শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১Shakti Foundation Job Circular 2021: শক্তি ফাউন্ডেশন সম্প্রতি আবার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিডিজবস/ডাকযোগে আবেদন করতে পারেবন। ১০টি পদে স্নাতক/স্নাতকোত্তর/ডিপ্লোমা পাশে ৬৮৫ জন নিয়োগ দেয়া হবে।

শক্তি ফাউন্ডেশন নিয়োগ ২০২১

শক্তি ফাউন্ডেশন নিয়োগ ২০২১ঃ নারীর ক্ষমতায়নে শক্তি ফাউন্ডেশন “শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন” একটি ক্ষুদ্রঋণ সংস্থা, যা ১৯৯২ সাল থেকে সুবিধাবঞ্চিত মহিলাদের দারিদ্র বিমোচনে কাজ করে আসছে। সংস্থার কার্ধক্রম সম্প্রসারণের লক্ষ্যে মাইক্রোফাইন্যান্স, ক্ষুদ্র উদ্যোগ ঋণ (SME) এবং হেলথ প্রোগ্রামে নিম্নোক্ত পদের জন্য যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রতিষ্ঠানশক্তি ফাউন্ডেশন
ওয়েবসাইটshakti.org.bd/career
মোট পদ১০ টি
পদের সংখ্যা৬৮৫+৫ জন
বয়সসর্বোচ্চ ৪৮ বছর
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/স্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ১০ জুলাই/১২ জুন, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগ/বিডিজবস

শক্তি ফাউন্ডেশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদন করার শর্তাবলী ও নিয়মাবলীঃ উল্লেখিত ২-৮ নং (৬নং ব্যাতীত) পদের শিক্ষানবিশকাল ১ বছর । আগ্রহী ও যোগ্য প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ০২ কপি রঙিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ এবং রেফারেন্স হিসেবে আত্নীয় নন এমন দুজন ব্যক্তির নাম, পেশা, ঠিকানা ও মোবাইল নম্বরসহ নিম্নলিখিত ঠিকানায় আবেদনপত্র আগামী ১০ জুলাই, ২০২১ তারিখের মধ্যে পাঠাতে হবে।

শক্তি ফাউন্ডেশন এনজিও চাকরি ২০২১
শক্তি ফাউন্ডেশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন পাঠানোর ঠিকানা – সিনিয়র ডিরেক্টর, এইচ আর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিসএ্যাডভান্টেজড উইমেন,
বাড়ি নম্বর//৪, রোড নম্বর/১ (মেইন রোড), ব্লকএ, সেকশন-১১, মিরপুর, পল্লবী, ঢাকা-১২১৬

আরো দেখুন-

শক্তি ফাউন্ডেশন নিয়োগ

শূণ্যপদঃ রিজিয়ন হেড
পদসংখ্যাঃ ৫ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর ও ৮ বছরের অভিজ্ঞতা
বেতনঃ ৬০০০০-৬৩৫০০ টাকা

শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি
শক্তি ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

Shakti Foundation Job Circular 2021

প্রশিক্ষণ ফিঃ প্রশিক্ষণ ফি হিসেবে এরিয়া সুপারভাইজার, শাখা ব্যবস্থাপক, আ্যাকাউন্টেন্ট, সিনিয়র রিলেশনশীপ অফিসার, রিস্ক ম্যানেজমেন্ট এক্সিকিউটিভ, রিলেশনশীপ অফিসার, এরিয়া কো-অর্ডিনেটর পদের জন্য ৬,০০০ টাকা জমা দিতে হবে ।

  • খামের উপর পদের নাম স্পষ্ট করে লিখতে হবে।
  • সংস্থার চাহিদা অনুযায়ী নিরাপত্তা নিশ্চয়তার জন্য প্রার্থীকে প্রয়োজনীয় কাগজপত্র প্রদান করতে হবে ।
  • শুধুমাত্র বাছাইকৃত যোগ্য প্রার্থীদের নিয়োগ পরীক্ষার জন্য ডাকা হবে।
  • নির্বাচিত প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লেখিত তথ্যাবলি সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় যাচাই করা হবে।
  • লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় মোবাইলে SMS এর মাধ্যমে জানানো হবে।

চাকরির সুযোগ সুবিধা

১-৯ নং (০৫ নং ব্যতীত) পদের জন্য প্রতি ৫ বছর অন্তর কর্মী এককালীন ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা করে স্টাফ রিটেনশন বোনাস পাবেন। ১-৪ নং পদের জন্য চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের (পাহাড়ী এলাকায় অবস্থিত শাখা সমুহে কর্মরতদের জন্য) ক্ষেত্রে ১৫০০-২৫০০/- টাকা করে পাহাড়ী ভাতা প্রদান করা হবে।

সংস্থার পলিসি অনুযায়ী ভাতা, বছরে ২ টি উৎসব বোনাস সুবিধা। স্থায়ী করণের পর সংস্থার পলিসি অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনক্রিমেন্ট ও প্রমোশনের সুবিধা।

কর্মীদের স্বাস্থ্য সুবিধাসহ দায়িতৃকালীন সময়ে দুর্ঘট নাজনিত চিকিৎসার প্রকৃত খরচ সংস্থা বহন করবে। সংস্থার পলিসি অনুযায়ী, কর্মকালীন সময়ে মৃত্যুজনিত কারণে সকল কর্মীর ক্ষেত্রে ১ লক্ষ টাকা পরিবারকে সহায়তা প্রদান।

নারী কর্মীদের জন্য মাতৃত্ব কালীন ছুটি ৬ (ছয়) মাস এবং পুরুষ কর্মীদের জন্য পিতৃত্ব কালীন ছুটি ৭ (সাত) দিন। কর্মীর সন্তানদের জন্য শিক্ষাবৃত্তির সুযোগ।

সর্বোচ্চ ছাড়ে দেশের খ্যাতনামা ডায়াগনস্টিক সেন্টার সমূহে প্যাথলজিক্যাল টেস্টের সুবিধা। সংস্থার পলিসি অনুযায়ী মাঠপর্যায়ের কর্মীদের মাসিক পারফরমেন্সের ভিত্তিতে ইনসেনটিভ সুবিধা ।

নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যুক্ত হতে পারেন

Leave a Comment