সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিঃ সমাজকল্যাণ মন্ত্রণালয় আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ে মোট ২ টি পদে ৩২ জন নিয়োগ দেয়া হচ্ছে। আগ্রহী প্রার্থীরা অফলাইনে বা ডাকযোগে আবেদন করতে পারবেন।

সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ

Somaj kollyan montronaloy Job Circular 2021: সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নাধীন “দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পুনঃনির্মান কোনাবাড়ি, গাজীপুর” শীর্ষক প্রকল্পের আওতায় পিআইইউ এর জন্য নিম্নবর্ণিত শূণ্য পদে আবেদন আহবান করা হচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
ওয়েবসাইটmsw.gov.bd
মোট পদ২টি
পদের সংখ্যা৩২ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি
আবেদনের শেষ তারিখ০৮ জুন, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তি

সমাজকল্যাণ মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

শূণ্যপদঃ হিসাব রক্ষক
পদ সংখ্যাঃ ১৬ টি
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচ.এস.সি) পরীক্ষায় উত্তীর্ণ (বাণিজ্য বিভাগ)।
বেতন স্কেলঃ ৯৩০০/-

শূণ্যপদঃ অফিস সহকারি কাম কম্পিউটার
পদ সংখ্যাঃ ১৬ টি
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি বা উচ্চ মাধ্যমিক পাশ, কম্পিউটার প্রশিক্ষন প্রাপ্ত এবং কম্পিউটার টাইপিং এ গতি প্রতি মিনিটে বাংলা ২৫ ও ইংরেজি ৩০ শব্দ ।
বেতন স্কেলঃ ৯৩০০/-

  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  • আবেদনের শেষ সময়ঃ ৮ জুন, ২০২১
  • আবেদনের ঠিকানাঃ প্রকল্প পরিচালক, সমাজসেবা অধিদপ্তর, কক্ষ নং ৮০৮, ৮ম তলা, ই-৮/বি-১, আগারগাও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭
সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সমাজ কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

Somaj kollyan montronaloy Job Circular

১। পদের নামঃ ক্লিনিক্যাল ফিজিওথেরাপিস্ট
পদ সংখ্যাঃ ০৭
শিক্ষাগত যোগ্যতাঃ অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে ফিজিওথেরাপি তে স্নাতক বা সমমানের ডিগ্রি ও এক বছরের ইন্টার্ণশিপ এবং এসএসসি ও এইচএসসিতে তৃতীয় শ্রেণী গ্রহণযোগ্য হবে না
বেতন গ্রেডঃ ২৪৭০০/=

২। পদের নামঃ ক্লিনিক্যাল অকুপেশনাল থেরাপিস্ট
পদ সংখ্যাঃ ৫১
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ক্লিনিক্যাল অকুপেশনাল থেরাপি তে স্নাতক বা সমমানের ডিগ্রি ও এক (১) বছরের ইন্টার্ণশিপ এবং এসএসসি ও এইচএসসি তে অন্যূন দ্বিতীয় শ্রেণী
বেতন গ্রেডঃ ২৪৭০০/=

৩। পদের নামঃ ক্লিনিক্যাল স্পিচ অ্যান্ড ল্যাঙ্গুয়েজ থেরাপিস্ট
পদ সংখ্যাঃ ৪৮
শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ক্লিনিক্যাল স্পিচ অ্যান্ড ল্যাঙ্গুয়েজ থেরাপি তে স্নাতক বা সমমানের ডিগ্রি ও এক বছরের ইন্টার্ণশিপ এবং এসএসসি ও এইচএসসি তে ন্যূনতম (২য়) দ্বিতীয় শ্রেণী (জিপিএ ২ এর নিচে হবে না)
বেতন গ্রেডঃ ২৪৭০০/=

  • আবেদন শুরুর সময়ঃ ৩ নভেম্বর ২০২০ সকাল ১০ টা থেকে
  • আবেদনের শেষ সময়ঃ ৩০ নভেম্বর ২০২০ বিকাল ৫ টা পর্যন্ত
  • আবেদনের মাধ্যমঃ ডাকযোগে
MSW Job Circular 2020
সমাজ কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

নিয়োগের শর্তাবলী

পদের নাম, বিজ্ঞপ্তি নম্বর ও তারিখ, প্রার্থীর নাম বাংলা এবং ইংরেজি, জাতীয় পরিচয় পত্র নম্বর, জন্ম নিবন্ধন সনদের নম্বর ও তারিখ, জন্ম তারিখ, মাতার নাম, পিতার নাম, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, পত্র যোগাযোগের ঠিকানা, মোবাইল ফোন নাম্বার ও ইমেইল (যদি থাকে), ধর্ম, শিক্ষাগত যোগ্যতা (পাশের সন বিষয়ে প্রাপ্ত বিভাগ/শ্রেণী/গ্রেড) পোস্টাল অর্ডার নম্বর উল্লেখ করে সাদা কাগজে আবেদন করতে হবে।

আবেদন পত্রের সাথে প্রার্থীর নিজের নাম ও বর্তমান ঠিকানা সম্বলিত দশ টাকার  অব্যবহৃত স্ট্যাম্প যুক্ত ৯*৪ সাইজের ফেরত খাম পাসপোর্ট সাইজের ছবি তোলা তিন কপি রঙিন ছবি এবং সকল সনদপত্রের কপি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে জমা দিতে হবে।

নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। এ বিষয়ে কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না। মৌখিক পরীক্ষার সময় সকল মূল সনদ প্রদান করতে হবে

সরকারি আধা-সরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। একই প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না।

আবেদনের সাথে একশত টাকার অফেরতযোগ্য পোস্টাল অর্ডার, উপসচিব, প্রশাসন-৫, সমাজকল্যান মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা বরাবর প্রদান করতে হবে। নির্বাচিত হলে চাকরি তে যোগদানের পূর্বে ৩০০ টাকা মূল্যের ননজুডিসিয়াল স্ট্যাম্পে কর্তৃপক্ষের সাথে চুক্তি করতে হবে।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যুক্ত হতে পারেন

Leave a Comment