আইন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Rate this post

আইন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ পাবলিক প্রকিউরমেন্ট আইন, ২০০৬ এবং পাবলিক প্রকিউরমেন্ট বিধিমালা, ২০০৮ প্রতিপালন সাপেক্ষে আইন কমিশন “সাক্ষ্য আইন” সম্পর্কে গবেষণার জন্য পরামর্শক হিসেবে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রয়োজনে নবায়নযোগ্য এককালীন অনধিক ০৩ (তিন) মাস মেয়াদে নিয়োগের জন্য নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানআইন কমিশন
ওয়েবসাইটhttps://www.lc.gov.bd
মোট পদ০১টি
পদের সংখ্যা০১ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর পাশ
আবেদনের শেষ তারিখ১৬ ফেব্রুয়ারি, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

আইন কমিশন নিয়োগ ২০২২

আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, মোবাইল ফোন নম্বর, জাতীয়তা, ধর্ম, জন্ম তারিখ, শিক্ষাগত যোগ্যতা, অন্যান্য যোগ্যতা ও অভিজ্ঞতা উল্লেখপূর্বক আগামী ১৬/০২/২০২২ তারিখের মধ্যে নিচে সাক্ষরকারীর দপ্তরে রেজিস্ট্রিকৃত ডাকযোগে, কুরিয়ার সার্ভিস অথবা সরাসরি বিকাল ৫ ঘটিকার মধ্যে পৌছাতে হবে। উক্ত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্র কোনভাবে গ্রহণযোগ্য হবে না।

আইন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আইন কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আইন কমিশনে চাকরি

আবেদনপত্রের সাথে ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক নামযুক্ত সিলসহ প্রার্থীর সদ্য তোলা ৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতার ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি এবং প্রকাশনা ও গবেবণাকর্মের তালিকা (যদি থাকে) সংযুক্ত করতে হবে।

অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত দরখাস্ত সরাসরি বাতিল বলে গণ্য হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তি কোন চাকুরির নিশ্চয়তা প্রদান করে না।

নিয়োগের ক্ষেত্রে সরকারের অনুমোদন সাপেক্ষে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তির যেকোন পর্যায়ে নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন, সংযোজন বা বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment