সকল বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সকল বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বাংলাদেশের সকল বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – আপনাদের সুবিধার্থে একসাথে সকল সরকারি ও স্বায়ত্তশাসিত বিশ্ববিদ্যালয়ের চাকরি সার্কুলার বিস্তারিত দেওয়া হল।

বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির ক্যাটাগরিসরকারি চাকরি
চাকরির ধরনবিশ্ববিদ্যালয়ে চাকরি
পদের সংখ্যাভিন্ন ভিন্ন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২৮ সেপ্টেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমঅনলাইন/ডাকযোগ

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ চট্টগ্রাম প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের নিম্নবর্ণিত শূন্য পদসমূহ পূরণের নিমিত্তে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশি নাগরিকদের নিকট হইতে এই বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদনপত্র আহ্বান করা যাইতেছে। উল্লিখিত পদসমূহের আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ০৬/০৯/২০২১ সকল পদের বিস্তারিত তথ্যের জন্য চুয়েট ওয়েবসাইট অথবা রেজিস্ট্রার অফিসের সংশ্লিষ্ট শাখায় সরাসরি যোগাযোগ করা যাইতে পারে।

  • পদের সংখ্যাঃ ২০ জন
  • আবেদনের শেষ তারিখঃ ০৬ সেপ্টেম্বর, ২০২১
সকল বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বিশ্ববিদ্যালয়ের নামঃ বুটেক্স
পদের সংখ্যাঃ ০৫ জন
আবেদনের শেষ তারিখঃ ১৩ সেপ্টেম্বর, ২০২১

সকল বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বুটেক্স চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বিশ্ববিদ্যালয়ের নামঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়
পদের সংখ্যাঃ ২২ জন
আবেদনের শেষ তারিখঃ ২০ সেপ্টেম্বর, ২০২১

সকল বিশ্ববিদ্যালয় চাকরি ২০২১
রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউট-এ ১ জন অধ্যাপক; গণিত বিভাগে ২ জন সহকারী অধ্যাপক, নৃবিজ্ঞান বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক; ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক ও ১ জন প্রভাষক; উদ্ভিদবিজ্ঞান বিভাগে ১ জন অধ্যাপক; ফার্মেসী বিভাগে ১জন অধ্যাপক; মাইক্রোবায়োলজি বিভাগে ২ জন অধ্যাপক এবং জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

  • বিশ্ববিদ্যালয়ের নামঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়
  • পদের সংখ্যাঃ ১০ জন
  • আবেদনের শেষ তারিখঃ ১২ সেপ্টেম্বর, ২০২১
সকল বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ ২০২১
জগন্নাথ বিশ্ববিদ্যালয় চাকরি

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে নিম্নলিখিত পদসমূহ পূরণের জন্য আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগামী ০৯/২৮-০৯-২০২১ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

  • পদের সংখ্যাঃ ০৩ জন
  • আবেদনের শেষ তারিখঃ ৯/২৮ সেপ্টেম্বর, ২০২১
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১
ঢাকা বিশ্ববিদ্যালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ-এর পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের নিম্নোক্ত বিভিন্ন পদে লোক নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

  • শূণ্যপদঃ ১৬ টি
  • আবেদনের শেষ তারিখঃ ২৯ আগস্ট, ২০২১
সকল বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

আবেদনের নিয়মাবলি

রেজিস্ট্রারের অনুকূলে সিলেট শহরের যে কোন তফশিলী ব্যাংকের শাখার উপর ০১ ও ২ নং পদের জন্য ২০০/- (দুইশত) টাকা এবং ০৩ নং পদের জন্য ১৫০/- (একশত পঞ্চাশ) টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমুল্যের পে-অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়), পাসপোর্ট সাইজের ৪ (চার) কপি সত্যায়িত হবি, সকল সনদপত্র/প্রশংসাপত্রের সত্যায়িত কপি আবেদনের সাথে সংঘুক্ত করতে হবে।

৮ সেট দরখাস্ত আগামী ০৮ জুলাই, ২০২১ তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌছাতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ (দশ) টাকা মুল্যের অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অসম্পূর্ণ আবেদন বিবেচনা করা হবে না। খামের উপর অবশ্যই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট পদের নাম উল্লেখ করতে হবে। ডাক যোগাযোগজনিত বিলম্বের কারণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না। আবেদনপত্র জমাদানের শেষ তারিখের পর কোন আবেদন গ্রহণ করা হবে না। অভ্যন্তরীণ প্রার্থীর ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের বিধি বিধান প্রযোজ্য হবে

প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ৭ (সাত) সেট আবেদনের প্রতি সেটের সাথে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নম্বরপত্র, গবেষণামূলক প্রকাশনার কপি ও অভিজ্ঞতার প্রমাণপত্রের সত্যায়িত অনুলিপি দিতে হবে।

দরখাস্তের সাথে ২ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি এবং রেজিস্ট্রারের অনুকূলে অগ্রণী ব্যাংকের যে কোন শাখা থেকে ৬০০/- (ছয়শত) টাকার ব্যাংক ড্রাফট অথবা অগ্রণী ব্যাংক লিঃ জাবি শাখার সি.ডি-৬৮ একাউন্টে টাকা জমাদানের রশিদ সংযুক্ত করতে হবে।

জমাকৃত টাকা/ড্রাফট ফেরৎযোগ্য নয়। বেতন নির্ধারণের ক্ষেত্রে জাতীয় বেতন ক্ষেলের নীতিমালা অনুসরণ করা হবে । চাকরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আগ্রহী প্রার্থীগণ অফিস চলাকালীন সকাল ৮ঃ৩০ থেকে দুপুর ২ঃ০০ টা পর্যন্ত স্বাক্ষরকারীর অফিস থেকে বিজ্ঞপ্তির কপি এবং আবেদন ফরম সংগ্রহ করতে পারবেন।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment