কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্মারক নম্বর ও তারিখ ১৫/০৭/২০২১ এর মাধ্যমে শুন্য পদ পূরণের ছাড়পত্র প্রাপ্তির পরিপ্রেক্ষিতে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট (ডিএফডি) এর রাজস্ব খাতভূক্ত নিম্নোক্ত স্থায়ী পদসমূহে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্ত পদসমূহের পাশে উল্লিখিত শিক্ষাগ যোগ্যতা এবং নিন্নবর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নির্ধারিত ছকে অনলাইনে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলাউল্লেখিত জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানকন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়
অফিসিয়াল ওয়েবসাইটhttp://www.cgdf.gov.bd
মোট পদ০৪টি
পদের সংখ্যা২৯ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাজেএসসি/৮ম
আবেদন প্রক্রিয়া শুরু০৭ নভেম্বর, ২০২১
আবেদনের শেষ তারিখ২১ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে

আরো দেখুন- ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ ২০২১

শূণ্যপদঃ ড্রাইভার, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী, পরিচ্ছন্নতা কর্মী
পদের সংখ্যাঃ ২৯ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
কমপক্ষে জেএসসি/৮ম শ্রেণি পাশ হতে হবে
মাসিক বেতনঃ গ্রেড-১৬ ও ২০ অনুযায়ী

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ ০২১
কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

 Controller General Defence Finance Job Circular 2021

সরাসরি নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান কোটা পদ্ধতি সংশোধন সম্পর্কিত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-১ শাখার ০৪/১০/২০১৮ খ্রিঃ তারিখের পরিপত্র নং ০৫.০০-০০০০.১৭০.১১.০৭.১৮.২৭৬ এ বর্ণিত পদ্ধতি অনুসরণ করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত সংস্থায় চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আবেদন করতে হবে।অনুমতির কপি মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। চাকরিতে নিয়োগপ্রাপ্তদের বাংলাদেশের যে কোনো জায়গায় অবস্থিত ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের নিয়ন্ত্রণাধীন যে কোনো কার্যালয়ে পদায়ন করা হবে ।

কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল/সংশোধন করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

আবেদনকারী যে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/সন্তানের সন্তান তা যাচাইয়ের জন্য সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার স্থায়ী ঠিকানার সিটি কর্পোরেশনের মেয়র/পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর/ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক ইস্যুকৃত প্রার্থীর পিতা/মাতার নাম এবং বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/সন্তানের সন্তান নাম উল্লেখসহ বীর মুক্তিযোদ্ধা/শহীদ
মুক্তিযোদ্ধার সাথে তার সম্পর্কের সুস্পষ্ট প্রত্যয়ন থাকতে হবে।

কোন পদে লিখিত পরীক্ষা গ্রহণ করা হলে প্রতিবন্ধী প্রার্থীদের মধ্যে যাদের শ্রুতিলেখক প্রয়োজন তাদের আবেদনের ভিত্তিতে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট হতে শ্রুতিলেখক প্রদান করা হবে।

যে সকল প্রতিবন্ধী প্রার্থীর শ্রতিলেখক প্রয়োজন হবে তাদেরকে ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট কর্তৃক নির্দেশিত সময়ের মধ্যে বিভাগীয় নির্বাচন কমিটির সভাপতির বরাবর শ্রতিলেখকের প্রয়োজনীয়তা সম্পর্কে ডাক্তারি প্রত্যয়নপত্র, ছবি এবং প্রতিবন্ধী পরিচয়পত্রের কপিসহ শ্রুতিলেখক প্রাপ্তির দরখাস্ত দাখিল করতে হবে।

Leave a Comment