পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – Pubali Bank Job Circular 2022: সম্প্রতি পূবালী ব্যাংক লিমিটেড আবার ০১টি শূণ্যপদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পূবালী ব্যাংক বাংলাদেশের অন্যতম বৃহৎ প্রাইভেট কমার্শিয়াল ব্যাংক। পূবালী ব্যাংকের ৪৮২টি অনলাইন শাখা, ১৭টি ইসলামিক ব্যাংকিং শাখা ও ৩১টি সাব-শাখা রয়েছে যেগুলোতে নিয়োগ দেয়া হবে। বাংলাদেশের সকল যোগ্য নারী-পুরুষ আগ্রহী প্রার্থী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করতে পারবেন।

পূবালী ব্যাংক নিয়োগ ২০২২

পূবালী ব্যাংক এর নতুন এই বিজ্ঞপ্তির সকল খুটিনাটি তথ্য এক নজরে এখানে দেখে নিন। সবকিছু আরো বিস্তারিত দেখতে নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিন এবং ভবিষ্যৎ প্রয়োজনে সংরক্ষণ করে রাখতে পারেন।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানপূবালী ব্যাংক
পদের সংখ্যা০১ জন
বয়স১৮-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/বিএসসি
আবেদনের শেষ তারিখ২৮ জুলাই, ২০২২
আবেদনের মাধ্যমঅনলাইন

আরো দেখুন- সকল বেসরকারি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022

পূবালী ব্যাংক লিমিটেড-এ স্নাতক/স্নাতকোত্তর/বিএসসি অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের বিভিন্ন পদমর্যাদায় বিভিন্ন পদে নিয়োগের জন্য নিম্নলিখিত শর্তপূরণ সাপেক্ষে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করছে।

পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

পূবালী ব্যাংক-এ চাকরি ২০২২

আগ্রহী প্রাথীগণকে সিভিসহ সদ্যতোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতা ও প্রশিক্ষণ সংক্রান্ত সনদপত্র, নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার সনদপত্র সমূহের সত্যায়িত কপিসহ আবেদন করার জন্য অনুরোধ জানানো হচ্ছে। আবেদনপত্র মহাব্যবস্থাপক, পূবালী ব্যাংক লিমিটেড, মানব সম্পদ বিভাগ, প্রধান কার্যালয়, ২৬ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০ বরাবর ১৪ অক্টোবর তারিখের মধ্যে পৌছাতে হবে।

শূণ্যপদঃ ডেপুটি জুনিয়র অফিসার (ক্যাশ)
পদের সংখ্যাঃ ১০৭৫ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
স্নাতক ডিগ্রি এবং কোন ক্ষেত্রে ৩য় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়। কমপক্ষে ০২ বছরের ব্যাংকিং সেক্টরে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন ৩১,২০০ টাকা

Pubali Bank Job Circular 2022

বর্তমানে এই ব্যাংকের চেয়ারম্যান হাবিবুর রহমান। পূবালী ব্যাংক বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। বাংলাদেশ স্বাধীন হবার পর এই ব্যাংকটি বাংলাদেশের ব্যাংকের অধ্যাদেশের অধীনে জাতীয়করণ হয় এবং পূবালী ব্যাংক নামকরণ করা হয়। ব্যাংকটি একটি প্রাইভেট ব্যাংক হিসেবে নামকরণ করা হয় ১৯৮৩ সালে। বর্তমানে বাণিজ্যিক ব্যাংকগুলোর মধ্যে অন্যতম সেরা হিসেবে দেশ বিদেশে সুনাম ও আস্থা কুড়িয়ে আসছে পূবালী ব্যাংক লিমিটেড।

বাংলাদেশে ব্যাংকে চাকরির চাহিদার অন্যতম একটা কারণ হল এটাকে অনেকে স্মার্ট চাকরি হিসেবে অভিহিত করে। ব্যাংকিং ক্যারিয়ারে বেশিরভাগ চাকরি গুলো হয় অফিস কেন্দ্রীক এবং আরামদায়ক। তাই আবেদন করার পূর্বে সম্পূর্ণ বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে হাতে যথেষ্ঠ সময় রেখে তারপরে আবেদন করুন।

আমরা নিয়মিত আপনাদের সুবিধার্থে সবার আগে সকল প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করে থাকি। আপনি যদি মনে করেন ব্যাংক চাকরি করে আপনি আপনার ক্যারিয়ার গড়বেন তাহলে আমাদের সাইটে নিয়মিত খোঁজ রাখতে পারেন।

ব্যাংকের চাকরির আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

24 thoughts on “পূবালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

      • স্যার,আমি কি আবেদন করতে পারবো?আমি s.s.c – 4.44 আর h.s.c – 4.00 আর ডিগ্রি তে -২.৭৫ আর মাষ্টার্স পরিক্ষা দিচ্ছি কিন্তুু রেজাল্ট টা সামনে আসবে ইনশাআল্লাহ আর ইংরেজি বিভাগ থেকে অনার্স রানিং এর আছি- তবে আমি একটা প্রাইভেট কোম্পানিতে জব করেছি ১৮ মাস।
        আমার রেজাল্ট গুলো মাদ্রাসা বোর্ড থেকে,অনার্স টা কলেজ থেকে। যদি আবেদন করার সুযোগ থাকে একটু জানাবেন দয়া করে।

        Reply
    • স্যার,শুরুর সুযোগ না থাকলে কিভাবে অভিজ্ঞতা হব?

      Reply
  1. চাকরিতে আবেদন করার আগেই অভিজ্ঞতা অভিজ্ঞতা অভিজ্ঞতা!!!
    অভিজ্ঞতা অর্জন করার উপায় কারো জানা থাকলে কমেন্ট কইরেন।

    Reply
      • আমি তো আবেদনকরি নাই কারন তখন আমার চাকরির ২বছর হয় নাই এখন কি সুয়োগ আছে

        Reply
  2. লিজিং কর্পোরেশনের অভিজ্ঞতা দিয়ে কি আবেদন করা সম্ভব?

    Reply
  3. আমার কোন অভিজ্ঞতা নেই আমি কি আবেদন করতে পারবো ssc 3.06 Hsc 2.70 honours 2.68 আমি কি আবেদন করতে পারবো জুনিয়র অফিসার পদে একটু বলবেন কি।

    Reply
  4. Ami unmuckto thake degree pas korachi 2.00.. bank a piyon post a chakri korachi 4 bochor ami ki application korte parbo….?

    Reply
  5. আমার অভিজ্ঞতা আছে
    আমার s s c-4.00
    H s c-3.62
    Hnars-2.72
    আমি কি করতে পারব

    Reply
  6. স্যার,আমি প্রায় তিন বছর ইসলামী ব্যাংক এজেন্টের ক্যশিয়ার পদে কাজ করতেছি,আমার মাদ্রাসা ফাজিল সাটিফিকেট আছে,গ্রেড,-২.৭৫
    আমি কি আবেদন করতে পারবো..?
    প্লিজ আমাকে জানাবেন…

    Reply
  7. স্যার,আমার আবেদনের কপিটা পাচ্চি না,,,,কি করা যায় দয়া করে, কেউ একটু সাহায্য করুন

    Reply
  8. স্যার আমি ডাচ বাংলা ব্যাংকের রানিং ARO
    ৪ মাস হলো। আমি কি আবেদন করতে পারবো কি??

    Reply

Leave a Comment