ সাল থেকে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার এমআরএ সনদ নং-০২৫৭৮-০১৯৭৭-০০১২৯। সংস্থার মাইক্রোফাইন্যান্স প্রোগ্রামের জন্য নিম্ন বর্ণিত শর্ত সাপেক্ষে কর্মী নিয়োগ করা হবে।

সিএসএস এনজিও নিয়োগ ২০২২

চাকরিএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানসিএসএস এনজিও
ওয়েবসাইটhttps://cssbd.org
শূণ্যপদলোন অফিসার
পদের সংখ্যা২০০ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
বয়সসীমা১৮-৩৫ বছর
আবেদনের শেষ তারিখ৩০ মে, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো পড়ুন- ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শূণ্যপদঃ লোন অফিসার
পদের সংখ্যাঃ ২০০ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে
মাসিক বেতনঃ ১৯৫০০-২১৬০০ টাকা

সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখুন-

নিয়োগ সংক্রান্ত শর্তাবলী

উক্ত পদসমূহে কর্মস্থল হবে বাংলাদেশের যে কোনো এলাকা। লোন অফিসার পদের জন্য যে সকল প্রার্থীরা ঢাকা উত্তরা ব্রাঞ্চে ইন্টারভিউ দিতে ইচ্ছক সে সকল প্রার্থীরা বরাবর পরিচালক, এইচআরএম আ্যান্ড পিএমইএল, সিএসএস উত্তরা ব্রাঞ্চ, বাড়ি নং – ২৬, রোড নং-১১, সেক্টর-৪, উত্তরা মডেল টাউন, উত্তরা, ঢাকা- ঠিকানায় আবেদন পাঠাতে হবে।

যে সকল প্রার্থীরা সিএসএস প্রধান কার্যালয়ে ইন্টারভিউ দিতে ইচ্ছুক সে সকল প্রার্থীরা সহ ত্রঃ নং ১ ও ২ পদের প্রার্থীরা বরাবর পরিচালক, এইচআরএম ত্যান্ড পিএমইএল, সিএসএস প্রধান কার্যালয়, ১৬৬০-১৬৬১ জলমা পুরাতন ফেরীঘাট রোড, জলমা, বটিয়াঘাটা, খুলনা এই ঠিকানায় আবেদন পাঠাতে হবে।

আবেদন পত্রের সাথে জীবন বৃত্তান্ত সহ ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র সহ অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে

বাৎসরিক ৩০ দিন করে ছুটি এবং বছরে ১২ দিন ছুটি রিজার্ভ করা যাবে যার বিপরীতে চাকুরী শেষে আর্থিক সুবিধা প্রদান, প্রতি বছরে ঈদ-উল-ফিতর, ঈদ উল আযহা এবং দুর্গা পূজা উপলক্ষে প্রত্যেকটি পর্বে ০৭ দিন/১ সপ্তাহ করে ছুটি প্রদান, ত্রেডিট ভাতা, দূরত্ব ভাতা, মোবাইল বিল, মোট বেতনের সমপরিমাণ ১টি উৎসব ভাতা, বৈশাখী ভাতা, পিকনিক ভাতা, কর্মী সহায়তা তহবিল, শিক্ষা সহায়তা তহবিল, বীমা সুবিধা, পিএফ, গ্যাচুয়িটি সুবিধা, বাৎসরিক ইনক্রিমেন্ট, মোটর সাইকেল জ্বালানি বিল প্রদান, পুরুষ কর্মীদের ফি আবাসিক সুবিধা। তাছাড়াও প্রযোজ্য ক্ষেত্রে পিতৃত্ব ও মাতৃত্বজনিত ছুটি।

এনজিও চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

4 thoughts on “সিএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment