আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তিঃ সম্প্রতি আবারো আকিজ গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। আকিজ গ্রুপ বাংলাদেশের একটি স্বনামধন্য মাল্টি-ন্যাশনাল কোম্পানি। নতুন এই বিজ্ঞপ্তিতে বাংলাদেশের সকল নারী-পুরুষ প্রার্থীরা দরখাস্ত করতে পারবেন।

আকিজ গ্রুপে নিয়োগ 2021

AKIJ Group Job Circular 2021: আকিজ গ্রুপ-এর নওগাঁ, রাজশাহী, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ-এ অবস্থিত বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠান সমূহে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক নিরাপত্তা হাবিলদার ও নিরাপত্তা প্রহরী নিয়োগ করা হবে। সাক্ষাতকারের সময়সীমাসহ অন্যান্য সকল তথ্য অফিসিয়াল সার্কুলারে বিস্তারিত দেখে নিন।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিআকিজ গ্রুপ
সময়ফুল-টাইম
মোট পদ২ টি
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়সসর্বোচ্চ ৫০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/৮ম
সরাসরি ইন্টারভিউ২,৩,৬ জুন, ২০২১

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

নিরাপত্তা হাবিলদারঃ প্রার্থীকে অষ্টম শ্রেনী/এস,এস.সি পাশসহ সার্জেন্ট/ হাবিলদার হিসাবে অবসরপ্রাপ্ত সামরিক/ বি.জি.বি/ আনসার বাহিনীর সদস্য হতে হবে। সংশ্লিষ্ট পদে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। উচ্চতা ন্যুনতম ৫ ফুট ৫ ইঞ্চি হতে হবে। বয়স সর্বোচ্চ ৫০ বছর । মাসিক বেতন হবে ১৩,০০০ টাকা।

নিরাপত্তা প্রহরীঃ প্রার্থীকে ন্যুনতম অষ্টম শ্রেনী পাশসহ যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে নিরাপত্তা প্রহরী হিসেবে কমপক্ষে ৩ (তিন) বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। অবসর প্রাপ্ত সামরিক/ বি.জি.বি (বর্ডার গার্ড বাংলাদেশ)/ আনসার বাহিনীর সদস্য প্রার্থীদের ক্ষেত্রে অভিজ্ঞতা শিথিলযোগ্য। উচ্চতা ন্যুনতম ৫ ফুট ৫ ইঞ্চি। বয়স সর্বোচ্চ ৫০ বছর। মাসিক বেতন দেওয়া হবে ১০,০০০ টাকা।

সুযোগ সুবিধাঃ উল্লিখিত পদে শিক্ষানবীশ হিসাবে নিয়োগ করা হবে এবং শিক্ষানবীশকাল সন্তোষজনকভাবে সমাপ্তির পর পরবর্তীতে কর্মদক্ষতার ভিত্তিতে চাকুরীতে স্থায়ীকরণসহ বেতন বৃদ্ধি করা হবে। এছাড়াও উৎসব বোনাস, ফ্রি আবাসন সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটিসহ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী ছুটিসহ অন্যান্য সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

আগ্রহী প্রার্থীদেরকে আগামি ০২/০৬/২০২১, ০৩/০৬/২০২১, ০৬/০৬/২০২১ তারিখে সকাল ১০ টা হতে বিকাল ০৪ টা পর্যন্ত সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে বলা হলো

সাক্ষাতকারের ঠিকানাঃ মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, প্রধান কার্যালয়, আকিজ গ্রুপ (তেজগাঁও ওয়্যার হাউজ), বলাকা মোড়, ১৮৩ তেজগাঁও, ঢাকা।

প্রয়োজনীয় কাগজপত্রঃ প্রার্থীদেরকে টেলিফোন/মোবাইল নম্বরসহ পূর্ণ জীবন বৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি, জাতীয় পরিচয় পত্র, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদ পত্র এবং মূল সনদ পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে। প্রতিষ্ঠানের বৃহত্তর স্বার্থে প্রার্থীদের নিজ নিজ জেলায় নিয়োগ প্রদান করা হয় না।

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি
আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

AKIJ Group Job Circular 2021

AKIJ Group Job Circular: আকিজ গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ বায়াক্স ফিল্মস লিমিটেড, রায়মনি, ত্রিশাল, ময়মনসিংহ-এ জরুরি ভিত্তিতে নিম্নেবর্ণিত পদে নিয়োগের জন্য দেশের যেকোন বৃহৎ প্যাকেজিং/পলিমার অথবা প্লাস্টিক উৎপাদনশীল প্রতিষ্ঠানে কাজের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

  • স্প্লিটিং অপারেটরঃ প্রার্থীকে ন্যুনতম এসএসসি পাশ
  • এটলাস কোম্পানির স্লিটিং মেশিন অপারেটিং এ কমপক্ষে ৩-৪ বছরের বাস্তব অভিজ্ঞতা
  • অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষ্যাগত যোগ্যতা শিথিলযোগ্য

নির্বাচিত প্রার্থীদের বেতন যোগ্যতা সাপেক্ষে নির্ধারিত হবে। শিক্ষাণবীশকাল সন্তোষজনকভাবে সমাপ্তির পর স্থায়ীভাবে নিয়োগ দেয়া হবে এবং কোম্পানি প্রদত্ত সার্বিক সুবিধাদিসহ উৎসব বোনাসসহ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী ছুটি ও অন্যান্য সুবিধাদি ভোগ করতে পারবেন।

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি
আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

নিয়মাবলিঃ উপরে বর্ণিত পদের জন্য উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদেরকে দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র, জন্মসনদ, অভিজ্ঞতা ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখপুর্বক আগামী ২০/১২/২০২০ ইং তারিখের মধ্যে এইচ.আর এন্ড এডমিন বিভাগ, আকিজ গ্রুপ, আকিজ হাউজ, ১৯৮ বীর উত্তম মীর শওকত সড়ক, তেজগাঁও, ঢাকা-১২০৮-এর বরাবর দরখাস্ত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

আরও দেখতে পারেন-

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ লাইক/ জয়েন দিয়ে রাখুন

Leave a Comment