স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Rate this post

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ স্বাস্থ্য অধিদপ্তর আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। প্রকল্প চলাকালীন সময় পর্যন্ত চাকরি করা যাবে। বাংলাদেশের সকল প্রার্থী আবেদন করতে পারবেন। এবারের বিজ্ঞপ্তিতে মোট ৬২৭ জনের নিয়োগ দেয়া হবে।

স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ ২০২২

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের আওতাধীন স্বাস্থ্য অধিদপ্তরের বিভিন্ন স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানে নবসৃজিত নিচে দেয়া শুন্য পদে জনবল নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিচের শর্তে অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানস্বাস্থ্য অধিদপ্তর
ওয়েবসাইটhttps://dghs.gov.bd
খালি পদফার্মাসিস্ট
পদের সংখ্যা৬২৭ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা
আবেদনের শেষ তারিখ১৬ ডিসেম্বর, ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে

দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তি

স্বাস্থ্য অধিদপ্তর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

খালি পদঃ ফার্মাসিস্ট (ডিপ্লোমা)
পদের সংখ্যাঃ ৬২৭ টি
বেতন স্কেলঃ ১২৫০০-৩০২৩০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ফার্মেসি ডিপ্লোমা পাশ

আবেদনের ঠিকানাঃ http://dghsp.teletalk.com.bd

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

Ministry of Health Job Circular 2022

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ অধীন চতুর্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচির অন্তর্ভুক্ত ”হসপিটাল সার্ভিসেস ম্যানেজমেন্ট” শীর্ষক অপারেশনাল  প্লানের আওতায় “সেকেন্ডারি ও টারশিয়ারি” লেভেল হাসপাতালসমূহে শিশু বিকাশ কেন্দ্র স্থাপন প্রকল্পের মেয়াদে সরাসরি নিয়োগ পদ্ধতিতে নিম্নবর্ণিত শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সাকুল্য বেতনে সরাসরি নিয়োগের নিমিত্তে সকল জেলার প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

দাতা সংস্থা গ্লোবল ফান্ডের অর্থায়নে জাতীয় যক্ষা নিয়ন্ত্রণ কর্মসূচিতে সাকুল্য বেতনে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে চুক্তি ভিত্তিক জনবল নিয়োগের জন্য নিচে বর্ণিত শুন্য পদসমূহে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে অনলাইনে ওয়েবসাইটে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

অনলাইনে আবেদন এবং টাকা জমার কাজটি প্রার্থী নিজে করবে। এক্ষেত্রে অন্য কোন মাধ্যম থেকে উক্ত কাজটি সম্পন্ন করে প্রার্থী প্রতারিত হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

আগামী ১৬/১২/২০২২ শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

যোগ্যতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে শুধুমাত্র শর্ট লিস্টেড প্রার্থীরা পরীক্ষার জন্য নির্বাচিত হবেন। কেউ পরীক্ষার জন্য নির্বাচিত না হলে কর্তৃপক্ষ জবাব দিতে বাধ্য থাকবে না। যে কোন ধরনের তদবির নিরুৎসাহিত করা হচ্ছে এবং এটি নেতিবাচক হিসেবে গন্য হবে। যথাসময়ে আবেদন না করলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

গুনগত মান অনুযায়ী বাস্তব ভিত্তিক স্বাস্থ্য সেবা প্রদানের জন্য মিডওয়াইফ ও ডাক্তারদের চাকুরীরত অবস্থায়/দায়িত্বরত অবস্থায় হাতে-কলমে শেখানো এবং পরামর্শদানের ব্যবস্থা করবেন। জেলা হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আচরণ পরিবর্তনের বাস্তব ভিত্তিক অনুশীলন/চর্চার উপর ডকুমেন্টেশন করবেন।

    7 thoughts on “স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

    1. সরকার স্বীকৃত প্রতিষ্ঠান বলতে কি বুঝানো হয়েছে?

      Reply
    2. ঘরে বসে তথ্য দিয়ে সকল প্রকার জব এর অনলাইনে আবেদন করার জন্য যোগাযোগ করতে পারেন।

      Reply

    Leave a Comment