টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

৩১০০ পদে টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – TMSS ngo Job Circular 2022: টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী সংস্থা। অত্র সংস্থার আওতায় ঋণ কার্যক্রমসহ অন্যান্য কর্মসূচিতে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের থেকে শর্তপূরণ সাপেক্ষে দরখান্ত আহ্বান করা যাচ্ছে।

টিএমএসএস এনজিও নিয়োগ ২০২২

টিএমএসএস এর সিকিউরিটি এজেন্সী লিমিটেড দেশ ব্যাপী বিভিন্ন ব্যাংক, বীমা, শিল্পপ্রতিষ্ঠান, কলকারখানা, বেসরকারী উন্নয়ন সংস্থা ও প্রাইভেট সেক্টরে সিকিউরিটি গার্ড পরিচালনা এবং সরবরাহের নিমিত্তে নিম্নলিখিত পদসমূহের জন্য আগ্রহী নারী পুরুষ প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে আবেদন আহ্বান করা হচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস)
ওয়েবসাইটhttps://tmss-bd.org
পদের সংখ্যা৩১০০ জন
কর্ম এলাকাবিজ্ঞাপনে উল্লেখিত
বয়স১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাউচ্চ মাধ্যমিক/স্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ১৬ জুন, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে/কুরিয়ার/সরাসরি

দেখে নিনঃ সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

টিএমএসএস কর্তৃক জনবল নিয়োগের উদ্দ্যেশে নিচে দেয়া পদসমূহের জন্য পেশাগত দক্ষতা ও অভিজ্ঞতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

১। পদের নামঃ সিনিয়র সুপারভাইজার (SS)
পদ সংখ্যাঃ ৬০০ টি
বেতনঃ ২৭,২৩২ টাকা
বয়সঃ ১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর/সমমানের ডিগ্রী। মাঠ পর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা।

২। পদের নামঃ ফিল্ড সুপারভাইজার (FS)
পদ সংখ্যাঃ ২৫০০ টি
বেতনঃ ২৩,৯৭৬ টাকা
বয়সঃ ১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক/সমমানের ডিগ্রী। মাঠ পর্যায়ে বাইসাইকেল/ মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা।

টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

TMSS এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022

শূণ্যপদঃ সিকিউরিটি ইনচার্জ/ মার্কেটিং অফিসার
পদের সংখ্যাঃ ২০ জন
যোগ্যতা ও অভিজ্ঞতাঃ স্নাতক/সমমান। সামরিক বাহিনীসহ যেকোন বাহিনী হতে অবসর প্রাপ্তদের জন্য যোগ্যতা শিথিলযোগ্য। যে কোন সিকিউরিটি এজেন্সীতে সমপদে ন্যুনতম ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সমগ্র বাংলাদেশে কাজ করার মানসিকতা থাকতে হবে। নিজস্ব মটরসাইকেল থাকতে হবে। মটরসাইকেল এর জ্বালানী বিল সংস্থার নীতিমালা অনুযায়ী প্রদান করা হবে।

বেতন-ভাতাঃ মাসিক বেতনভাতা ২৫,০০০/- থেকে ৩০,০০০ টাকা। সংস্থার নিয়ম অনুযায়ী মোবাইল বিল ও বাৎসরিক বোনাস প্রদান করা হবে। ০১ (এক) মাসের বেতনের সমপরিমান অর্থ জামানত হিসাবে সংস্থায় জমা দিতে হবে, যা ফেরতযোগ্য।
বয়সঃ সর্বোচ্চ ২৫-৫০ বছর

শূণ্যপদঃ সিকিউরিটি গার্ড (চুক্তিভিত্তিক)
পদের সংখ্যাঃ ১৫০০ জন
যোগ্যতা ও অভিজ্ঞতাঃ ন্যুনতম অষ্টম শ্রেণী, উচ্চতা পুরুষ-৫”৪ ও মহিলাদের জন্য ৫”২। সামরিক বাহিনীসহ যে কোন বাহিনী হতে অবসরপ্রাপ্ত অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন-ভাতাঃ ৬০০০ টাকা থেকে ১২,৫০০ টাকা, ওভারটাইম কাজ করার সুযোগ আছে।
বয়সঃ ১৮-৫০ বছর

আবেদনের নিয়মাবলীঃ আগ্রহী প্রার্থীগণকে সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত উল্লেখ করে আবেদনপত্র ১৯/০৭/২০২১ মধ্যে চলাকালীন সময়ে টিএমএসএস সিকিউরিটি এজেন্সী লিঃ, ঠেঙ্গামারা, রংপুর রোড, বগুড়া-৫৮০০ অথবা রুপনগর আবাসিক এলাকা, রোড নম্বর-১১, বাড়ী নম্বর-১৫ মিরপুর, ঢাকা-১২১৬, অথবা টিএমএসএস এর যে কোন শাখা অফিসে পৌছাতে হবে।

