ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2021: ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী এনজিও উন্নয়ন সংস্থা যা, ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র্য বিমোচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক মাইক্রো-ফাইন্যান্স প্রান্তিক মানুষের জীবন ও জীবিকার উন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় ২৬,০০০ কর্মীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ২,৫০০ শাখায় ৬৫ লক্ষের বেশি পরিবারকে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ সেবা প্রদান করছে।

ব্র্যাক এনজিও নিয়োগ ২০২১

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিব্র্যাক
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/মাস্টার্স/এমবিএ/বিবিএ
আবেদনের শেষ তারিখ২৮ সেপ্টেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমঅনলাইনে

দেখে নিনঃ চলমান সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক এনজিও নিয়োগ 2021

BRAC NGO Job Circular 2021: ব্র্যাক মাইক্রো-ফাইন্যান্স দেশ ও বিদেশের বিভিন্ন কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। বেতন আলোচনা সাপেক্ষে দেওয়া হবে।

নতুন বিজ্ঞপ্তি

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

ব্র্যাক এর চলমান সবগুলো বিজ্ঞপ্তি বিস্তারিত এখানে দেখুন-

উপরের এই লিংকে যাওয়ার পর প্রত্যেক পদের পাশে দেয়া ভিউ বাটনে ক্লিক করে পুরো বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন এবং সকল বিস্তারিত তথ্য দেখা যাবে।

আরো দেখতে পারেন-

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2021

BRAC Job Circular 2021: ঋণ কর্মকর্তাগণ মাঠ পর্যায়ে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা জরিপের মাধ্যমে সঠিক ঋণ গ্রহীতা নির্বাচন ও ঋণ বিতরণ এবং নির্ধারিত সময়ে ঋণ এর কিস্তি ও সঞ্চয় আদায় করবেন এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

জুনিয়র শিক্ষানবিশ কর্মকর্তা সুফলভাবে এক বছর ছয় মাস শিক্ষানবিশকাল সম্পন্ন করে সহকারী শাখা ব্যবস্থাপক হিসেবে দায়িত্বপ্রাপ্ত হবেন এবং কর্মসূচি সংগঠকদের তত্ত্বাবধানের মাধ্যমে দায়িত্ব প্রাপ্ত শাখার ঋণ আদান প্রদান কার্যক্রম যথাযথভাবে পরিচালনা করবেন।

  • পদের নামঃ জুনিয়র শিক্ষানবিশ কর্মকর্তা, দাবি
  • মাসিক বেতনঃ ২২,০০০ টাকা
  • কর্মস্থলঃ ব্র্যাক মাঠ কার্যালয়

কর্মসূচি সংগঠক মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে সম্ভাবনাময় দরিদ্র ও সীমিত আয়ের নারী ঋণ গ্রহীতা নির্বাচন করে দলগতভাবে ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় এবং দ্রুততম সময়ের মধ্যে গ্রাহক সেবা নিশ্চিত করবেন।

  • পদের নামঃ কর্মসূচি সংগঠক, দাবি
  • মাসিক বেতনঃ ১৮,০০০ টাকা
  • কর্মস্থলঃ ব্র্যাক মাঠ কার্যালয়

আগ্রহী প্রার্থীদের আগামী ২০ জুন ২০২১ তারিখের মধ্যে careers.brac.net অথবা www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে। উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫,০০০ টাকা জমা দিতে হবে (যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য)

ব্র্যাক নিয়োগ ২০২১

ব্র্যাক বিশ্বের অন্যতম উন্নয়ন সংস্থা, যা দারিদ্র্য দূরীকরণ এবং দরিদ্রদের ক্ষমতায়নে নিবেদিত। ব্র্যাকের যানবাহন বিভাগে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

  • শূণ্যপদঃ ড্রাইভার
  • অভিজ্ঞতাঃ মোটরযান চালনার ন্যুনতম ০৫ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে
  • অন্যান্য সুবিধাঃ স্বাস্থ্য ও জীবন বীমা, উৎসবভাতা ও অন্যান্য
  • বেতনঃ আলোচনা সাপেক্ষ
  • কর্মস্থলঃ ব্র্যাক প্রধান এবং মাঠ কার্যালয়
  • চাকুরির ধরনঃ চুক্তিভিত্তিক
  • আবেদনের শেষ তারিখঃ জুন ৩০, ২০২১

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে অষ্টম (৮ম) শ্রেণী পাশসহ মোটরযান চালনার লাইসেন্স থাকতে হবে। ভারী মোটরযান চালনার লাইসেন্স প্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে।

কার্যবিবরণী

  • সংস্থার প্রয়োজনীয়তা অনুযায়ী যানবাহন চালনা করা
  • ডিউটি শুরু আগে লুব্রিক্যান্ট, ফুয়েল, কুল্যান্ট, বেক, লাইট ইত্যাদি পরিক্ষা করা
  • দায়িত্ব পালনের সময় যানবাহনের সুরক্ষা বজায় রাখা এবং ট্রাফিক নিয়মকানুন মেনে চলা
  • দায়িত্ব পালন শেষ হওয়ার পর যানবাহনটি পরিচ্ছন্ন অবস্থায় নিরাপদ স্থানে রাখা

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ব্র্যাক নিয়োগ ২০২১ঃ প্রতিবন্ধী ব্যক্তিদেরকে আবেদনের জন্য স্বাগত জানাই ব্র্যাক এমন একটি সংস্কৃতির চর্চা করে যেখানে প্রত্যেকেই তার সম্ভাবনা বিকাশের সুযোগ পায়। চাকুরি পাওয়ার ক্ষেত্রে যে কোন ব্যক্তিগত যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

  • পদের নামঃ সিকিউরিটি গার্ড
  • শিক্ষাগত যোগ্যতা : যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে কমপক্ষে এসএসসি বা সমমান পাশ
  • বয়স: ২০-৩৫ বছর।
  • বেতন: আলোচনা সাপেক্ষ
  • কর্মস্থল: ব্র্যাক প্রধান এবং মাঠ কার্যালয়
  • আবেদনের শেষ তারিখঃ ফেব্রুয়ারি ২৫, ২০২১

ব্র্যাক প্রগতি নিয়োগ ২০২১

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাশ এবং শিক্ষা জীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/ শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহনযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় ন্যুনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২.০০ থাকতে হবে।

অভিজ্ঞতাঃ ফার্মাসিউটিক্যাল কোম্পানি, এনজিও মাইক্রো-ফাইন্যান্স এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানে সেলস এন্ড মার্কেটিং, কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট বিভাগে ১ বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

সুবিধাসমূহঃ উৎসব ভাতা, মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবনবীমা, পারফরমেন্স বোনাস, ইনসেনটিভ, যাতায়াত ভাতা ও অন্যান্য।

ব্র্যাক দৃঢ়ভাবে বিশ্বাস করে যে বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, প্রতিবন্ধিতা বা গোষ্ঠীগত পরিচয় নির্বিশেষে প্রতিষ্ঠানের প্রত্যেক কর্মী, সরবরাহকারী, সহযোগী প্রতিষ্ঠান, অতিথি ও সেবাগ্রহীতা এবং শিশু, তরুণ ও বিশেষ চাহিদা সম্পন্ন প্রাপ্ত বয়স্কসহ সমাজের প্রত্যেক সদস্যের যে কোনো ধরনের ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানি ও শোষণ থেকে সুরক্ষা পাওয়ার অধিকার আছে।

যেখানে প্রত্যেকেই তার সম্ভাবনা বিকাশের সুযোগ পায়। চাকুরি পাওয়ার ক্ষেত্রে যে কোন ব্যক্তিগত যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ব্র্যাক সম-সুযোগ ভিত্তিক নিয়োগকারী প্রতিষ্ঠান হতে পেরে গর্বিত। আমাদের মূল্যবোধ ও বিশ্বাসে বিশ্বাসী, যাতে সকলে এই প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ পান সেজন্য সম্ভাব্য সবকিছু করার ব্যাপারে আমরা অঙ্গীকারবদ্ধ।

নিয়মিত এনজিও চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন

50 thoughts on “ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

      • আমি ব্রাকের যে সকল সার্কুলার হয় তার মধ্যে অনেক গুলো আবেদন করেছি, জুন মাসে ও দুইটা করেছি কিন্তু পরীক্ষার জন্য ডাক আসে না জানাবেন কেন ডাক আসে না, আর জুনে যে দাবি আর প্রগতি দুইটা সার্কুলার হইছিল সেগুলোর পরীক্ষা কি হয়ে গেছে,,,,

        Reply
    • Ami এসএসসি পরীক্ষার 4.33তে পাস করছি আমি কি কোনো job Pete পারি রূপসা উপজেলা

      Reply
  1. Ami brac 5 bochor jabot chakri Kori. akti project close hoy are akti project chole ji but Amer paermanent chakri hoy na. Amer chakrita khub dorker.jodi amak akta brac paermanent chakri sujug kore deya hot tahole chit kritogh taktam. Abong Amer tention dur hot.

