কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ বুরো (বিএমইটি) কর্তৃক পরিচালিত ঝিনাইদহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, ঝিনাইদহ এ অর্থ মন্ত্রণালয়ের প্রকল্পের আওতায় সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে খন্ডকালীন প্রশিক্ষক (গেস্ট ট্রেইনার) নিয়োগের জন্য (বিধি মোতাবেক বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানকারিগরি প্রশিক্ষণ কেন্দ্র
মোট পদ০১ টি
পদের সংখ্যা০১ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাবিএসসি/ডিপ্লোমা ডিগ্রি
আবেদনের শেষ তারিখ০৫ ডিসেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- কারিগরি শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২১

পদের নামঃ গেস্ট ট্রেইনার (অতিথি প্রশিক্ষক)
পদের সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
ইলেকট্রিক্যাল অকুপেশনে বিএসসি ইন ইঞ্জিনিয়ারিং/ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পাসসহ সংশ্লিষ্ট ইলেকট্রিক্যাল গেস্ট ট্রেইনার ক্ষেত্রে কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। (বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের অধীন ইলেকট্রিক্যাল মপন্নকারী প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে)
বেতন স্কেলঃ
আলোচনা সাপেক্ষে

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

আরও দেখুন-

আবেদনের নিয়মাবলী

আগ্রহী প্রার্থীদের স্বহস্তে লিখিত দরখাস্ত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত অনুলিপি, চারিত্রিক সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ অধ্যক্ষ/কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র ঝিনাইদহ বরাবর আগামী ২১/১১/২০২১ ইং হতে ০৫/১২/২০২১ ইং তারিখের মধ্যে এ প্রেরণ করতে হবে।

প্রার্থীকে অবশ্যই জনাসূত্রে বাংলাদেশের নাগরিক হতে হবে। লিখিত,ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময় ও স্থান এসএমএস/মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য কোন প্রবেশপত্র ইস্যু করা হবে না এবং টিএ/ডিএ প্রদান করা হবে না। খামের উপর অবশ্যই পদের নাম,নিজ জেলা ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

কোন কারণ দর্শানো ব্যতীত এই নিয়োগ বিজ্ঞপ্তি কর্তৃপক্ষ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment