খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ ১৬টি পদে বিশাল এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খুলনা শিপইয়ার্ড। খুলনা শিপইয়ার্ড লিমিটেড এর একটি অঙ্গ প্রতিষ্ঠান বাংলাদেশ নেভী মটর ট্রান্সপোর্ট ওয়ার্কশপ, চট্টগ্রাম এর জন্য চুক্তিভিত্তিক নিচে বর্ণিত পদে জনবল নিয়োগের লক্ষ্যে উপযুক্ত প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলাসকল জেলা
নিয়োগদাতা প্রতিষ্ঠানখুলনা শিপইয়ার্ড লিমিটেড
ওয়েবসাইটhttps://www.khulnashipyard.com
মোট পদ০৬ টি
পদসংখ্যা১১ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি
আবেদনের শেষ তারিখ২৪ অক্টোবর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগ

আরো পড়ুন- পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ ২০২১

পদসমূহঃ গাড়ী চালক (ভারী), কম্পাউন্ডিং ওয়ার্কার, ভল্কানাইজিং ওয়ার্কার, প্রিফরমিং ও ট্রিমিং ওয়ার্কার, গ্রাইন্ডার, মেশিনিস্ট
পদের সংখ্যাঃ ১১ জন

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ ২০২১
খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আবেদনের শর্তাবলি

আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে এবৎ চট্টগ্রামে কাজ করার আগ্রহ থাকতে হবে।

আগ্রহী প্রার্থীগণকে খুশিলি কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে স্পষ্টাক্ষরে স্বহস্তে পুরণপূর্বক ব্যবস্থাপনা পরিচালক, খুলনা শিপইয়ার্ড লিমিটেড, বাংলাদেশ নৌ বাহিনী, খুলনা বরাবর আবেদন করতে হবে। আবেদন ফরম খুশিলির ওয়েবসাইট অথবা সরাসরি বাংলাদেশ নেভী মটর ট্রান্সপোর্ট ওয়ার্কশপ, বানৌজা ঈসা খাঁ, নিউমুরিং, চট্টগ্রাম হতে সংগ্রহ করা যাবে।

বর্ণিত ক হতে গ পদের জন্য টাকা ৩০০ (তিনশত) এবং ঘ হতে ত পদের জন্য টাকা ২০০ (দুইশত) “খুলনা শিপইয়ার্ড এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ফান্ড, খুলনা” এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/ পে-অর্ডারসহ আবেদন করতে হবে।

আবেদন পত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা/ নাগরিক সনদপত্র ও অভিজ্ঞতার সনদপত্র (সত্যায়িত ফটো কপি) ও সদ্য তোলা রঙ্গিন পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি ছবি আবেদন পত্রের সাথে দাখিল করতে হবে। মৌখিক সাক্ষাতকার এর সময় সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার মূল সনদ সাথে আনতে হবে।

প্রার্থীর আবেদনপত্র অবশ্যই আগামী ২৪ অক্টোবর ২০২১ তারিখ রোজ মঙ্গলবার বিকাল ৫ ঘটিকার মধ্যে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট সেকশন, খুলনা শিপইয়ার্ড লিমিটেড এ পৌছাতে হবে। লিখিত/ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে চিঠি/ মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

প্রার্থীর বয়সসীমা অনুরধ্ব ৩০ বৎসর হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য নয়। তবে অভিজ্ঞ/ মুক্তিযোদ্ধা/ শহীদগণ মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

বেতন প্রতিষ্ঠানের কাঠামো অনুযায়ী আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

উপরে বর্ণিত সকল পদে নিয়োগপ্রাপ্তদের এমটি ওয়ার্কশপ, চট্রগ্রাম এর আবাসিক হল/ মেসে থেকে চাকরি করার ইচ্ছা থাকতে হবে।অসম্পূর্ণ/ ক্রটিপূর্ণ বা শর্তাবলী অপূর্ণ থাকলে আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ/ যে কোন আবেদনপত্র বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। চাকুরীর ব্যাপারে কোন অসৎ ব্যক্তির সহিত আর্থিক সংযোগ করে প্রতারিত হবেন না।

Leave a Comment