    Reply
  2. ভাইয়া এইচ এস সি পাশে মহিলাদের কি কোনো এনজিওতে জব আছে আমার খুব প্রয়োজন জবটা,প্লিজ যদি জানেন আমাকে একটু চাকরি করার সুযোগ দেন

    Reply
  3. আমার শিক্ষা জীবন ব্র্যাকের শিক্ষা ব্যবস্হার মাধ্যমে শুরু হয়।আমি শারীরিক ভাবে প্রতিবন্ধী।বর্তমানে মাষ্টার্সে অধ্যায়নরত আছি।
    ব্র্যাকে চাকরি করার প্রচন্ড ইচ্ছা আছে। কিন্তু কিভাবে কি করতে হয় তা জানি না।
    সেক্ষেত্রে ব্র্যাক কোন ভাবে হেল্প করতে পারবে কিনা জানতে চাই।

    Reply
  4. প্রতিবন্ধীতা জনিত সমস্যার কারনে জবের জন্য এপ্লাই করলেও এক্সাম এ এটেন্ড করা যায় না। সেক্ষেত্রে ব্র্যাকে চাকরি করা টা আমার একটা স্বপ্ন।
    মোটামুটি কম্পিউটার ও জানা আছে।
    প্লিজ, হেল্প মি।

    Reply
      • ব্র্যাকের সাথে যোগাযোগের মাধ্যম বা তাদের কোন উর্ধতন কমর্কর্তার নাম্বার দিয়ে সহযোগিতা করতে পারবেন কি ভাইয়া?

        Reply
        • আপনার নিকটস্থ ব্র্যাক অফিসে যোগাযোগ করলে ভাল হবে, অথবা, Tel: 88 02 2222 81265, 88029882072, 88029882254, এই নম্বরগুলোতে ফোন দিতে পারেন

          Reply
  5. নমস্কার, দাদা।
    যখন সবে অনার্স পাস করি তখন ব্র্যাকের একটা পদে আবেদন করেছিলাম এবং পরীক্ষার জন্য ডাকা হয়েছিলো। বাট আমার একটা পরীক্ষার জন্য ঐ পরীক্ষায় এ্যাটেন্ড করতে পারিনি।তারপর থেকে ব্র্যাকের প্রায় সব নিয়োগে আবেদন করি। আমার জানামতে,প্রায়ই ১০০উপরে হবে। বাট আমাকে আর পরীক্ষার জন্য ডাকা হয়নি অথচ আমি যাদের আবেদন লিখে দিয়েছি তারা এখন সবাই ব্র্যাকে চাকরি করে। কেনো এমন টি হচ্ছে কোনো সমাধান থাকলে দয়াকরে জানাবেন তাহলে খুবই উপকৃত হব।ধন্যবাদ।

    Reply
    • আপনি আপনার নিকটস্থ কোন ব্র্যাক অফিসে যোগাযোগ করুন, আপনার আবেদনে কোন সমস্যা থাকতে পারে

      Reply
  6. স্যার এইচ এস এস সি পাশে ব্রাকে কোনো সার্কুলার আছে কি।

    Reply
  7. ভাই মোবাইল এর মাধ্যমে BD Jobs কি আবেদন করা যায়। আর যদি মোবাইল এর মাধ্যমে আবেদন করা যায়, তাহলে দয়া করে বলবেন কি ভাবে আবেদন করতে হয়….

    Reply
  8. ভাই মোবাইল এর মাধ্যমে কি ভাবে bd jobs এ আবেদন করা যায় যদি বলতেন তা হলে অনেক উপকৃত হতাম। দয়া করে বলবেন….

    Reply
    • যেকোন ব্রাউজারে গিয়ে আমাদের দেয়া লিংকে যাবেন, নির্দেশনা অনুযায়ী আবেদন করবেন

      Reply
  9. জুনিয়র শিক্ষানবিশ কর্মকর্তা দাবি, কবে ডাকতে পারে..?,, শুনিতেছি ২১ তারিখে ভাইভার জন্য অনেকেরে ডাকছে,

    Reply

Leave a Comment