আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবুল খায়ের গ্রুপে নিয়োগ ২০২১ঃ আবুল খায়ের গ্রুপের আওতাধীন আবুল খায়ের টোবাকো আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে নিয়োগ কার্যক্রম সম্পন্ন হবে। বাংলাদেশের সকল পুরুষ নাগরিকগণ আবেদন/সাক্ষাতকার দিতে পারবেন।

আবুল খায়ের গ্রুপে নিয়োগ ২০২১

Abul Khair Group Job Circular 2021: আবুল খায়ের গ্রুপে শূণ্য পদ পূরণের উদ্দেশ্যে উপযুক্ত বেতনে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে। পরিশ্রমী এবং সুস্বাস্থ্যের অধিকারী যে কোন বাংলাদেশী পুরুষ নাগরিক নিচের শর্তাবলী পূরণ সাপেক্ষে উল্লেখিত পদের জন্য প্রার্থী হতে পারবেন।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিআবুল খায়ের গ্রুপ
পদের সংখ্যাঅনির্দিষ্ট
পদ২টি
বয়সঅনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
সাক্ষাতকারের শেষ তারিখ২৫ জুন, ২০২১

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

আবুল খায়ের টোবাকো নিয়োগ ২০২১

আবুল খায়ের টোবাকো নিয়োগ বিজ্ঞপ্তিঃ আবুল খায়ের টোবাকো কোং লিঃ এর মার্কেটিং বিভাগে কাজ করার জন্য সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে নিম্নোক্ত পদে কিছু সংখ্যক পরিশ্রমী ও আত্মবিশ্বাসী পুরুষ প্রার্থী নিয়োগ করা হবে।

  • ট্রেড মার্কেটিং সুপারভাইজার
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমান পাশ
  • অভিজ্ঞতাঃ সিগারেট মার্কেটিং/ সেলস/ প্রোমোশন এ কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে
  • বয়সঃ ন্যুনতম ২৪ বছর
  • বেতনঃ ২০,০০০ টাকা
  • ট্রেড মার্কেটিং রিপ্রেজেন্টেটিভ
  • শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি বা সমমান পাশ
  • অভিজ্ঞতাঃ সেলস/ প্রোমোশন এর কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে
  • বেতনঃ ১৩,০০০ টাকা

অন্যান্য যোগ্যতাঃ চটপটে, উপস্থাপনায় দক্ষতা সম্পন্ন, সর্বোপরি প্রার্থীর অবশ্যই কনভিন্স দক্ষতা থাকতে হবে

বয়স ও উচ্চতাঃ সর্বোচ্চ ৩২ বছর, ন্যুনতম ৫ ফুট ৪ ইঞ্চি
কর্মস্থলঃ মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ ও কামরাঙ্গীরচর

আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
আবুল খায়ের গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি
আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

দায়-দায়িত্বঃ ভোক্তা ও ব্যবসায়ীদের নিকট নিজস্ব ব্র্যান্ডের গুণগতমান এবং ট্রেড বেনিফিট উপস্থাপন পূর্বক দায়িত্ব প্রাপ্ত এলাকায় ব্র্যান্ডের কনজাম্পশন এবং নিজস্ব মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য সংস্থার নিয়মানুযায়ী নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করা।

আগ্রহী প্রার্থীদের নিজ নিজ জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজ রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সহ সকাল ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে উপরোক্ত ঠিকানায় স্ব-শরীরে উপস্থিত হয়ে সাক্ষাতকারে অংশগ্রহণের জন্যে অনুরোধ করা যাচ্ছে।

আরো দেখতে পারেন-

আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

আবুল খায়ের গ্রুপ এর পাওয়ার প্ল্যান্ট (মাদাম বিবির হাট, সীতাকুণ্ড চট্টগ্রাম)- এ নিম্মোক্ত পদে কিছু সংখ্যক দক্ষ প্রার্থী নিয়োগ দেয়া হবে।

১. এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার/সাব-এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল মেইনটেন্যান্স)- প্রার্থীকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ বিএসসি ও ন্যুনতম এক বছর বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ ন্যুনতম ছয় বছর মেকানিক্যাল মেইনটেন্যান্সের কাজে নির্দেশনা, তত্বাবধান ও সহযোগিতার অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

২. সাব-এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স)- প্রার্থীকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল বা পাওয়ার ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ যে কোন পাওয়ার প্র্যান্টের অপারেশনের কাজে ন্যুনতম এক বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৩. সাব-এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (অপারেশন)- প্রার্থীকে ইলেকট্রিক্যাল, মেকানিক্যাল বা পাওয়ার ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা সহ যে কোন পাওয়ার প্র্যান্টের অপারেশনের কাজে ন্যুনতম এক বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৪. ফোরম্যান/এসিস্টেন্ট ফোরম্যান (ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স)- প্রার্থীকে এসএসসি, ভোকেশনাল কোর্স/সমমানের যে কোন ইলেকট্রিক্যাল মেইনটেন্যান্স এর কাজ তদারকি করার কাজে ন্যুনতম অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৫. টেকনিশিয়ান/এসিস্টেন্ট টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল মেইনটেন্যান্স)- প্রার্থীকে এসএসসি বা কারিগরি শিক্ষা সহ ইলেকট্রিক্যাল যন্ত্রপাতি তদারকি, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে ন্যুনতম তিন বছরের/ মেকানিক্যাল যন্ত্রপাতি তদারকি, মেরামত ও রক্ষণাবেক্ষণের কাজে ন্যুনতম আট বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

৬. বয়লার অপারেটরঃ প্রার্থীকে এসএসসি, কারিগরি বা সমমানের শিক্ষা সহ বয়লার পরিচালনার সকল কার্যক্রম নিশ্চিত করার কাজে ন্যুনতম তিন বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন ও বয়লার পরিচালনা সনদপ্রাপ্ত হতে হবে।

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং অভিজ্ঞতার সনদ সহ নিজ নিজ জীবনবৃত্তান্ত, খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখপূর্বক আগামী ৩১ মে, ২০২১ তারিখের মধ্যে মানব সম্পদ বিভাগ, আবুল খায়ের গ্রুপ, নাভানা এফ এস কসমো, বাসা নং-৪/বি, রোড-৯৪, তৃতীয় তলা, গুলশান-২, ঢাকা-১২১২ এই ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
আবুল খায়ের গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

Abul Khair Group Job Circular 2021

শূণ্যপদঃ এসিসট্যান্ট মার্কেটিং অফিসার (AMO)
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর/ স্নাতক/ সমমান পাশ (যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে)।
অভিজ্ঞতাঃ প্রযোজ্য নয়। তবে FMCG এ অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বয়সঃ ন্যুনতম ২৪ বছর।
উচ্চতাঃ ৪ ফুট ৫ ইঞ্চি।

  • অন্যান্য যোগ্যতাঃ চটপটে, উপস্থাপনা দক্ষতা সম্পন্ন
  • সর্বোপরী প্রার্থীর অবশ্যই Convincing ability থাকতে হবে
  • মোটর সাইকেল চালনায় পারদশী হতে হবে
  • বেতনঃ আলোচনা সাপেক্ষে (২২০০০ থেকে ২৬০০০ টাকা)
  • কর্মস্থলঃ বাংলাদেশের যে কোন এলাকা

দায়-দায়িত্বঃ ব্যবসায়ীদের সাথে সম্পর্ক উন্নয়ন এবং প্রতিটি রিটেইল আউটলেটে নিজস্ব ব্র্যান্ড সমূহের উপস্থিতি নিশ্চিতকরণের পাশাপাশি ট্রেড বেনিফিট ও ব্র্যান্ডের গুণগতমান উপস্থাপন পূর্বক দায়িত্বপ্রাপ্ত জোনে নিজস্ব ব্র্যান্ড সমূহের বিক্রয় ও মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধির জন্য সংস্থার নিয়মানুযায়ী নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে কাজ করা।

আগ্রহী প্রার্থীদের “[email protected]” বরাবর সাবজেক্ট লাইনে “AMO” লিখে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইল করার জন্য অনুরোধ করা যাচ্ছে। আবেদন প্রেরনের শেষ তারিখ ২০ এপ্রিল, ২০২১ ইং।

সাক্ষাৎকার এর জন্য উপস্থিত প্রার্থীদের কোন প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না। তবে প্রাথমিকভাবে নির্বাচিত এবং ১৪ দিনের ট্রেনিং প্রোগ্রাম সম্পন্নকৃত প্রার্থীগণকে কোম্পানীর বিধি মোতাবেক Training Allowance প্রদান করা হবে।

অনিবার্য কারণবশত কর্তৃপক্ষ আংশিক বা সকল নিয়োগ প্রক্রিয়া বন্ধ করার অধিকার সংরক্ষণ করেন।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যুক্ত হতে পারেন

4 thoughts on “আবুল খায়ের গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment