নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ হয়েছে। নিবন্ধন অধিদপ্তর অধীন জেলা পর্যায়ের জেলা রেজিস্ট্রার/সাব-রেজিস্ট্রার কার্যালয় সমূহে নিচে বর্ণিত শূণ্যপদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
নিয়োগ দাতা সংস্থানিবন্ধন অধিদপ্তর
মোট পদ০২ টি
পদের সংখ্যা১২ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণী
আবেদনের শেষ তারিখ২৬ সেপ্টেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগ

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ ২০২১

শূণ্যপদঃ অফিস সহায়ক
পদের সংখ্যাঃ ১০ জন
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস
বেতন স্কেলঃ ৮২৫০-২০০১০ টাকা

শূণ্যপদঃ নৈশ প্রহরী
পদের সংখ্যাঃ ০২ জন
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস
বেতন স্কেলঃ ৮২৫০-২০০১০ টাকা

নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
নিবন্ধন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

পালনীয় শর্তাবলী

মহাপরিদর্শক, নিবন্ধন, বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তর, ঢাকা বরাবরে সাদা কাগজে স্বহস্তে লিখিত আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জাতীয়তা, নিজ জেলা, ধর্ম, জন্ম তারিখ ২৬-০৯-২০২১ তারিখে বয়স, শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখ করতঃ আবেদনপত্র আগামী ২৬-০৯-২০২১ তারিখের মধ্যে পাঠাতে হবে। উক্ত তারিখের পর প্রাপ্ত দরখাস্ত কোন ভাবেই গ্রহণযোগ্য হবে না।

আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্রাদি যুক্ত করতে হবে- ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা (নাম পদবীসহ সীল) কর্তৃক সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি। ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা দ্বারা পদবী সীলসহ চারিত্রিক সনদপত্র। সকল শিক্ষাগত যোগ্যতার সনদ মৃল কপি।

স্থানীয় পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন প্রদত্ত নাগরিকের সনদের সত্যায়িত কপি। শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তানদেরকে আবেদনপত্রের সাথে বিষয়ক মন্ত্রণালয়ের সর্বশেষ প্রজ্ঞাপন হালনাগাদকৃত মুক্তিযোদ্ধা সনদপত্রের সত্যায়িত কপি।

আবেদনপত্রের সাথে ১০ টাকার ডাকটিকেট সম্বলিত ১০*৪.৫ মাপের একটি ফেরত খাম সংযুক্ত করতে হবে এবং খামের উপর পদের নাম ও নিজ জেলা স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

প্রার্থীর বয়সসীমা ২৬-০৯-২০২১ তারিখে ১৮ হতে ৩০ হতে হবে। তবে উল্লেখ্য যে, জনপ্রশাসন মন্ত্রণালয় বিধি-১ শাখার ১৯-০৮-২১ তারিখের স্মারক নং স্মারকে নির্দেশনা মোতাবেক আগ্রহী প্রাথীর বয়স ২৫-০৩-২০ তারিখ পর্যন্ত যাদের বয়স ৩০ বছর অতিক্রান্ত হয়নি সে সকল প্রার্থীরাও আবেদন করতে পারবে।

মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। চাকুরীরত প্রার্থীদেরকে নির্ধারিত তারিখের মধ্যে স্বীয় কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনপত্র ও খামের উপর কোটায় আবেদন করা হয়েছে তা সুনিদিষ্টভাবে উল্লেখ করতে হবে। কোটা দাবী করে দাখিলী আবেদনপত্র ও খামে সুর্নিদিষ্টভাবে কোটা উল্লেখ করা না হলে উক্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভাতা প্রদান করা হবে না। নিয়োগপ্রাপ্ত ব্যক্তিকে প্রয়োজন সাপেক্ষ যেকোন পদে কাজ করতে হবে।

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে। অসম্পূর্ণ ক্রটিপূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

দরখাস্ত আগামী ২৬-০৯-২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র মহা-পরিদর্শক, নিবন্ধন বাংলাদেশ নিবন্ধন অধিদপ্তর, ১৪, আব্দুল গণি রোড, ঢাকা-১০০০ বরাবর অফিস চলাকালীন সময়ে সাধারণ ডাকযোগে পৌছাতে হবে।

অত্র নিয়োগে বিজ্ঞপ্তি কোন চাকুরীর নিশ্চয়তা প্রদান করে না। কর্তৃপক্ষ প্রয়োজন সাপেক্ষে যে কোন পদের সংখ্যা কম বেশি বা বিলুপ্ত করার এবং প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও উৎকর্ষতার ভিত্তিতে সীমিত সংখ্যক প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ প্রদানের সর্বময় ক্ষমতা সংরক্ষণ করে।

নিয়মিত নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment