১৪ জানুয়ারি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২২

সাপ্তাহিক চাকরির খবর- Saptahik chakrir khobor: লক্ষ লক্ষ বেকার যুবক-যুবতীদের প্রিয় পত্রিকা চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা ২০২২। সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাটি মূলত প্রতি শুক্রবার সকালে প্রকাশিত হয়, তবে আমরা একদিন আগেই অর্থাৎ প্রতি বৃহস্পতিবার রাতে/ শুক্রবার সকালে প্রকাশ করে থাকি। এখানে গত এক সপ্তাহের প্রকাশিত সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বিস্তারিত আলোচনা করা হয়।

সাপ্তাহিক চাকরির খবর ১৪/০১/২০২২ পত্রিকার মূল অংশগুলো (প্রথম পাতা ও শেষ পাতা) সহ সকল পাতা দেয়া হল। এছাড়া আপনি যদি পুরো পত্রিকা সংরক্ষণ করতে চান, তাহলে নিচে দেয়া লিংকে PDF ফাইলসহ পাবেন। অনেক সময় পিডিএফ ফাইল পাওয়া না যাওয়ায় দেয়া হয় না।

চাকরির খবর সাপ্তাহিক পত্রিকা ২০২২

চাকরির ধরনসরকারি/বেসরকারি চাকরি
ক্যাটাগরিসাপ্তাহিক চাকরির খবর
প্রকাশের তারিখ১৪ জানুয়ারি, ২০২২
বয়সসীমা১৮-৬০ বছর
শিক্ষাগত যোগ্যতা৫ম-স্নাতকোত্তর
আবেদনের মাধ্যমনলাইন/ডাকযোগ/সরাসরি/কুরিয়ার

দেখে নিনঃ চাকরির ডাক পত্রিকা

সাপ্তাহিক চাকরির খবর

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাঃ গত এক সপ্তাহের সকল সরকারি-বেসরকারি চাকরি, এনজিও চাকরি, কোম্পানী চাকরি, ব্যাংকে চাকরি, বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে চাকরির বিজ্ঞপ্তি, বাংলাদেশের সকল মন্ত্রণালয়, সকল অধিদপ্তর, বিভিন্ন কমিশন, সরকারি কর্তৃপক্ষ, সরকারি বিভাগ থেকে প্রকাশিত সকল নিয়োগ বিজ্ঞপ্তি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় দেয়া থাকে।

বেকার তরুনদের জন্য এই পত্রিকা খুবই গুরুত্বপূর্ণ। আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী দেখে নিন কোন কোন বিজ্ঞপ্তিতে আপনি আবেদন করতে পারবেন। সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় আপনি বিজ্ঞপ্তির পুরো অংশ পাবেন না। তাই আরো বিস্তারিত দেখতে আমাদের সরকারি চাকরির খবর ক্যাটাগরিতে দেখুন। এখানে সকল বিজ্ঞপ্তি আলাদা আলাদা ভাবে বিস্তারিত দেয়া আছে।

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

পত্রিকার পৃষ্ঠাগুলো অনেক বড় হওয়ায় লোড হতে একটু সময় লাগতে পারেন। তাই অনুগ্রহ করে কয়েক সেকেন্ড অপেক্ষা করুন। আরো পরিষ্কার ছবি পেতে নিচে দেয়া পিডিএফ ফাইল সংগ্রহ করুন।

১৪ জানুয়ারি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২২
১ম পাতা
১৪ জানুয়ারি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২২
২য় পাতা
১৪ জানুয়ারি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২২
৩য় পাতা
১৪ জানুয়ারি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২২
শেষ পাতা

আরো দেখুন-

Saptahik chakrir khobor

সাপ্তাহিক চাকরির খবর ছাড়াও অন্যান্য সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা নিয়মিত প্রকাশ করে থাকি। সরকারি ও আকর্ষনীয় সকল বেসরকারি চাকরি বিজ্ঞপ্তি আমাদের সাইটে পাবেন। পাশাপাশি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রশিক্ষণ ভর্তি বিজ্ঞপ্তিও আমরা প্রকাশ করি সবার আগে। বর্তমানে চলমান চাকরি বিজ্ঞপ্তি দেখার জন্য আমাদের চলমান নিয়োগ বিজ্ঞপ্তি ক্যাটাগরি দেখুন।

সাপ্তাহিক পত্রিকার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি একসাথে সকল প্রকার চাকরির বিজ্ঞপ্তি পেয়ে যাচ্ছেন বাড়তি কোন ঝামেলা ছাড়াই। অনেক সময় পত্রিকাগুলোতে কিছু ভুয়া বিজ্ঞপ্তি প্রকাশ হয়। তাই ভালভাবে খোঁজ খবর নিয়ে তারপর আবেদন করবেন। কারণ অনেকেই এভাবে প্রতারণার শিকার হয়েছে।

সাপ্তাহিক সাপ্তাহিক চাকরির খবর পত্রিকায় অনেক সময় অনাকাংখিত কিছু ভুল থাকে, তাই আপনাদের কাছে পরামর্শ থাকবে, অবশ্যই চাকরি দাতা সংস্থার মূল/অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখবেন। অফিসিয়াল সকল বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে (প্রোজবসবিডি) পাবেন। যেকোন ধরণের গঠনমূলক সমালোচনা ও অভিযোগ বা পরামর্শের জন্য নিচে কমেন্ট বক্সে মন্তব্য করুন, ধন্যবাদ।

প্রতি সপ্তাহের সরকারি চাকরির খবর, সাপ্তাহিক সরকারি চাকরির খবর PDF, সাপ্তাহিক চাকরির পত্রিকা 2022, Saptahik chakrir khobor pdf সহ সবার আগে পেতে আমাদের এই পোস্টটি সেভ/বুকমার্ক করে রাখতে পারেন।

নিয়মিত সাপ্তাহিক চাকরি খবর পত্রিকা পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

51 thoughts on “১৪ জানুয়ারি সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২২”

  1. আসসালামু আলাইকুম,
    আপনাদের মত আমিও বেকারদের চাকরি পাওয়ার মাধ্যম হিসেবে কাজ করতে চাই। আমি ইতিমধ্যে আমার ওয়েবসাইট পাবলিক করেছি।

    আপনারা যদি আমার ওয়েবসাইট টাকে আপনাদের ওয়েবসাইটে প্রমোট/ব্যাকলিঙ্ক করেন তাহলে আমার ওয়েবসাইট সবার মাঝে পরিচিত লাভ করতে সহজ হবে। প্লিজ আমার ওয়েবসাইট টাকে প্রমোট করেন।

    ধন্যবাদ

    Reply
  2. বর্তমান শিক্ষিত তরুন-তরুনীদের একটাই চাওয়া, আর তা হলো চাকুরী। সবাই চাই একটা ভালো চাকুরী। একটি ভালো চাকুরীর জন্য প্রথমে জানতে হবে আপনি কোন ধরনের কাজের জন্য উপযোগী এবং আপনি কোন ধরনের চাকুরী খুজছেন। আপনি বিভিন্ন ওয়েবসাইটে ও অ্যাপস্ এর মাধ্যমে জব সার্কুলার সম্পর্কে জানতে পারবেন তবে বেশিরভাগ ওয়েবসাইট ও অ্যাপ্স রেগুলার জব সার্কুলার আপডেট করে না।

    Reply
  3. ভাল লাগার একটা সাইট – তা হচ্ছে আপনাদের এই সাইট – ভাল লাগে আপনাদের – অনেকর উপকার করেন এই চাকরির নিউস প্রচার করে — আমিও কাজ করে যাচ্ছি আপনাদের মতন দোয়া করবেন যেন একটু হলেও সাহায্য করতে পারি

    Reply
  4. ভাই আপনার ফোন নাম্বার টা দেওয়া যাবে??

    Reply
  5. চাকিরির পত্রিকার PDF ফাইলটা কিভাবে পেতে পারি দয়া করে জানাবে//?

    Reply
  6. ভাই পুলিশ কনস্টেবল নিয়োগ টা কবে দিবে বলতে পারেন?

    Reply
  7. মাশাআল্লাহ খুব ভালো কাজ । অনেকেই উপকৃত হবে ইনশাআল্লাহ।

    Reply
  8. আমার জন্ম সাল ০১/০৩/১৯৯৮ ইংরেজি
    আমি কি আবেদন করতে পারবো স্যার??

    Reply
  9. ai paper ta amar popular.lekha porar pasapasi ami o paper provider kortam.valo paper ata.
    vai shohag group a niyog ta buja jay na online a.
    hsc pass a valo job ache ki

    Reply
  10. সরকারি চাকরির নিয়োগ ২০২১। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিয়োগ বিজ্ঞপ্তি। আজকের চাকরির খবর ২০২১। সাম্প্রতিক সরকারি চাকরির বিজ্ঞপ্তি

    Reply

Leave a Comment