মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ মহিলা বিষয়ক অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত নিচে বর্ণিত শূন্য পদের বিপরীতে জাতীয় বেতন স্কেল অনুযায়ী সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে নিম্নোক্ত শর্তে ওয়েবসাইটে নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে আবেদন আহ্বান করা যাচ্ছে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ ২০২২

চাকরির ধরনসরকারি চাকরি
জেলানির্ধারিত জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানমহিলা বিষয়ক অধিদপ্তর
ওয়েবসাইটhttp://www.dwa.gov.bd
শূণ্যপদ০৩ টি
পদের সংখ্যা৫০৪ জন
শিক্ষাগত যোগ্যতামাধ্যমিক-উচ্চ মাধ্যমিক
আবেদনের শেষ তারিখ১১ জানুয়ারি, ২০২২
আবেদনের মাধ্যমঅনলাইনে

দেখে নিনঃ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নামঃ ডে-কেয়ার ইনচার্জ
পদ সংখ্যাঃ ২৭টি
শিক্ষাগত যোগ্যতাঃ
কোন স্বীকৃত প্রাপ্ত বোর্ড হইতে এইচ.এস.সি পাশ
বেতনঃ ১০,২০০-২৪,৬৮০ টাকা

পদের নামঃ অফিস সহকারি কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যাঃ ৬০টি
শিক্ষাগত যোগ্যতাঃ
কোন স্বীকৃত বোর্ড হইতে দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট
বেতনঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা

পদের নামঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ৪১৭টি
শিক্ষাগত যোগ্যতাঃ
কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট
বেতনঃ ৮,২৫০-২০,০১০ টাকা

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

মহিলা বিষয়ক অধিদপ্তরে চাকরি ২০২২

সকল প্রার্থীকে অনলাইনে ওয়েব সাইটের মাধ্যমে আগামী ১১/০১/২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে হবে। অনলাইন ব্যতীত অন্য কোন মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

অনলাইনে আবেদনের জন্য ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ই-মেইল ও মোবাইল নন্বর আবশ্যক। নিবন্ধন সম্পন্ন হবার পর নিবন্ধনকারীর ই-মেইল এ কর্তৃক ই-মেইল এবং পাসওয়ার্ড প্রেরণ করা হবে।

প্রাপ্ত ই-মেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনের সকল ধাপসমূহ সম্পন্ন করতে হবে (প্রয়োজনে সংশ্লিষ্ট ওয়েবসাইট হতে নিবন্ধন গাইড লাইন ও আবেদনের গাইড লাইন অনুসরণ করা যাবে)।

অনলাইনে আবেদন করার সময় ছবি এবং প্রার্থীর স্বাক্ষরের ছবি আপলোড করতে হবে। কোটাধারী আবেদনকারীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ডকুমেন্ট আপলোড করতে হবে। আবেদনকারীর কোটা সংক্রান্ত বিষয়ে সর্বশেষ সরকারী সিদ্ধান্ত প্রযোজা হবে ।

পরীক্ষা সংক্রান্ত সকল তথ্যাদি যথাসময়ে ই-মেইলে ও এসএমএস এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের ওয়েবসাইট আসা নোটিশের মাধ্যমে জানানো হবে ।

কেবল লিখিত পরীক্ষায় উত্তীর্ণ কেবলমাত্র মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীদের সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন, চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশন/পৌরসভার চেয়ারম্যান/কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র, সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের ছবিসহ সংশ্লিষ্ট সকল ডকুমেন্ট/সনদপত্রের মূলকপি এবং ০১ (এক) সেট ফটোকপি ১ শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত) অফিসে ব্যবহারের জন্য দাখিল করতে হবে।

০১/০৯/২০২১ তারিখে পদের প্রার্থীদের বয়স ৩০ বছর এর মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র, কন্যা, পুত্র কন্যার পুত্র-কন্যা ও অন্যান্য প্রযোজ্য ক্ষেত্রে বয়সের সর্বোচ্চ সীমা ৩২ (বত্রিশ) বছর। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

চাকুরীতে নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চড়ান্ত বললে পণ্য হবে। কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন সময় নিয়োগ প্রক্রিয়া স্থগিত/বাতিল/সম্পূর্ণ পরিবর্তন এবং পদ সংখ্যা কম-বেশি করার পূর্ণ ক্ষমতা সংরক্ষণ করে

নির্ধারিত তারিখের পর কোন আবেদন এবং অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ আবেদন/সফটওয়্যার কর্তৃক আবেদন গৃহীত হবে না। আবেদনপত্রের সহিত পোস্টাল অর্ডার/ব্যাংক ড্রাফট দেয়ার প্রয়োজন নেই।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হন

19 thoughts on “মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. মোবাইলে লিখিত পরক্ষার মেসেজ কত তারিখের মধ্যে হতে পারে?

    Reply
  2. আবেদন তো করলাম পরিক্ষা টা কবে হবে প্লিজ বলবেন

    Reply

Leave a Comment