বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ অনেকদিন পর সশস্ত্র বাহিনী বোর্ড-এ নতুন নিয়োগ সার্কুলার ছেড়েছে। প্রতিরক্ষা মন্ত্রণালয় এর পত্র নং ২৩-০০-০০০০-০৫০-১১-২৪৪-১৮-২৪৫ তারিখ ২৫ নভেম্বর ২০২১ এর আলোকে নিম্নবর্ণিত শূন্য পদ পূরণের ছাড়পত্র প্রদানের প্রেক্ষিতে বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড এর অধীনে বিভিন্ন জেলা সশস্ত্র বাহিনী বোর্ড সমূহের নিচের শূন্য পদ সমূহে নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতা সম্পন্ন ৫নং কলামে বর্ণিত জেলার স্থায়ী বাসিন্দা/নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানবাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড
ওয়েবসাইটhttp://basb.gov.bd
শূণ্যপদ০২ টি
পদের সংখ্যা০৪ জন
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
আবেদনের শেষ তারিখ১৮ জানুয়ারি, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চাকরি

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ ২০২১

শূণ্যপদঃ করণিক (ইউডিএ)
পদ সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/সমমান ডিগ্রি ও কম্পিউটার চালনায় অভিজ্ঞতা সম্পন্ন।
বেতন স্কেলঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা

শূণ্যপদঃ অফিস সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ০৩ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি/সমমান এবং কম্পিউটার চালনায় অভিজ্ঞতা সম্পন্ন।
বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা

আবেদনের ঠিকানাঃ পরিচালক, বাংলাদেশ সশস্ত্র বাহিনী বাের্ড, ১৬০ কাকরাইল, ঢাকা-১০০০ বরাবর

বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

সূত্রঃ দৈনিক বাংলাদেশ প্রতিদিন (২৩/১২/২০২১)

আরো দেখুন-

সশস্ত্র বাহিনী বোর্ড আবেদনের শর্তাবলী

সদ্য তােলা ৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবিসহ পরিচালক, বাংলাদেশ সশস্ত্র বাহিনী বাের্ড, ১৬০ কাকরাইল, ঢাকা-১০০০ বরাবর আগামী ১৮ জানুয়ারি ২০২২ তারিখের মধ্যে সাধারণ ডাকযােগে অথবা অফিসে রক্ষিত বাক্সে (অফিস চলাকালীন সময়ে) পৌছাতে হবে।

আবেদন ফরমটি বিএএসবি’র ওয়েবসাইট www.basb.gov.bd এবং বাংলাদেশ সশস্ত্র বাহিনী বাের্ড (বিএএসবি), ১৬০ কাকরাইল, ঢাকা-১০০০ ও জেলা সশস্ত্র। বাহিনী বাের্ড সমূহে (বৃহত্তর ২০ জেলা সদরে অবস্থিত) অফিস চলাকালীন সময়ে পাওয়া যাবে।

আবেদনপত্রের সাথে পরিচালক, বাংলাদেশ সশস্ত্র বাহিনী বাের্ড বরাবর সােনালী ব্যাংক ট্রেজারি চালান নং ৩-১৯৩৫-০১২০-২০৩১ এ পরীক্ষার ফি বাবদ ১০০/- (একশত) টাকা (অফেরতযােগ্য) জমাকরতঃ ট্রেজারি চালান এর মূলকপি সংযুক্ত করতে হবে।

প্রার্থীর নামে ইন্টারভিউ কার্ড প্রেরণের জন্য প্রার্থীর নাম ও পত্র যােগাযােগের ঠিকানা (বর্তমান ঠিকানা সম্বলিত ১০/- (দশ) টাকার ডাকটিকিট সংযুক্ত ৯*৪ ইঞ্চি মাপের একটি খাম আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

দরখাস্ত প্রেরণের ক্ষেত্রে থামেন্ন উপর আবেদনকারীর জেলার নাম এবং সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য কিনা তা উল্লেখ করতে হবে। প্রার্থীকে ইন্টারভিউ কার্ড পরীক্ষার প্রবেশপত্র, পরীক্ষা অনুষ্ঠানের স্থান, তারিখ ও সময়সূচি) যথাসময়ে ডাকযোগে প্রার্থী প্রদত্ত ঠিকানা সম্বলিত থামের মাধ্যমে প্রেরণ করতে হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষার জন্য আহ্বান করা হবে। কম্পিউটার পরিচালনা ও টাইপিং এর উপর ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণগণকে মােখিক পরীক্ষার জন্য ডাকা হবে। মৌখিক পরীক্ষার সময় সকল সনদের মূল কপি দেখাতে হবে।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হন

1 thought on “বাংলাদেশ সশস্ত্র বাহিনী বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment