আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (অসংখ্য পদে)

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – AKIJ Group Job Circular 2022: সম্প্রতি আবারো আকিজ গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। আকিজ গ্রুপ বাংলাদেশের একটি স্বনামধন্য মাল্টি-ন্যাশনাল কোম্পানি। নতুন এই বিজ্ঞপ্তিতে বাংলাদেশের সকল নারী-পুরুষ প্রার্থীরা দরখাস্ত করতে পারবেন। আকিজ গ্রপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ কার্টুন লিমিটেড, রায়মনি, ত্রিশাল, ময়মনসিংহ -এ জরুরী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিআকিজ গ্রুপ
ওয়েবসাইটhttps://www.akij.net
শূণ্যপদ১১টি
পদের সংখ্যা১১ জন
বয়স১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতামাধ্যমিক/বিএসসি/ডিপ্লোমা
সাক্ষাতকার এর তারিখ১০-১২ ফেব্রুয়ারি, ২০২২

আরো দেখুন- বসুন্ধরা গ্রুপ চাকরি বিজ্ঞপ্তি

আকিজ গ্রুপে নিয়োগ ২০২২

আকিজ ফুড আ্যান্ড বেভারেজ লিমিটেড এর বিক্রয় বিভাগে নিচে লিখিত শর্তাবলী পূরণ সাপেক্ষে কিছু সংখ্যক দক্ষ ও পরিশ্রমী জনবল নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের বাংলায় বায়োডাটা, দুই কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগতযোগ্যতার মূল সনদপত্র ও ভোটার আইডি কার্ড এর ফটোকপিসহ পদবী অনুসারে ইন্টারভিউ-এর জন্য উল্লেখিত নিদিষ্ট তারিখে নিদিষ্ট স্থানে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

আরও দেখুন-

আকিজ গ্রুপে চাকরি

আকিজ ফুড ও বেভারেজ লিঃ এর বিক্রয় বিভাগে নিচে লিখিত শর্তাবলী পূরণ সাপেক্ষে কিছু সংখ্যক দক্ষ ও পরিশ্রমী সেলস অফিসার (এসও) পদে নিয়োগ করা হবে। নূন্যতম উচ্চ মাধ্যমিক/স্নাতক পাশে আবেদন করতে পারবেন। আগ্রহীদের বায়োডাটা, দুই কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র ও ভোটার আইডি কার্ড এর ফটোকপিসহ পদবী অনুসারে ইন্টারভিউ-এর জন্য উল্লেখিত নিদিষ্ট তারিখে (০৩ সেপ্টেম্বর, ২০২১) নিচে দেয়া স্থানে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

নিচে বর্ণিত পদের জন্য উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদেরকে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ সিভি, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখ-পূর্বক আগামী ০৫/০৯/২০২১ইং তারিখের মধ্যে এইচ.আর এন্ড এডমিন বিভাগ, আকিজ গ্রুপ, আকিজ হাউজ, প্রধান কার্যালয়, ১৯৮, মীর শওকত সড়ক, তেজগাঁও, ঢাকা-১২০৮-এর বরাবর দরখাস্ত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

আকিজ গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ সিরামিকস লিমিটেড, (ফসেট প্ল্যান্ট) ত্রিশাল, ময়মনসিংহ-এ জরুরী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্প প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

১. সুপারভাইজার/ইনচার্জ/অফিসার (সেন্ডকোর, ব্রাশ কাস্টিং, গ্রাইন্ডিং, পলিসিং, এসেম্বলি, টেস্টিং এন্ড লেজার সাইন এবং প্যাকেজিং)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

২. সুপারভাইজার/ইনচার্জ/অফিসার (কোয়ালিটি কন্ট্রোল, স্টোর, ডিস্ট্রিবিউশন/স্টক, ইটিপি/ডব্লিউটিপি)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ-এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

৩. সুপারভাইজার/ইনচার্জ/অফিসার (সি.এন.সি/ভি.এম.সি)- প্রার্থীকে ন্যুনতম ডিপ্লোমা ইন টুল ডিজাইন/বিএসসি ইন মেকানিক্যাল পাশ হতে হবে।

৪. সুপারভাইজার/ ইনচার্জ/অফিসার (ইলেকট্রোপ্লেটিং নিকেল প্ল্যান্ট)- প্রার্থীকে ন্যুনতম ডিপ্লোমা/বিএসসি (ইন-কেমিক্যাল) পাশ হতে হবে।

৫. সুপারভাইজার/ইনচার্জ/অফিসার (মন্ডস, টুল এন্ড ডাইমেকিং, ফসেট মন্ডস ডিজাইন)- প্রার্থীকে ন্যুনতম এস.এস-সি/এইচ.এস.সি/ডিপ্লোমা/স্নাতক পাশ হতে হবে।

৬. সিনিয়র অপারেটর/ফোরম্যান (সি.এন.সি/ভি.এম.সি)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

৭. সিনিয়র অপারেটর/ফোরম্যান (অনলাইন কোয়ালিটি ইন্সপেকশন)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ সহ কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

৮. অপারেটর (সেন্ড মিক্সিং, সেন ব্লাস্ট, গ্রেভিটি ডাই কাস্টিং/ফারসেন, লো প্রেসার ডাই কাস্টিংফারনেস, ব্রাশ কাটিংশেয়ারিং গ্রাইন্ডিং পলিসিং/বাফারিং, ইলেক্ট্রোপ্লেটিং, পিভিডি লাইন, এসেম্বল, টেস্টিং, প্যাকেজিং, ইটিপি/ডব্লিটিপি, ফর্কলিফট, লেজার সাইন)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে ।

৯. ইলেক্ট্রিশিয়ান/টেকনিশিয়ান– প্রার্থীকে ন্যনতম এস.এস.সি./ ৬ মাসের ইলেকট্রিক্যাল ট্রেড কোর্স পাশ হতে হবে।

১০. মেকানিক/টেকনিশিয়ান (মেইনটেন্যান্স)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি./ ৬ মাসের মেকানিক ট্রেড কোর্স পাশ হতে হবে।

১১. অপারেটর (স্টিম বয়লার)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে। বয়লার চালনায় পারদর্শী লাইসেন্স থাকতে হবে।

১২. ওয়েল্ডার, প্লাম্বার (মেইনটেন্যান্স)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে।

উপরে বর্ণিত ১ থেকে ৮ নং পদের জন্য শুধুমাত্র যে কোন ট্যাপস এন্ড ফসেট ইন্ড্রাস্টিজে কমপক্ষে ৭-১০ বছরের বাস্তবচ অভিজ্ঞতা থাকতে হবে এবং ৯ থেকে ১২ নং পদের জন্য যে কোন একটিতে কমপক্ষে ৭-১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রাথীদেরকে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ জীবন বৃত্তান্ত জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপর্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখ-পুর্বক আগামী ০৯/০৮/২০২১ তারিখের মধ্যে এইচ.আর এন্ড এডমিন বিভাগ, আকিজ গ্রুপ, আকিজ হাউজ, প্রধান কার্যালয়, ১৯৮, বীর উত্তম মীর শওকত সড়ক, তেজগাঁও, ঢাকা-১২০৮-এর বরাবর দরখাস্ত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

নিরাপত্তা হাবিলদারঃ প্রার্থীকে অষ্টম শ্রেনী/এস,এস.সি পাশসহ সার্জেন্ট/ হাবিলদার হিসাবে অবসরপ্রাপ্ত সামরিক/ বি.জি.বি/ আনসার বাহিনীর সদস্য হতে হবে। সংশ্লিষ্ট পদে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। উচ্চতা ন্যুনতম ৫ ফুট ৫ ইঞ্চি হতে হবে। বয়স সর্বোচ্চ ৫০ বছর । মাসিক বেতন হবে ১৩,০০০ টাকা।

নিরাপত্তা প্রহরীঃ প্রার্থীকে ন্যুনতম অষ্টম শ্রেনী পাশসহ যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে নিরাপত্তা প্রহরী হিসেবে কমপক্ষে ৩ (তিন) বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। অবসর প্রাপ্ত সামরিক/ বি.জি.বি (বর্ডার গার্ড বাংলাদেশ)/ আনসার বাহিনীর সদস্য প্রার্থীদের ক্ষেত্রে অভিজ্ঞতা শিথিলযোগ্য। উচ্চতা ন্যুনতম ৫ ফুট ৫ ইঞ্চি। বয়স সর্বোচ্চ ৫০ বছর। মাসিক বেতন দেওয়া হবে ১০,০০০ টাকা।

সুযোগ সুবিধাঃ উল্লিখিত পদে শিক্ষানবীশ হিসাবে নিয়োগ করা হবে এবং শিক্ষানবীশকাল সন্তোষজনকভাবে সমাপ্তির পর পরবর্তীতে কর্মদক্ষতার ভিত্তিতে চাকুরীতে স্থায়ীকরণসহ বেতন বৃদ্ধি করা হবে। এছাড়াও উৎসব বোনাস, ফ্রি আবাসন সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটিসহ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী ছুটিসহ অন্যান্য সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

আগ্রহী প্রার্থীদেরকে আগামি ০২/০৬/২০২১, ০৩/০৬/২০২১, ০৬/০৬/২০২১ তারিখে সকাল ১০ টা হতে বিকাল ০৪ টা পর্যন্ত সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে বলা হলো

সাক্ষাতকারের ঠিকানাঃ মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, প্রধান কার্যালয়, আকিজ গ্রুপ (তেজগাঁও ওয়্যার হাউজ), বলাকা মোড়, ১৮৩ তেজগাঁও, ঢাকা।

প্রয়োজনীয় কাগজপত্রঃ প্রার্থীদেরকে টেলিফোন/মোবাইল নম্বরসহ পূর্ণ জীবন বৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি, জাতীয় পরিচয় পত্র, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদ পত্র এবং মূল সনদ পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে। প্রতিষ্ঠানের বৃহত্তর স্বার্থে প্রার্থীদের নিজ নিজ জেলায় নিয়োগ প্রদান করা হয় না।

AKIJ Group Job Circular 2022

AKIJ Group Job Circular: আকিজ গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ বায়াক্স ফিল্মস লিমিটেড, রায়মনি, ত্রিশাল, ময়মনসিংহ-এ জরুরি ভিত্তিতে নিম্নেবর্ণিত পদে নিয়োগের জন্য দেশের যেকোন বৃহৎ প্যাকেজিং/পলিমার অথবা প্লাস্টিক উৎপাদনশীল প্রতিষ্ঠানে কাজের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

  • স্প্লিটিং অপারেটরঃ প্রার্থীকে ন্যুনতম এসএসসি পাশ
  • এটলাস কোম্পানির স্লিটিং মেশিন অপারেটিং এ কমপক্ষে ৩-৪ বছরের বাস্তব অভিজ্ঞতা
  • অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষ্যাগত যোগ্যতা শিথিলযোগ্য

নির্বাচিত প্রার্থীদের বেতন যোগ্যতা সাপেক্ষে নির্ধারিত হবে। শিক্ষাণবীশকাল সন্তোষজনকভাবে সমাপ্তির পর স্থায়ীভাবে নিয়োগ দেয়া হবে এবং কোম্পানি প্রদত্ত সার্বিক সুবিধাদিসহ উৎসব বোনাসসহ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী ছুটি ও অন্যান্য সুবিধাদি ভোগ করতে পারবেন।

নিয়মাবলিঃ উপরে বর্ণিত পদের জন্য উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদেরকে দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র, জন্মসনদ, অভিজ্ঞতা ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখপুর্বক আগামী ২০/১২/২০২০ ইং তারিখের মধ্যে এইচ.আর এন্ড এডমিন বিভাগ, আকিজ গ্রুপ, আকিজ হাউজ, ১৯৮ বীর উত্তম মীর শওকত সড়ক, তেজগাঁও, ঢাকা-১২০৮-এর বরাবর দরখাস্ত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক  দিয়ে রাখুন

12 thoughts on “আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (অসংখ্য পদে)”

      • আমি বেকার একজন ছাএ,,বর্তমানে ডিগ্রি ১ম বর্ষে আছি,, covid19 এর জন্য কলেজ খুলছে না,,আমি আপনাদের কোম্পানিতে জব এর জন্য apply করবো করতে চাই,, কিন্তুু কি ভাবে করবো সেইটা ভালো বুজতেছি না,, আমাকে একটু সহোযোগিতা করুন🙏

        Reply
  1. আছালামু আলাইকুম অরহমাতুল্লা আমি এক জোন ডিজেল ইনঞ্জিন মেকানিক এক হাজার কেবি পায়োর হাইড্রোলিক মেকানিক আমি আমার একটি চাকরী পরোজোন জদি আপনাদের নিতেন আমি আরথ্রিক আবাব পুরোন হতো ফোনং 01710977517

    Reply
  2. আমি
    ই ডি এম অপারেটর। বর্তমান ওয়ালটনে চাকরি করছি। যদি আপনাদের কনো ই ডি এম অপারেটর লাগে তবে যানাতে পারেন।। ০১৬১৫৫৭০৮১০

    Reply

Leave a Comment