দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (৩০০ পদ)

দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – DISHA NGO Job Circular 2022: ৩০০টি পদে দিশা এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট (দিশা) জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা (এমআরএ সনদ নং-০১৩০৬-০০৪৮০-০০০২৪) গত ২৮ বছর যাবৎ দারিদ্র্য বিমোচনে ক্ষুদ্রঋণ এবং অন্যান্য উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

দিশা এনজিও নিয়োগ ২০২২

সংস্থাটি বর্তমানে দেশের ১৯ টি জেলায় দরিদ্র জনসাধারণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে “ক্ষুদ্রঋণ” এর পাশাপাশি কমিউনিটি উৎপাদন বৃদ্ধির জন্য ও এ পেশায় নিয়োজিত কৃষক/ব্যবসায়ীদের উন্নয়নের লক্ষ্যে ডেইরি এন্ড লাইভস্টক ডেভেলাপমেন্ট কার্যক্রম, দেশে ও বিদেশে কর্মসংস্থানের জন্য দক্ষতা উন্নয়ন মূলক শিক্ষা (টেকনিক্যাল ট্রেনিং), কমিউনিটি স্বাস্থ্য কর্মসুচী ইত্যাদি কার্যক্রম বাস্তবায়ন করছে।

চাকরিএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানদিশা এনজিও
ওয়েবসাইটhttps://www.disabd.org
শূণ্যপদ০৩ টি
পদের সংখ্যা৩০০ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/মাস্টার্স
বয়সসীমা২৪-৩৫ বছর
আবেদনের শেষ তারিখ১০ ডিসেম্বর, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো পড়ুন- ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022

গ্রামাঞ্চলে পিকেএসএফ-এর সহযোগী সংস্থা হিসেবে এবং বিভিন্ন ব্যাংকের আর্থিক সহযোগিতায় সঞ্চয় ও ঋণ কর্মসূচীসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এছাড়াও ইডকল-এর সহযোগী সংস্থা হিসেবে সৌর বিদ্যুৎ, বায়োগ্যাস ও উন্নত চুলা কর্মসূচী পরিচালনা করছে। সংস্থার নিম্নবর্ণিত পদে লোকবল নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের ঠিকানাঃ পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগার, ঢাকা-১২১৬

দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখুন-

DISHA NGO Job Circular 2022

বর্তমানে পিকেএসএফ ও বিভিন্ন ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের সহায়তায় পরিচালিত ক্ষুদ্রঋণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের যে কোন অঞ্চলে গ্রামীণ জনগোষ্টির সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিম্নবর্ণিত পদে নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীদের সরাসরি মাঠ পর্যায়ে সমিতি গঠনের মাধ্যমে গ্রামীণ জনগোষ্টির মধ্যে ঋণ বিতরন, আদায় ও সঞ্চয় কার্যক্রম পরিচালনা করতে হবে।

সংস্থায় কর্মীদের জন্য সিপিএফ, গ্রাচ্যুইটি, অর্জিত ছুটি, মেডিকেল এন্ড ডেথ বেনিফিট, বছরে ২ টি উৎসব ভাতা, বাংলা নববর্ষ ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা বিদ্যমান যেমন, কাজের মূল্যায়নের ভিত্তিতে বিভিন্ন ধরনের প্রণোদনা)।

আগ্রহী প্রার্থীগণকে শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয় পত্র এর ফটোকপি, সদ্য তোলা ২ (দুই) কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি ও মোবাইল নাম্বারসহ দরখাস্ত আগামী ১০/১২/২০২২ তারিখের মধ্যে পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন) দিশা, ই/১০, বর্ধিত পল্লবী, মিরপুর সাড়ে এগার, ঢাকা-১২১৬ এই ঠিকানায় ডাকযোগে প্রেরণ করতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

নির্বচিত প্রার্থীদের মাঠ পর্যায়ে দায়িত্ব পালনের জন্য অবশ্যই বাই-সাইকেল ব্যবহার করতে হবে। যোগদানের সময় ফেরতযোগ্য জামানত বাবদ ১০,০০০/- (দশ হাজার) টাকা জমা দিতে হবে। চাকুরীতে যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী নন-জুডিশিয়াল ষ্ট্যাম্পে নির্ধারিত নিশ্চয়তাকারী কর্তৃক নিশ্চয়তা প্রদান করতে হবে।

3 thoughts on “দিশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (৩০০ পদ)”

  1. এনজীও চাকুরি করতে চাই ।চাকুরি কী ভাবে করতে হবে আমাকে একটু বলবে

    Reply

Leave a Comment