জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – National University Job Circular 2021: জাতীয় বিশ্ববিদ্যালয় আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিম্নবর্ণিত স্থায়ী শূন্য পদসমূহে নিয়োগের লক্ষ্যে জন্মসূত্রে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদন আহবান করা যাচ্ছে। শূণ্যপদ, পদের সংখ্যা, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা, বেতন স্কেলসহ সকল কিছু বিস্তারিত দেয়া হল।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানজাতীয় বিশ্ববিদ্যালয়
ওয়েবসাইটnu.ac.bd
মোট পদ০২ টি
পদের সংখ্যা০৬ জন
বয়স১৮-৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এমবিবিএস
আবেদনের শেষ তারিখ০৪ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমঅনলাইন

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১

  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখঃ ০৪/১১/২০২১
  • আবেদন ফরম পূরণের ঠিকানাঃ http://www.nubd.info/jobs
জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

National University Job Circular 2021

শূণ্যপদঃ সাব-টেকনিক্যাল অফিসার
পদসংখ্যাঃ ০৩ জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রিসহ স্বীকৃত প্রতিষ্ঠান হতে ডিপ্লোমা ইন কম্পিউটার সায়েন্সসহ ইন্টারনেট সার্ভিস/হার্ডওয়ার সংরক্ষণ-এ ৩ (তিন) বছরের বাস্তব অভিজ্ঞতা (আবেদন শিক্ষা জীবনের কোন স্তরেই ৩য় শ্রেণি/বিভাগ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নহে)
বেতন স্কেলঃ
১৬০০০-৩৮৬৪০ টাকা

শূণ্যপদঃ সহকারী অধ্যাপক
পদসংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিভাগে ৪ (চার) বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি এবং স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে
বেতন স্কেলঃ
৩৫৫০০-৬৭০১০ টাকা

শূণ্যপদঃ প্রধান প্রকৌশলী
পদসংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইঞ্জিনিয়ারিং কলেজ সিভিল/মেকানিক্যাল/ইইই ইঞ্জিনিয়ারিং-এ ন্যুনতম স্নাতক
বেতন স্কেলঃ
৫৬৫০০-৭৪৪০০ টাকা

শূণ্যপদঃ পরিচালক (আঞ্চলিক কেন্দ্র)
পদসংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিষয়ে ২য় শ্রেণীর সম্মানসহ ২য় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি ও কম্পিউটার পরিচালনায় পারদর্শিতা থাকতে হবে
বেতন স্কেলঃ
৫৬৫০০-৭৪৪০০ টাকা

শূণ্যপদঃ চীফ মেডিকেল অফিসার
পদসংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এমবিবিএস ডিগ্রিধারী হতে হবে, কোন সরকারী/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে মেডিকেল অফিসার পদে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা
বেতন স্কেলঃ
৫৬৫০০-৭৪৪০০ টাকা

আবেদন করার নিয়ম

আগ্রহী প্রার্থীদের আগামী ১৬/০৯/২০২১ তারিখ বিকাল ৪ঃ০০ ঘটিকার মধ্যে অত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এ আবেদন ফরম পূরণের মাধ্যমে আবেদন করিতে হইবে। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি ১৭/০৮/২০২১ তারিখ হইতে বর্ণিত ওয়েবসাইটে পাওয়া যাইবে ।

চাকুরীরত প্রার্থীদেরকে তাদের স্ব-স্ব নিয়োগকারী কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদন করিতে হইবে। প্রার্থীদেরকে সকল পরীক্ষা পাসের সনদপত্র, প্রকাশনার (যদি থাকে) সমর্থনে সত্যায়িত প্রমাণক-এর কপি, অভিজ্ঞতা সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, জাতীয়তা সনদপত্র, চাকুরীরত হলে কর্তৃপক্ষের অনুমতি পত্র-এর কপি করে নির্ধারিত অংশে আবেদন করিতে হইবে।

বিদেশী বিশ্ববিদ্যালয় হইতে অর্জিত ডিগ্রির ক্ষেত্রে সমতা নিরূপণ সনদপত্র-এর কপি করে নির্ধারিত অংশে আবেদন করিতে হইবে।

সকল ডকুমেন্টস এবং প্রকাশনার সত্যায়িত কপি ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে/হাতে হাতে ১৬/০৯/২০২১ তারিখ পর্যন্ত অফিস সময়ের মধ্যে রেজিস্ট্রার, জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর-১৭০৪ ঠিকানায় পৌছাইতে হইবে। অন্যথায় আবেদন বাতিল বলিয়া গণ্য হইবে।

রেজিস্ট্রার, জাতীয় বিশ্ববিদ্যালয়-এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখায় বর্ণিত পদের জন্য ১,২০০/১,৫০০ (এক হাজার দুইশত/পাঁচশত) টাকা সোনালী সেবার পে-স্লিপ-এর মাধ্যমে জমা দিতে হইবে।

রিট পিটিশন নং ৫১২৫/২০০৪ এ মহামান্য হাইকোর্ট বিভাগের ২০-০২-২০১২ তারিখের ঘোষিত রায় ও নির্দেশনার আলোকে যাহাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের চাকুরীর অবসান হইয়াছে তাহারা সংশ্লিষ্ট পদে আবেদন করিতে পারিবেন।

বিজ্ঞাপিত পদের জন্য নির্ধারিত বয়সসীমার সর্বোচ্চ সীমা তাহাদের ক্ষেত্রে শিথিল করা হইবে। তবে বিজ্ঞাপিত পদে বিধি অনুযায়ী প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতাসহ অন্যান্য যোগ্যতা ও শর্তাবলী তাহাদের ক্ষেত্রে প্রযোজ্য হইবে।

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

4 thoughts on “জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment