৬১ পদে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-DSCC Job Circular 2022: স্থানীয় সরকার বিভাগের নির্ধারিত তারিখের ছাড়পত্রের মাধ্যমে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর বাস্তবায়নাধীন প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় রাজস্ব খাতভুক্ত নিচে বর্ণিত শূন্যপদে জনবল নিয়োগের নিমিত্তে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের নির্দিষ্ট তারিখের নম্বর স্মারকের অনুমোদনের প্রেক্ষিতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রাজস্বখাতভুক্ত শূন্য পদসমহ পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন
ওয়েবসাইটhttp://www.dscc.gov.bd
পদের সংখ্যা৬১ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণী
আবেদন প্রক্রিয়া শুরু হবে১৬ আগস্ট, ২০২২
আবেদনের শেষ তারিখ১৫ সেপ্টেম্বর, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ তথ্য

দেখে নিনঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

পদের নামঃ গাড়ী চালক (ভারী)
পদের সংখ্যাঃ ৬১ টি
বেতন স্কেলঃ ৯,৩০০ – ২২,৪৯০ টাকা
গ্রেডঃ ১৬তম
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাশ।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

DSCC Job Circular 2022

সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন। আগ্রহী সকল প্রার্থীকে অনলাইনে নির্ধারিত ফরমে আগামী ১৮ জুলাই ২০২১ ইং তারিখের মধ্যে আবেদন পত্র দাখিল হবে। নির্ধারিত সময়ের পরে কোন আবেদন গ্রহণ করা হবে না এবং অসম্পূর্ণ আবেদন গৃহীত হবে না।

চাকরির আবেদন পত্র ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এর ওয়েবসাইট/টেলিটকের ওয়েবে পাওয়া যাবে। সরবরাহকৃত আবেদন পত্রের নমুনা অনুযায়ী আবেদন করতে হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টি.এ/ডি.এ দেয়া হবে না। ০১/০৬/২০২১ খ্রিস্টাব্দ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ হতে ৩০ বছর হতে হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবে। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদেরকে সকল শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি সাথে নিয়ে আসতে হবে।

পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি যথাসময়ে মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে জানানো হবে। কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে যেকোন ধরনের প্ররোচনা, সুপারিশ বা লেনদেন প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জাতীয়তা, ধর্ম, জন্ম তারিখ, বয়স, নিজ জেলার নাম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতে হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপিসহ সকল সনদপত্রের সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে।

চাকুরীর আবেদন ফরমে উল্লিখিত স্থারী ঠিকানা, নিজ জেলা ও জাতীয়তার সমর্থনে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত (নিজ জেলা উল্লেখ করতঃ) নাগরিকতেের সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্র (ভোটার আইডি কার্ড) বা জন্মনিবন্ধন সনদপত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা হলে মুক্তিযোদ্ধা সনদ (মন্ত্রণালয়ের সনদ, বামুস সনদ), মুক্তিবার্তা/গেজেট নম্বর ও তারিখ এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হিসেবে চাকুরী প্রার্থীদের ক্ষেত্রে উপরোক্ত কাগজপত্রসহ প্রার্থীর সাথে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সম্পর্কের প্রমাণক হিসেবে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/কাউলসিলর কর্তৃক ইস্যুকৃত প্রত্যয়নপত্র প্রার্থী এবং তার পিতা-মাতার জাতীয় পরিচয়পত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

4 thoughts on “৬১ পদে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. উপজেলা বা ইউনিয়ন ভূমি অফিসে নিয়োগ দিবে কবে? কিছু বলতে পারবেন?

    Reply
  2. আমার একটা সরকারি জব এর খুব ই প্রয়োজন 😴😴 জীবনের স্পেশাল আর খুব ই গুরুত্বপূর্ণ কিছু জরিয়ে আছে জব এর সাথে

    Reply

Leave a Comment