আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Ad Din welfare center Job Circular 2022: আদ দ্বীন ওয়েলফেয়ার সেন্টার এনজিও সংস্থা আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইসলামী শরীয়াহ মোতাবেক চলার প্রচেষ্টায় পরিচালিত মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি কর্তৃক সনদপ্রাপ্ত সংস্থা আদ দ্বীন ওয়েলফেয়ার সেন্টার পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন-এর আর্থিক সহযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চলে কমিউনিটি হেলথ ও মাইক্রো-ফাইন্যান্স কর্মসূচি পরিচালনা করে আসছে। উক্ত কর্মসূচিতে নিম্নোক্ত পদসমূহে উদ্যোমী ও পরিশ্রমী লোক নিয়োগ করা হবে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রতিষ্ঠানআদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার
ওয়েবসাইটhttps://ad-din.org
জেলাসকল জেলা
মোট পদ০২ টি
পদের সংখ্যা১৪ জন
বয়স১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/ম্যাটস
আবেদনের শেষ তারিখ২২ সেপ্টেম্বর, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ ২০২২

যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী আকর্ষণীয় বেতন প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীদের ২কপি ছবি, জীবন বৃত্তান্ত (ফোন নম্বরসহ), শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, খামের উপর পদের নাম উল্লেখপূর্বক আবেদন পত্র আগামী ২২-০৯-২০২২ তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, কর্পোরেট অফিস, ৭ম তলা, আদ-দ্বীন ফাউন্ডেশন, ২ বড় মগবাজার, ঢাকা-১২১৭ এই ঠিকানায় পাঠাতে হবে।

আদ দ্বীন এনজিও ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আদ দ্বীন এনজিও ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

সূত্রঃ ইত্তেফাক

আরো দেখুন-

Ad Din welfare center Job Circular 2022

শূণ্যপদের সংখ্যা, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা, বেতন স্কেলসহ সকল তথ্য বিস্তারিত দেয়া হল, আগ্রহী প্রার্থীরা আগামী ২১ আগস্ট, ২০২১ পর্যন্ত ডাকযোগে আবেদন পাঠাতে পারবেন।

  • পদের নামঃ সহকারী শাখা ব্যবস্থাপক
  • পদের সংখ্যাঃ ৪০ জন
  • বেতনঃ শিক্ষানবিশ কালে মাসিক ১৬,০০০/- টাকা
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর (এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় কমপক্ষে ১ম বিভাগ/ জিপিএ-৪ সহ অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/ জিপিএ-২.৫ থাকতে হবে)।
  • পদের নামঃ সুপারভাইজার
  • পদের সংখ্যাঃ ৪০ জন
  • বেতনঃ শিক্ষানবিশ কালে মাসিক ১৫,০০০/- টাকা
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর (এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ/জিপিএ-৩.৫০ সহ অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/ জিপিএ-২.৫ থাকতে হবে)।

অন্যান্য যোগ্যতাঃ উভয় পদের জন্য উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি, সুন্দর হাতের লেখা, সুস্বাস্থ্যের অধিকারী ও কঠোর পরিশ্রমী হতে হবে। নির্বাচিতদের প্রত্যন্ত অঞ্চলে মাঠ পর্যায়ে কাজ করার মানসিকতা এবং নিজ নিজ ধর্মীয় অনুশাসন মেনে চলার আগ্রহ থাকতে হবে।

অন্যান্য সুযোগ-সুবিধাঃ ১ ও ২ নং পদের ক্ষেত্রে শিক্ষানবিশকাল কমপক্ষে ৬ মাস থেকে ১ বছর। শিক্ষানবিশকাল শেষে সংস্থার নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতনসহ প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচ্যুয়িটি ও উৎসব বোনাস প্রদান করা হবে। প্রাথমিক পর্যায়ে শাখা ব্যবস্থাপকের সহযোগী হিসেবে কাজ করতে হবে এবং পরবর্তীতে যোগ্যতার ভিত্তিতে ১ ও ২ নং পদে শাখা ব্যবস্থাপক হিসেবে পদোন্নতি দেয়া হবে।

বয়সঃ প্রতিটা পদের জন্য সর্বোচ্চ ৩২ বছর। পরীক্ষার তারিখ, সময় ও স্থান মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

আগ্রহী প্রার্থীদের ২ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ নির্বাহী পরিচালক বরারব স্বহস্তে লিখিত আবেদনপত্র (মোবাইল নং সহ) আগামী ২১ আগস্ট ২০২১ ইং তারিখের মধ্যে উপরোক্ত ঠিকানায় পৌছাতে হবে। উল্লেখ্য, উক্ত পদে ইতোপূর্বে যারা আবেদন করেছেন এবং যারা অধ্যয়নরত আছেন তাদের আবেদন করার প্রয়োজন নেই।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

4 thoughts on “আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. স্যার আসসালামুআলাইকুম।
    স্যার আমি এইচএসসি পাস ২০১৩ সাল আর ২০১৪ সাল থেকে কম্পিউটারের দোকানে কাজ করে আসছি এত করে কি আমি আবেদন করতে পারব। কিন্তু বিজ্ঞপ্তীতে দেয়া আছে ডিগ্রী পাস ।

    Reply
  2. এটা কত তারিখে প্রকাশিত এবং কোন পত্রিকার নিয়োগ

    Reply

Leave a Comment