প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ দীর্ঘদিন পর আবার ১০টি পদে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ছেড়েছে। জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ (এনএসডিএ) এর রাজস্ব খাতে নিম্নবর্ণিত অস্থায়ী শূন্য পদসমূহ প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে পূরণের লক্ষ্যে যোগ্য প্রার্থীদের নিকট থেকে অনলাইন-এ আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

Prodhan Montrir Karjaloy Job Circular 2022

চাকরির ধরণসরকারি চাকরি
চাকরি দাতা প্রতিষ্ঠানপ্রধানমন্ত্রীর কার্যালয়
ওয়েবসাইটhttps://pmo.gov.bd
জেলাসকল জেলা
শূণ্য পদ০১টি
পদের সংখ্যা১০ জন
বয়স-সীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাজেএসসি/৮ম
আবেদনের শেষ তারিখ৩০ এপ্রিল, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

এখুনি দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তি

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ ২০২২

শূণ্যপদঃ গাড়িচালক
পদ সংখ্যাঃ ১০ জন
শিক্ষাগত যোগ্যতা/অভিজ্ঞতাঃ
অষ্টম শ্রেণী পাস ও ৩ বছরের অভিজ্ঞতা।
বেতন স্কেলঃ ৯,৭০০-২৩,৪৯০ টাকা

নিচে দেওয়া প্রধানমন্ত্রীর কার্যালয় আবেদন ফরম টি ডাউনলোড করে প্রিন্ট করুন। তারপর এটি সঠিক তথ্য দিয়ে পূরণ করে নিম্নবর্ণিত ঠিকানায় ডাকযোগে প্রেরণ করুন।

আবেদনের ঠিকানাঃ পরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয়, পুরাতন সংসদ ভবন, তেজগাঁও, ঢাকা-১২১৫।

প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

আবেদন করবেন যেভাবে

দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ কর্মচারী চাকরি প্রবিধানমালা, ২০২১ অনুযায়ী নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে এবং বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে। কোনো প্রার্থী বাংলাদেশের নাগরিক নন এরুপ ব্যক্তিকে বিবাহ করলে বা বিবাহ করতে প্রতিশ্রুতিশীল হলে তিনি আবেদনের অযোগ্য বিবেচিত হবেন।

আবেদনকারীর বয়স ২৫ মার্চ ২০২০ খ্রিষ্টাব্দ তারিখে ১৮ থেকে ৩০ বছর এর মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুন্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়সের উর্ধসীমা ৩২ বেত্রিশ) বছর। এস.এস.সি/সমমান পরীক্ষার সনদপত্রের ভিত্তিতে বয়স যাচাই করা হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহনযোগ্য হবে না।

সরকারের সর্বশেষ আদেশ্/নীতিমালা/পরিপত্রবিধি মোতাবেক প্রযোজ্য ক্ষেত্র মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা, মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পূত্র-কন্যাদের পুত্র-কন্যা, নারী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য, এতিম ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য নির্ধারিত কোটা পদ্ধতি অনুসরণ করা হবে।

এনএসডিএ নিয়োগ পরীক্ষা-২০২১ এর বিজ্ঞপ্তি, আবেদনপত্র পূরণ ও অনলাইনে-এর মাধ্যমে পরীক্ষার ফি প্রদান সংক্রান্ত নিয়মাবলি, নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন সংশোধন/সংযোজন (যদি থাকে), এবং পদভিত্তিক নিয়োগ পরীক্ষার সময়সূচি ও আসনবন্টনসহ অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি এনএসডিএ এর ওয়েবসাইটে (http://www.nsda.gov.bd) এবং ফেইসবুক পেইজে পাওয়া যাবে।

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

4 thoughts on “প্রধানমন্ত্রীর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. ভাই আমি অনেক ছোট মানুষ আমার বাবা মারা যাওয়ার কারনে আমার পরিবার এ অনেক সংকট দেখা দিয়েছে আমার একটা চাকরির খুব প্রোয়জন

    Reply

Leave a Comment