সকল উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বিভিন্ন উপজেলা পরিষদে প্রকাশিত সকল নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এখানে পাওয়া যাবে। বর্তমানে বাংলাদেশের ৮টি বিভাগের ৬৪টি জেলায় মোট ৪৯২টি উপজেলা রয়েছে। এসব উপজেলায় প্রায়ই নিয়োগ সার্কুলার দিয়ে থাকে, তাই আপনাদের সুবিধার্থে সকল উপজেলা পরিষদের নিয়োগ বিজ্ঞপ্তি একসাথে এখানে দেয়া হল।

উপজেলা পরিষদে নিয়োগ ২০২১

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, উপজেলা-১ শাখা, বাংলাদেশ সচিবালয়, ঢাকা এর স্মারক নং ও তারিখ ছাড়পত্র মূলে উপজেলা পরিষদ এর জন্য রাজস্ব খাতভুক্ত প্রচলিত বেতন ও ভাতাদি প্রদান সাপেক্ষে সৃজিত নিম্নে বর্ণিত শূন্য পদে ও শর্তাবলী সাপেক্ষে অস্থায়ী ভিত্তিতে লোক নিয়োগের নিমিত্ত প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানউপজেলা পরিষদ
চলমান বিজ্ঞপ্তি০২টি
মোট পদ০৩টি
পদের সংখ্যা০৩ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাউচ্চ মাধ্যমিক/৮ম শ্রেণি পাশ
আবেদনের শেষ তারিখ১১ নভেম্বর ও ১৯ ডিসেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ, উপজেলা-১ শাখার ১৫ নভেম্বর ২০২১ এর স্মারকে রাজস্ব খাতে সৃজিত সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর এবং গাড়ি চালক পদ ও একই বিভাগের ০৬ এপ্রিল ২০১৭ তারিখের স্মারকদয় এ একই বিভাগের ২৭ অক্টোবর, ২০২০ তারিখের স্মারকছয়ের ছাড়পত্র ও উপজেলা পরিষদ বিধিমালা, ২০১০ অনুযায়ী গাড়ি চালক পদে উল্লিখিত শুন্যপদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিন্ত নিশ্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিক ও স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সকল উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সকল উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

উপজেলা পরিষদ ধামরাই, ঢাকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদের নাম, পদের সংখ্যা, জাতীয় বেতন স্কেল ২০১৫ পদ্ধতিতে অনুযায়ী বেতনক্রম, নিয়োগের যোগ্যতা সকল তথ্য বিস্তারিত দেয়া হল, আরো বিস্তারিত দেখতে নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

সকল উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ঢাকা উপজেলা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি

আরো পড়ুন-

আবেদনের নিয়মাবলী

স্বহস্তে লিখিত আবেদনপত্রে আবেদনকারীর ১) নাম ২) পিতার নাম ৩) মাতার নাম ৪) স্বামী/ স্ত্রীর নাম (প্রযোজ্য ক্ষেত্রে) ৫) জন্ম তারিখ ৬) ৩১ শে ডিসেম্বর, ২০২০ তারিখে বয়স ৭) স্থায়ী ঠিকানা ৮) শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত ফটোকপি ৯) পৌরসভা মেয়র/ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক নাগরিকত্ব সনদপত্র ১০) জন্ম সনদ

১১) জাতীয় পরিচয়পত্র ১২) ভোটার আই.ডি নং ১৩) মোবাইল নম্বর ১৪) ১ম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক চারিত্রিক সনদপত্র ১৫) পাসপোর্ট সাইজের সম্প্রতি তোলা ১ম শ্রেণির গেজেটেড অফিসার কর্তৃক ৩ (তিন) কপি সত্যায়িত ছবি ও বিজ্ঞপনে উল্লেখিত ছকমতে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ উল্লেখ করতে হবে।

আবেদনপত্র উপজেলা পরিষদ বরাবরে আগামী নির্দিষ্ট মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযোগে/সরাসরি অফিসে পৌছাতে/জমা প্রদান করতে হবে।

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশি নাগরিক হতে হবে। আবেদনপত্রের সহিত দাখিলীয় সকল কাগজপত্র ১ম শ্রেণির গেজেটড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে ।

নির্ধারিত তারিখে বয়স সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধার পৌত্র/ পৌত্রী/ পোষ্য কোটার ক্ষেত্রে বয়স ৩২ বছর মুক্তিযোদ্ধার প্রাধিকার সনদ সংযুক্ত করতে হবে।

সকল কোটা সরকারি নীতিমালা অনুযায়ী অনুসরণ করা হবে । উপজাতীয় প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট জেলা প্রশাসক কর্তৃক উপজাতীয় সনদপত্র দাখিল করতে হবে ।

ত্রুটিপূর্ণ বা অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলিয়া গণ্য করা হবে। লিখিত পরীক্ষা বা সাক্ষাৎকারে হাজির হওয়ার জন্য কোনো প্রকার টি,এ/ডি,এ প্রদান করা হবে না।

বর্ণিত পদের জন্য পরীক্ষার ফি বাবদ যেকোনো তফসিলভুক্ত ব্যাংক হতে নির্দিষ্ট টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) উপজেলা পরিষদ বরাবর অনুকূলে আবেদনপত্রের সহিত দাখিল করতে হবে।

নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের যেকোনো সিদ্ধান্তই চূড়ান্ত বলিয়া গণ্য হবে। নিয়োগ কার্যক্রম স্থগিত/ বাতিল সংক্রান্ত সকল ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে

নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment