বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বাংলাদেশ শিপিং কর্পোরেশনের (BSC Job Circular 2021) জাহাজ বহর নিম্নোক্ত শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে প্রকৃত অভিজ্ঞতা ও যোগ্যতা সম্পন্ন বাংলাদেশী স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবাংলাদেশ শিপিং কর্পোরেশন
ওয়েবসাইটbsc.gov.bd
মোট পদ৩টি
পদের সংখ্যা১৪ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাউচ্চ মাধ্যমিক/স্নাতক
আবেদনের শেষ তারিখ১৩ জানুয়ারি, ২০২২
আবেদনের মাধ্যমঅনলাইনে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের নিম্নলিখিত শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। পূরণযোগ্য পদের নাম , শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য বিষয় অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেখুন।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি
শিপিং কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

শিপিং কর্পোরেশন নিয়োগ ২০২১

আবেদনকারীকে আবেদন ফরম পূরণ করে আগামী ২৭-০৪-২০২১ তারিখের মধ্যে “মহাব্যবস্থাপক (শিপ পার্সোনেল), বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, চট্টগ্রাম-এর বরাবর পৌছাতে হবে। অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ আবেদনপত্র বা নির্ধারিত তারিখে/সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। নির্ধারিত আবেদন ফরমটি বিএসসির ওয়েব সাইট এর ফরম সেকশনে পাওয়া যাবে।

আবেদনপত্রের সাথে যে সকল কাগজপত্র সংযুক্ত করতে হবেঃ

  • (ক) সকল শিক্ষাগত যোগ্যতার সাটিফিকেটের সত্যায়িত কপি
  • (খ) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্রের সত্যায়িত কপি
  • (গ) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি, সদ্য তোলা ০৪ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি ও সিডিসি এর সত্যায়িত কপি।

আবেদনপত্র ও খামে পদের নাম উল্লেখের ক্ষেত্রে ডেক ক্যাডেট অথবা ইঞ্জিন ক্যাডেট/ ক্যাডেট ইঞ্জিনিয়ার) লিখতে হবে। আগামী ১৩-০১-২০২২ তারিখে প্রার্থীর বয়স কমপক্ষে ৩০ বছর হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহনযোগ্য হবে না। সাক্ষাৎকার গ্রহণের সময় সকল ধরণের সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে। কোন প্রকান টিএ /ডিএ প্রদান করা হবে না।

কর্তৃপক্ষ সরকারী বিধি -বিধানের সাথে সাংঘর্ষিক নয় এমনভাবে কোন শর্ত পরিবর্তন বা অতিরিক্ত শর্ত সংযোজন করতে পারবেন। আবেদনপত্র গ্রহণ, বাছাই এবং নিয়োগের ক্ষেত্রে কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাংলাদেশ শিপিং কর্পোরেশন কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে। এ নিয়োগ বিজ্ঞপ্তি আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন

কোটা সম্পর্কিত প্রচলিত সরকারি নিয়ম/নীতিমালা যথাযথভাবে অনুসরণ করা হবে। কোন তথ্য গোপন করে বা ভুল তথ্য প্রদান করে চাকুরীতে নিয়োগপ্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রার্থীর যোগাযোগের ঠিকানা সম্বলিত ২০ (বিশ) টাকা মুল্যের ডাক টিকেটসহ ৯*৪” সাইজের ফেরৎ খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

নিয়োগের জন্য বাছাইকৃত ব্যক্তি/প্রার্থীকে ০১ (এক) বছরের জন্য শিক্ষানবিস থাকতে হবে। বিজ্ঞপ্তিতে পদের সংখ্যা কম/বেশি বা বাতিল/প্রত্যাহারের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment