চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ জানুয়ারি ২০২২

চাকরির ডাক ১৪/০১/২০২২ – Chakrir Dak: চাকরির ডাক মূলত চাকরি বিষয়ক সাপ্তাহিক পত্রিকা, যা প্রতি সপ্তাহে শুক্রবার প্রকাশিত হয়। সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকায় সরকারি, বেসরকারি, এনজিও, বিভিন্ন কোম্পানিসহ সকল প্রকার চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আপনাদের সুবিধার্থে প্রতি সপ্তাহের বুধবার অথবা, বৃহস্পতিবার সবার আগে আমরা চাকরির ডাক পত্রিকা প্রকাশ করে থাকি।

চাকরির ডাক পত্রিকা ১৪/০১/২০২২

অন্যান্য সকল চাকরির পত্রিকা সাদাকালো হলেও চাকরির ডাক পত্রিকা রঙ্গিন কালিতে প্রিন্ট করে থাকে, যা দেখতে অনেক সুবিধা হয়। পুরো পত্রিকার একদম পরিষ্কার ছবি নিচে দেয়া হল। পরবর্তীতে দেখার জন্য প্রয়োজনে সংরক্ষণ করে রাখতে পারবেন।

চাকরির ধরনসরকারি/বেসরকারি
পত্রিকাচাকরির ডাক
ক্যাটাগরিচাকরির পত্রিকা
প্রকাশের তারিখ১৪ জানুয়ারি, ২০২২ (শুক্রবার)
বয়সসীমা১৮-৬০ বছর
শিক্ষাগত যোগ্যতা৫ম শ্রেণি-স্নাতকোত্তর
আবেদনের মাধ্যমনলাইন/ডাকযোগ/সরাসরি/কুরিয়ার

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (পিডিএফ সহ)

চাকরির ডাক

চাকরির ডাক সাপ্তাহিক পত্রিকায় মূলত প্রথম ও শেষ পৃষ্ঠায় প্রধান বিজ্ঞপ্তিগুলো দেয়া থাকে এবং এই বিজ্ঞপ্তিগুলোর বিস্তারিত ৩য় ও ৪র্থ পৃষ্ঠায় দেয়া হয়। প্রত্যেক পৃষ্ঠা আলাদা আলাদা ভাবে ক্রম অনুসারে নিচে দেয়া আছে।

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা অনেক বড় হওয়ায় লোড হতে একটু সময় লাগতে পারে, তাই কিছু সময় অপেক্ষা করুন।

চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ জানুয়ারি ২০২২
১ম পাতা
চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ জানুয়ারি ২০২২
২য় পাতা
চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ জানুয়ারি ২০২২
৩য় পাতা
চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ জানুয়ারি ২০২২
শেষ পাতা

নতুন বিজ্ঞপ্তি দেখুন

Chakrir Dak

সাপ্তাহিক চাকরির ডাক ছাড়াও অন্যান্য সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমরা নিয়মিত প্রকাশ করে থাকি। সরকারি ও আকর্ষনীয় সকল বেসরকারি চাকরি বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে পাবেন। পাশাপাশি বর্তমানে চলমান চাকরি বিজ্ঞপ্তি দেখার জন্য আমাদের চলমান নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

চাকরির ডাক পত্রিকায় অনেক সময় অনাকাংখিত কিছু ভুল থাকতে পারে, তাই আপনাদের কাছে পরামর্শ থাকবে, অবশ্যই চাকরি দাতা সংস্থার মূল/অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিশ্চিত হয়ে তারপর আবেদন করবেন। এছাড়া অফিসিয়াল সকল বিজ্ঞপ্তি (বিস্তারিত) আমাদের ওয়েবসাইটে (প্রোজবসবিডি) প্রকাশ করে থাকি। যেকোন ধরণের গঠনমূলক সমালোচনা ও অভিযোগ বা পরামর্শের জন্য নিচে কমেন্ট বক্সে মন্তব্য করুন।

চাকরির ডাক, চাকরির ডাক পত্রিকা ২০২২, Chakrir Dak, Chakrir Dak potirika, Saptahik Chakrir Dak পত্রিকা এখানেই পড়ুন, কারণ আমরা দিচ্ছি সবচেয়ে পরিষ্কার ছবির গ্যারান্টি।

নিয়মিত চাকরির ডাক পত্রিকা পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারে

12 thoughts on “চাকরির ডাক পত্রিকা প্রকাশ ১৪ জানুয়ারি ২০২২”

  1. চট্টগ্রামের গুলো চট্টগ্রামে ছাড়া অন্য কোনো জেলায় আবেদন করতে পারবে না।।।

    Reply
  2. মা ও শিশু ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র তে নিয়োগ দিয়েছে ঠিক এই রকম একটা পত্রিকায়।ইমেইল মাধ্যমে জীবন বৃত্তান্ত জমা দিতে বলছে।আর আমিও জমা দিই।একদিন পর কল আসে আর বলে জব ওকে রেজিষ্ট্রেশন ফি পাঠাতে হবে ১৫০০ টাকা।আর বুঝি নিই এটা ভুয়া।আপনারা কি বলেন?

    Reply
    • আমিও করেছি। পরের দিন ফোন করে ১৫০০/- বিকাশ করতে বলে

      Reply
  3. WITHOUT GOVERNMENT JOB CIRCULAR, OTHERS JOBS CIRCULAR R 95% WRONG, FROUDE, FOR EARNING MONEY BY CHEATING WITH THE FRESH AND INNOCENT PEOPLE.
    AS LIKE OF CIRCULAR BURYING HOUSE, NGO, N MANY KINDS OF OVERSEES AGENCIES.

    PLZ FOR ALL OF APPLICANT, EACH N EVERYONE WILL BE CAREFULLY TO DO APPLYING THE ANY KINDS OF JOB CIRCULAR BY JUDGMENT. OK
    BYE
    THANK YOU ALL OF THE APPLICANTS.
    TAKE CARE
    KEEP SMILE AKWAYS
    ALLAH HAFEZ
    ARZU AHAMED
    E-MAIL NO: [email protected]

    Reply

Leave a Comment