চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। Chattagram Port Authority (CPA) Job Circular 2022-এ উল্লেখিত শূণ্যপদে বিধি মোতাবেক প্রকৃত বাংলাদেশি নারী ও পুরুষ নাগরিকদের নিয়োগ দেয়া হবে। পদের নাম, পদসংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন স্কেল সহ সকল কিছু বিস্তারিত দেখে নিন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২

চাকরির ধরণসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা সংস্থাচট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ
শূণ্য পদআইন উপদেষ্টা
পদের সংখ্যানির্দিষ্ট নয়
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএলএলবি
আবেদনের শেষ তারিখ২৮ এপ্রিল, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিম্নলিখিত রাজস্বখাতভুক্ত স্থায়ী পদ পূরণের জন্য বাংলাদেশের সকল প্রকৃত নাগরিকদের অনলাইনে আবেদন আহবান করছে। শেষ সময়ের জন্য অপেক্ষা না হাতে যথেষ্ট সময় রেখে আবেদন করার জন্য অনুরোধ করা হল।

  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখঃ ২৮-০৪-২০২২ ইং
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

Chattagram Port Authority Job Circular 2022

আবেদনকারীকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েব সাইটে অন-লাইন চাকুরীর আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে। অবশ্যই ইউনিকোড বাংলায় ফরমটি পুরণ করতে হবে।

অন-লাইন আবেদন ফর্মের নির্ধারিত স্থানে প্রার্থীর ৩০০*৩০০ রেজুলেশনে সর্বোচ্চ ২৫ কিলোবাইটের সদ্য তোলা রঙিন ছবি এবং ৩০০*৮০ সাইজের স্বাক্ষর আপলোড করতে হবে।

অন-লাইনে আবেদন ফরম সাবমিট করার পর প্রার্থীকে রেজিস্ট্রেশন নম্বর সম্বলিত তার আবেদনের একাধিক প্রিন্ট কপি (হার্ড কপি) ও একই রেজিষ্ট্রেশন নম্বর সম্বলিত সোনালী ব্যাংকের সোনালী সেবার পে-স্লীপ ডাউনলোড করে প্রিন্ট নিতে হবে।

সোনালী ব্যাংকের যে কোন শাখায় (পোর্ট শাখা, চট্টগ্রাম ব্যতিত) উক্ত পে-স্লীপ দিয়ে নিয়োগ পরীক্ষার ফি বাবদ নির্ধারিত অংকের ফি ও ব্যাংক চার্জ পরিশোধ করতে হবে (ব্যাংক ডাফট/পে-অর্ডার/ডিটি গ্রহণযোগ্য নয়) এবং আবেদনের হার্ড কপি প্রার্থীকে সংরক্ষণ করতে হবে। ক্রমিক-১ প্রার্থীদের জন্য নিয়োগ পরীক্ষার ফি ২০০/- (দুইশত) টাকা এবং ২-৬ নং প্রার্থীদের নিয়োগ পরীক্ষার ফি ১০০/-(একশত) টাকা।

আবেদনকারীদেরকে অন-লাইন আবেদনের কপির সাথে বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণ স্বরূপ সকল সনদ, মার্কস শীট, জাতীয়তা সনদ, জাতীয় পরিচয়পত্র, প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদ প্রভৃতির সত্যায়িত কপি সংযুক্ত করে আবেদনের ১৫ (পনের) দিনের মধ্যে পরিচালক (প্রশাসন), চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বন্দর, চট্টগ্রাম বরাবরে প্রেরণ করতে হবে। অবশ্যই খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

কর্তৃপক্ষ কোন প্রার্থীর আবেদন কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। প্রার্থী সংখ্যা বেশী হলে আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা অন্য কোন নির্ণায়কের ভিত্তিতে শর্ট লিস্ট করতে পারবে। নিয়োগের ক্ষেত্রে চবক এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

প্রার্থীদের অন-লাইনে আবেদনের কপি আবশ্যিকভাবে সংরক্ষণ করতে হবে; পরীক্ষার তারিখ চবক ওয়েবসাইটে প্রকাশ করা হবে এবং পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

প্রার্থী যে পরীক্ষায় উত্তীর্ণ হলে আবেদনের যোগ্য হবেন, সে পরীক্ষার ফলাফল অবশ্যই আবেদন গ্রহণের শেষ তারিখের পূর্বে প্রকাশিত হতে হবে। অন-লাইনে আবেদনপত্র পূরণ ও সাবমিট করতে কোন সমস্যার সম্মুখীন হলে ই-মেইল ঠিকানায় সমস্যাটির বিষয়ে যোগাযোগ করা যাবে।

বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারিরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। এতিম ও শারিরিক প্রতিবন্ধি কোটায় সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন। এ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ বাতিল/সংশোধন করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন

2 thoughts on “চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment