ওয়েব ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ওয়েব ফাউন্ডেশন নিয়োগ ২০২১ঃ বেসরকারী এনজিও সংস্থা ওয়েভ ফাউন্ডেশন জাতীয় ও স্থানীয় পর্যায়ে স্থায়িত্বশীল জীবিকায়ন, সুশাসন ও অধিকার এবং সামাজিক উন্নয়ন ডোমেইন-এর অধীনে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছে। সংস্থার ক্ষুদ্রঋণ কর্মসূচি বান্তবায়নের জন্য ঢাকা, খুলনা, রাজশাহী এবং বরিশাল বিভাগে নিচে লিখিত পদসমূহে দরখাত্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাঢাকা, খুলনা, রাজশাহী এবং বরিশাল
চাকরিএনজিও চাকরি
প্রতিষ্ঠানওয়েব ফাউন্ডেশন
ওয়েবসাইটwavefoundationbd.org
শূণ্যপদ০৩ টি
পদের সংখ্যা২০ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২৫ সেপ্টেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে
ঠিকানাপ্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ২২/১৩ বি, ব্লক-বি রোড, মোহাম্মদপুর, ঢাকা -১২০৭

ওয়েব ফাউন্ডেশন নিয়োগ ২০২১

ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নে ঢাকা ও পার্শ্ববর্তী এলাকায় কমপক্ষে ৫/২০টি শাখা সমন্বয়ের ৩/৭ বছরের অভিজ্ঞতাসহ মোট ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেতনভাতা হবে ৬ মাস শিক্ষানবিশকালে সর্বসাকুল্যে ৪৫,০০০ টাকা থেকে ৫৫,০০০ টাকা অথবা, ৩৫১০০০ টাকা থেকে ৪০,০০০ টাকা। মোটর সাইকেল ভাতা ৪,০০০/৩,০০০ টাকা, যোগাযোগ ভাতা ৩০০০ টাকা, টিফিন ভাতা ১২৫০ টাকা।

  • শূণ্যপদঃ রিজিওনাল ম্যানেজার
  • পদসংখ্যাঃ ০৫ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর/সমমান
  • শূণ্যপদঃ এরিয়া ম্যানেজার
  • পদসংখ্যাঃ ০৫ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
  • শূণ্যপদঃ ইউনিট ম্যানেজার
  • পদসংখ্যাঃ ১০ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
ওয়েব ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ওয়েব ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখতে পারেন-

WAVE Foundation Job Circular 2021

সকল পদের জন্য উৎসব ভাতা, বৈশাখী ভাতা ও রিজিওনাল ম্যানেজার ব্যতীত সকল পদে আবাসন সুবিধা থাকবে। ৬ মাস পর কাজের ফলাফল মুল্যায়ণের ভিত্তিতে স্থায়ী নিয়োগের সুযোগ থাকবে। চাকুরী স্থায়ীাকরণের পর বর্ধিত বেতনসহ অন্যান্য সুবিধা (প্রভিডেন্ট ফান্ড, কর্মী কল্যাণ ইত্যাদি) প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (যোগাযোগ নম্বরসহ), শিক্ষার সনদ ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, এক কপি ছবি এবং ওয়েভ ফাউন্ডেশন শিরোনামে ২০০/- টাকার ডিডিসহ ২৫/০৯/২০২১ তারিখের মধ্যে প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্ডেশন, ২২/১৩বি, ব্লক-বি, রোড, মোহাম্মদপুর, ঢাকা -১২০৭ ঠিকানায় আবেদন করতে হবে।

খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের পরীক্ষার সুযোগ দেওয়া হবে এবং প্রার্থীর মোবাইল নম্বরে যোগাযোগ করা হবে। নিয়োগের সময় শর্ত প্রযোজ্য হবে। উল্লেখ্য যে, কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

নিয়মিত এনজিও চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment