বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি BBA Job Circular 2021-এর স্থায়ী শূণ্যপদে ‘জাতীয় বেতন স্কেল-২০১৫’ অনুযায়ী নিয়োগ দেয়া হবে। বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরিদাতা সংস্থাবাংলাদেশ সেতু কর্তৃপক্ষ
মোট পদ০১ টি
পদের সংখ্যা০১ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতক
আবেদনের শেষ তারিখ২৫ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমনলাইন

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ ২০২১

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের আওতাধীন প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্প চলাকালীন সময়ের জন্য) জাতীয় বেতনক্কেল, ২০১৫ অনুযায়ী সাকুল্য বেতনে নিম্নবর্ণিত শর্তে জনবল নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

  • আবেদন প্রক্রিয়া শুরুঃ ০১/১১/২০২১
  • আবেদনের শেষ তারিখঃ ২৫/১১/২০২১
  • আবেদনের ঠিকানাঃ eservice.bba.gov.bd/recruitment/index.php/index/login
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

প্রার্থীর যোগ্যতা যাচাই

২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়সসীমা অনুর্ধর ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা বয়সসীমা অনুর্ধ ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোনো প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

সরকারি, আধাসরকারি ও স্থায়ত্ত শাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধিবিধান প্রতিপালিত হবে।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তাঁর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল প্রকার সনদের মুলকপি প্রদর্শন করতে হবে এবং সনদসমূহের ফটোকপি জমা দিতে হবে। ভুল/জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোনো প্রার্থীর আবেদন বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের ওয়েবসাইট এবং প্রার্থীর মোবাইল ফোনের মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদেরকে) পরীক্ষার তারিখ, স্থান ও সময় জানিয়ে দেয়া হবে। বর্ণিত পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে মাসিক সাকুল্য বেতনে উন্নয়ন প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য নিয়োগ করা হবে।

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ লাইক/ দিয়ে রাখুন

Leave a Comment