আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ ২০২১ঃ ইসলামী শরীয়াহ্‌ মোতাবেক চলার প্রচেষ্টায় পরিচালিত মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি কর্তৃক সনদপ্রাপ্ত সংস্থা আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন-এর আর্থিক সহযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চলে কমিউনিটি হেল্থ এভ মাইক্রোফাইন্যান্স কর্মসূচি পরিচালনা করে আসছে। উক্ত কর্মসূচিতে নিম্নোক্ত পদসমূহে উদ্যোমী ও পরিশ্রমী লোক নিয়োগ করা হবে। (খুলনা ও রংপুর বিভাগের সকল জেলা এবং ফরিদপুর, রাজবাড়ী ও গোপালগঞ্জ জেলার প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে)

আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ ২০২১

চাকরির ধরনবেসরকারি চাকরি
প্রতিষ্ঠানআদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার
চাকরিফুল টাইম
জেলাসকল জেলা
মোট পদ৩ টি
পদের সংখ্যা৮১ জন
বয়সসর্বোচ্চ ৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর/বিএসসি
আবেদনের শেষ তারিখ১৮ মে, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তির তালিকা

আদ-দ্বীন ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি

  • পদের নামঃ টেকনিক্যাল অফিসার (লাইভলিহুড)
  • পদের সংখ্যাঃ ০১ জন
  • বেতনঃ মাসিক ৩৮,০০০/- টাকা এবং যাতায়াত ও মোবাইল ভাতা ৩,০০০/ টাকা প্রদান করা হবে

শিক্ষাগত যোগ্যতাঃ কোন পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে কৃষি/ পশুপালন/ ভেটেরিনারি/ মৎস্য বিজ্ঞান বিষয়ে নূন্যতম (বিএসসি ডিগ্রিধারী। উক্ত বিষয়সমূহ স্নাতকোত্তর ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

অভিজ্ঞতাঃ মাঠ পর্যায়ে লাইভলিহুড কার্যক্রম (কৃষি বিষয়ক আয়বর্ধনমূলক) বাস্তবায়নে কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে । পিকেএসএফ-এর প্রকল্পে অতীতে কাজ করেছে এমন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

  • পদের নামঃ সহকারী শাখা ব্যবস্থাপক
  • পদের সংখ্যাঃ ৪০ জন
  • বেতনঃ শিক্ষানবিশ কালে মাসিক ১৬,৫০০/- টাকা

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর (এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় কমপক্ষে ১ম বিভাগ/ জিপিএ-৪ সহ অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/ জিপিএ-২.৫ থাকতে হবে)।

  • পদের নামঃ সুপারভাইজার
  • পদের সংখ্যাঃ ৪০ জন
  • বেতনঃ শিক্ষানবিশ কালে মাসিক ১৫,৫০০/- টাকা

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর (এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ/জিপিএ-৩.৫০ সহ অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/ জিপিএ-২.৫ থাকতে হবে)।

অন্যান্য যোগ্যতাঃ উভয় পদের জন্য উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি, সুন্দর হাতের লেখা, সুস্বাস্থ্যের অধিকারী ও কঠোর পরিশ্রমী হতে হবে। নির্বাচিতদের প্রত্যন্ত অঞ্চলে মাঠ পর্যায়ে কাজ করার মানসিকতা এবং নিজ নিজ ধর্মীয় অনুশাসন মেনে চলার আগ্রহ থাকতে হবে।

অন্যান্য সুযোগ-সুবিধাঃ ২ ও ৩ নং পদের ক্ষেত্রে শিক্ষানবিশকাল কমপক্ষে ৬ মাস থেকে ১ বছর। শিক্ষানবিশকাল শেষে সংস্থার নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী মাসিক বেতনসহ প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচ্যুয়িটি ও উৎসব বোনাস প্রদান করা হবে। প্রাথমিক পর্যায়ে শাখা ব্যবস্থাপকের সহযোগী হিসেবে কাজ করতে হবে এবং পরবর্তীতে যোগ্যতার ভিত্তিতে ২ ও ৩ নং পদে শাখা ব্যবস্থাপক হিসেবে পদোন্নতি দেয়া হবে।

বয়সঃ প্রতিটা পদের জন্য সর্বোচ্চ ৩২ বছর।

পরীক্ষার তারিখ, সময় ও স্থান মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি

আগ্রহী প্রার্থীদের ২ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপিসহ নির্বাহী পরিচালক বরারব স্বহস্তে লিখিত আবেদনপত্র (মোবাইল নং সহ) আগামী ১৮ মে ২০২১ ইং তারিখের মধ্যে উপরোক্ত ঠিকানায় পৌছাতে হবে। উল্লেখ্য, উক্ত পদে ইতোপূর্বে যারা আবেদন করেছেন এবং যারা অধ্যয়নরত আছেন তাদের আবেদন করার প্রয়োজন নেই

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যুক্ত হতে পারেন

2 thoughts on “আদ-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment