ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Rate this post

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ ৫৪টি পদে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) নিয়োগ বিজ্ঞপ্তি ছেড়েছে। Defense Finance Department (DFD) Job Circular 2022-এর স্মারক নম্বর ও তারিখ এর মাধ্যমে শূণ্য পদ পূরণের ছাড়পত্র প্রাপ্তির পরিপ্রেক্ষিতে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) এর রাজস্ব খাতভুক্ত জাতীয় বেতন স্কেল ২০১৫-এর ১৬তম গ্রেডভুক্ত নিম্নোক্ত স্থায়ী পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত পদের পাশে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নির্ধারিত ছকে আবেদন আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলানির্ধারিত জেলা
প্রতিষ্ঠানডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি)
প্রতিষ্ঠানের ঠিকানাhttps://cgdf.gov.bd
মোট পদ০২টি
পদের সংখ্যা৫৪ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি
আবেদন শুরু হবে২০ ফেব্রুয়ারি, ২০২২
আবেদনের শেষ তারিখ১৩ মার্চ, ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন

আরো দেখুন- মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ ২০২২

শূণ্যপদঃ জুনিয়র অডিটর, টেলিফোন অপারেটর
পদ সংখ্যাঃ ৫৪ জন
শিক্ষাগত যোগ্যতাঃ যেকোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক পাশ
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা
আবেদন ফিঃ ১১২ টাকা

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

ডিএফডিতে আবেদনের নিয়ম ও শর্ত

সরাসরি নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান কোটা পদ্ধতি সংশোধন সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-১ শাখার পদ্ধতি অনুসরণ করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

চাকরিতে নিয়োগ প্রাপ্তদের বাংলাদেশের যে কোনো জায়গায় অবস্থিত ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের অধীন যেকোনো কার্যালয়ে পদায়ন করা হবে।

সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত সংস্থায় চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আবেদন করতে হবে। অনুমতির কপি মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যার ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। কোন প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা এবং পুত্র/কন্যাদের পুত্র/কন্যা হিসেবে আবেদনপত্র উল্লেখ করলে মুক্তিযোদ্ধা পরিচয়ের প্রমাণক হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের তারিখের স্মারকে জারিকৃত পরিপত্রের নির্দেশনা অনুযায়ী কাগজপত্র/তথ্যাদিসহ দাখিল করতে হবে।

আবেদনকারী মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা এবং পুত্র/কন্যাদের পুত্র/কন্যা হলে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র কর্তৃক জারীকৃত প্রার্থীর নাম এবং মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার নাম উল্লেখসহ মুক্তিযোদ্ধার সাথে তার সম্পর্কের সুস্পষ্ট প্রত্যয়ন থাকতে হবে।

মুক্তিযোদ্ধার নাম সম্বলিত লাল মুক্তিবার্তা অথবা ভারতীয় তালিকার সত্যায়িত কপি এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের প্রকাশিত সংশ্লিষ্ট মুক্তিযোদ্ধার নাম, পিতার নাম ও ঠিকানা সম্বলিত তালিকা এবং আবেদনে উল্লিখিত মুক্তিযোদ্ধার নাম, পিতার নাম ও ঠিকানার সাথে প্রার্থী উপস্থাপিত লাল মুক্তিবার্তা কিংবা ভারতীয় তালিকা অথবা উপস্থাপিত উভয় তালিকার সাথে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের প্রকাশিত মুক্তিযোদ্ধার নাম, পিতার নাম ও ঠিকানা এক ও অভিন্ন হতে হবে।

প্রার্থী যে ইউনিয়ন পরিষদ/পৌরসভার বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র জমা দিতে হবে।

সরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ফেসবুক পেজ এ যুক্ত হন

8 thoughts on “ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. টেক্সটাইল ডিপ্লোমাধারীরা কি আবেদন করতে পারবে।

    Reply
  2. ভাইয়া ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা কি আবেদন করতে পারবে?

    Reply

Leave a Comment