পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ সম্প্রতি পিদিম ফাউন্ডেশন নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পিদিম ফাউন্ডেশন একটি জনপ্রিয় বাংলাদেশি এনজিও প্রতিষ্ঠান। অনির্দিষ্ট পদে জনবল নিয়োগ করা হবে, বিস্তারিত নিচে দেখে নিন।

পিদিম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পিদিম ফাউন্ডেশন, এমআরএ সনদপ্রাপ্ত, পিকেএসএফ-এর সহযোগী সংস্থা হিসেবে দীর্ঘদিন যাবৎ গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ , ময়মনসিংহ, শেরপুর, ঢাকা মানিকগঞ্জ, টাংগাইল, ব্রাহ্মণবাড়ীয়া, মুন্সিগঞ্জ ও কুমিল্লা জেলায় দক্ষতার সঙ্গে মাইক্রো-ফাইন্যান্স ইনস্টিটিউট হিসেবে কার্যক্রম পরিচালনা করে আসছে। জরুরি ভিত্তিতে নিম্নলিখিত পদে কর্মী/কর্মকর্তা নিয়োগ করা হবে।

আবেদনযোগ্য জেলাসকল জেলা
চাকরিএনজিও চাকরি
প্রতিষ্ঠানপিদিম ফাউন্ডেশন
ওয়েবসাইটhttps://www.pidimfoundation.org
শূণ্যপদ৮টি
পদের সংখ্যাঅসংখ্য
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক/মাস্টার্স
আবেদনের শেষ তারিখ০৬ ফেব্রুয়ারি, ২০২৪
আবেদনের মাধ্যমসরাসরি/ডাক/কুরিয়ার

আরো দেখুন- সকল এনজিও চাকরির খবর একসাথে

পিদিম ফাউন্ডেশন নিয়োগ ২০২৪

সংস্থার কর্ম-এলাকায় কাজ করতে আগ্রহী অধূমপায়ী প্রার্থীদের আগামী ০৬-০২-২০২৪ তারিখের মধ্যে পূর্ণ জীবন-বৃত্তান্ত (মোবাইল নম্বরসহ), সদ্য তোলা ৩ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতা সম্পন্নদের ক্ষেত্রে অভিজ্ঞতার সনদ ও ছাড়পত্রের ফটোকপি এবং যারা কর্মরত রয়েছেন, কর্মরত সংস্থার নিয়োগ পত্রের ফটোকপি ও প্রত্যয়ন পত্রসহ আবেদন উপ-পরিচালক, মানবসম্পদ বিভাগ বরাবর প্রেরণের জন্য অনুরোধ করা হলো

আবেদন প্রেরণের ঠিকানাঃ পিদিম ফাউন্ডেশন, প্লট-এ-৭৬, রোড-ডাব্লিও-১, ব্লক-এ, ইস্টার্ন হাউজিং পল্লবী ফেইজ-২, রূপনগর , মিরপুর, ঢাকা-১২১৬। ই-মেইলঃ [email protected]

পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখুন-

PIDIM Foundation Job Circular 2024

যোগ্যতা ও নিষ্ঠার সাথে চাকুরির বয়স ১১ বছুর অতিক্রান্ত হওয়ার পর ১, ২ ও ৩ নং পদে ১৬ লক্ষ, ৪নং পদে ১৩ লক্ষ, এবং ৫ পদে ১০ লক্ষ টাকা সুবিধা প্রাপ্য হবেন। উল্লিখিত সুবিধা প্রভিডেন্ট ফান্ড ও ছুটির বিপরীতে বেতন ইত্যাদি সহ।

উল্লেখ্য, ১১বছরের আগে চাকরি ছেড়ে চলে গেলে সংস্থার নিয়মানুযায়ী সুবিধাদি পাবেন। এক্ষেত্রে প্রভিডেন্ট ফান্ড ও গ্রেচুইটি ফান্ড সুবিধা যথাক্রমে ৫ ও ৩ বছর পূর্ণ হলে প্রাপ্য হবেন।

বাৎসরিক ইনক্রিমেন্ট দুটি উৎসব ভাতা, বৈশাখি ভাতা, মোবাইল বিল, বাই-সাইকে ল ভাতা, কর্মদক্ষতা ভাতা, প্রণোদনা ভাতা, বিশেষ চিকিৎসা ভাতা, কর্মকর্তাদের মেধাবী ছেলে-মেয়েদের শিক্ষাবৃত্তি এবং ঋণ সংগঠকদের প্রথম সন্তান জন্মের ক্ষেত্রে এককালীন ভাতা, প্রমোশনে র সুবিধাস হ অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে।

সাপ্তাহিক ছুটি দুদিন (শুক্র ও শনি)। একক আবাসন ফ্রি এবং মহিলাকর্মী/কর্মকর্তাদের (একক) আবাসন ভাতা প্রদান করা হয়।

নির্বাচিত প্রার্থীদের নগদ জামানত যোগদানের সময় জমা দিতে হবে, যা চাকরি শেষে লাভসহ ফেরত যোগ্য। প্রার্থীতার ক্ষেত্রে সকলের জন্য সম-অধিকার। যে কোনো ধরনের তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

2 thoughts on “পিদিম ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

Leave a Comment