নির্বাচনী পরীক্ষার ফি বাবদ ০১ নম্বর পদের জন্য ৫০০/- টাকা ২ নম্বর পদের জন্য ১০০/- টাকার ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) টিএমএসএস সিকিউরিটি এজেন্সী লিমিটেড শিরোনামে “রূপালী ব্যাংক, টিএমএসএস শাখা, নওদাপাড়া, বগুড়া” অথবা ফাউন্ডেশন অফিস হতে গ্রহণকৃত সমপরিমান টাকার মানিরশিদ ১০ টাকা আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে অথবা আবেদনকারীর সংশ্লিষ্ট এলাকায় অবস্থিত টিএমএসএস এর জোন অফিস/অঞ্চল অফিস/শাখা অফিসে উক্ত ফি জমাদান অন্তে মানি রশিদসহ আবেদন সংশ্লিষ্ট অফিসে জমা দেয়া যাবে। খামের উপর পদের নাম লিখতে হবে।

নির্বাচনী পরীক্ষার তারিখ, সময় ও স্থান ইন্টারভিউকার্ড ইস্যুর মাধ্যমে জানানো হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণকালে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র দেখাতে হবে।

টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বৃহত্তম বেসরকারী উন্নয়ন সংস্থা। অত্র সংস্থার আইসিটি ডোমেইনের আওতায় ইউকে বেসড প্রজেক্ট বাস্তবায়নের জন্য উল্লিখিত পদে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগ করা হবে।

  • খালি পদঃ ০২ জন
  • অভিজ্ঞতাঃ ৩ বছর
  • কর্মস্থলঃ মেহেরপুর জেলা, তবে দেশের যে কোন জেলায় প্রকল্পের সম্প্রসারিত এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে
  • চাকুরির ধরনঃ প্রকল্প মেয়াদ ০১ বছর, তবে পারফরমেন্স ভাল হলে এক্সটেনশনের সুযোগ আছে
  • বেতনঃ সাকুল্যে ৪০,০০০/- টাকা
  • আবেদনের শেষ তারিখঃ ২৪ জুন, ২০২১

আগ্রহী প্রার্থীদের আগামী ২৫/০৬/২০২১ তারিখ সকাল ১০ঃ০০ ঘটিকায় প্রধান কার্যালয়, টিএমএসএস ভবন, ৬৩১/৫, পশ্চিম কাজীপাড়া, মিরপুর-১০, ঢাকা-এ স্বশরীরে উপস্থিত হয়ে সরাসরি সাক্ষাৎকার (মৌখিক)পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

TMSS NGO Job Circular 2022

নির্বাচনী পরীক্ষা আগামী ২৩/০৪/২০২১ইং তারিখ সকাল ১০:০০ ঘটিকায় টিএমএসএস ভবন, ৬৩১/৫, পশ্চিম কাজীপাড়া, মিরপুর-১০, ঢাকা তে অনুষ্ঠিত হবে। নির্বাচনী পরীক্ষার ধরন- ব্যবহারিক ও মৌখিক।

উপযুক্ত প্রার্থীগণ পূর্ণাঙ্গ ৬ নিয়ে পরীক্ষার দিন স্ব-শরীরে উপস্থিত হয়েও নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। নির্বাচিত প্রার্থীদেরকে যোগদানের সময় সসস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ জামানত (লভ্যাংশসহ ফেরতেফোগ্য প্রদান করতে হবে

ইতিপূর্বে যারা টিএমএসএস-এর চাকরি হতে অব্যাহতি দিয়েছেন আবেদন করার ক্ষেত্রে তাদেরকে টিএমএসএস-এর কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। তবে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মীর আবেদন করার আবশ্যকতা নাই।

নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। শুধুমাত্র বাছাইকৃত উপর্যুক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষা গ্রহন করা হবে। কর্তৃপক্ষ কোন কারণ বা ব্যাখ্যা ব্যতিরেকে আবেদন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

চাকুরির আরো প্রয়োজনীয় বিষয়সমূহ

  • বয়স সর্বোচ্চ ৪০ বছর।
  • কৃষিভিত্তিক প্রকল্প বাস্তবায়নে ন্যুনতম ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। তবে তুলা চাষ প্রকল্প বাস্তবায়নে কর্ম অভিজ্ঞতা সম্পন্ন
    প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
  • কম্পিউটার পরিচালনায় সক্ষম হতে হবে।
  • বাংলা ও ইংরেজিতে যোগাযোগের দক্ষতাসহ প্রতিবেদন প্রস্তুতে সক্ষমতা থাকতে হবে।
  • মাঠ পর্যায়ে ভ্রমণপূর্বক প্রকল্প বাস্তবায়ন করতে হবে।
  • প্রকল্পের নিয়ম অনুসারে মোবাইল বিল, যাতায়াত ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

বিঃদ্রঃ কোভিড-১৯ পরিস্থিতিজনিত কারণে লকডাউন চলমান থাকলে অনলাইনের মাধ্যমে পরীক্ষা নেওয়া হবে। এক্ষেত্রে
পরীক্ষার ধরণ, পরীক্ষার তারিখ, সময় পরবর্তীতে মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

9 thoughts on “টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. স্যার আবেদনের নিয়ম তো দেয়া নেই৷ কিভাবে আবেদন করবো

    Reply
  2. Sir আমি আবেদন করার লিং টি পাচ্ছি না । কেউ যদি একটু জানিয়ে দিতেন ভালো হতো

    Reply

Leave a Comment