বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেডে চাকরি ২০২১

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেডে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ অনেকদিন পর বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ডাক ও টেলিযোগাযোগ বিভাগের আওতাধীন বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড (বিএসসিসিএল) এর নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানবিএসসিসিএল
ওয়েবসাইটhttp://www.bsccl.com
শূণ্যপদ০১টি
পদের সংখ্যা০১ জন
শিক্ষাগত যোগ্যতাবিএসসি ইঞ্জিনিয়ারিং
বয়স১৮-৫০ বছর
আবেদনের শেষ তারিখ০৯ সেপ্টেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড নিয়োগ

শূণ্যপদঃ উপ-মহাব্যবস্থাপক
পদ সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
সরকার কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান হতে বি.এসসি ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স/ইলেকট্রিক্যাল/সিএসই/কম্পিউটার/টেলি কমিউনিকেশন্স) এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ১৬ বছরের অভিজ্ঞতা, টেলিকম/ডাটাকম বিষয়ে অভিজ্ঞতা, সাবমেরিন ক্যাবল সার্ভিস সম্পর্কে অভিজ্ঞতা/জ্ঞান সম্পন্ন প্রার্থীগণ অগ্রগণ্য।
কর্মস্থলঃ ঝিলংজা, কক্সবাজার। নির্বাচিত প্রার্থীকে কমপক্ষে ৪ বছর বিএসসিসিএল এর ল্যান্ডিং স্টেশনে চাকুরি করতে হবে।
বেতনঃ ১,৩০,৫০০ টাকা

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেডে চাকরি
সাবমেরিন ক্যাবল কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

Bangladesh submarine cable company Limited Job Circular

আগ্রহী প্রার্থীদের সাদা কাগজে পদের নাম উল্লেখ পূর্বক নিম্নস্বাক্ষরকারী বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সহিত জীবন-বৃত্তান্ত, সম্প্রতি তোলা ৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র, অভিজ্ঞতা সনদ এবং অন্যান্য সনদের ছায়ালিপি (প্রযোজ্য ক্ষেত্রে) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়ন পূর্বক আগামী ০৯/০৯/২০২১ তারিখ অপরাহ্ন ৫ঃ০০ ঘটিকার মধ্যে উপরোল্লিখিত ঠিকানায় নিম্নস্বাক্ষরকারী বরাবর আবেদন জমা প্রদানের জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

প্রার্থীর বয়স ও কর্ম অভিজ্ঞতা নিয়োগ বিজ্ঞপ্তি জারীর তারিখ পর্যন্ত গণনা করা হবে। বয়স প্রমাণের জন্য এফিডেফিট গ্রহণযোগ্য নয়। এছাড়া প্রার্থীর পদের নাম আবেদনের খামের উপরে লিপিবদ্ধ করতে হবে।

আবেদনপত্রের সাথে ১,৫০০ (এক হাজার পাঁচশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার অবশ্যই “বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড” এর অনুকূলে প্রদান করতে হবে।

সরকারি, আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনপত্র গ্রহণ/বাতিল এবং নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। বিজ্ঞপ্তি ও সিভি নমুনা কোম্পানির ওয়েবসাইট হতে ডাউনলোড করা যাবে।

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment