বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২২- BRRi Job Circular 2022: বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এর বাস্তবায়নাধীন শীর্ষক প্রকল্পে প্রকল্প প্রস্তাব অনুযায়ী গবেষণা কাজে সহায়তার জন্য একটি পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহবান করা যাইতেছে।

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ 2022

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল ও উল্লেখিত জেলা
প্রতিষ্ঠানবাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট
ওয়েবসাইটhttp://www.brri.gov.bd
মোট পদ২৬ টি
পদের সংখ্যা৫২ জন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ০৩ জুলাই, ২০২২
আবেদন করা যাবেটেলিটক অনলাইনে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের ঠিকানাঃ প্রার্থীকে অনলাইনে আবেদন করতে প্রার্থীকে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এর আবেদনের ওয়েবসাইটে (brri.teletalk.com.bd) গিয়ে আবেদন ফরমটি পূরণ করতে হবে।

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

নিয়োগের শর্তাবলী

সাদা কাগজে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, মোবাইল/টেলিফোন নম্বর যেদি থাকে), জন্ম তারিখ, ৩১-০৫-২০২২ তারিখে বয়স, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা, পরীক্ষা পাশের বিভাগ উল্লেখপূর্বক জীবন বৃত্তান্তসহ আবেদন করিতে হইবে।

আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের সত্যায়িত কপি, প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্র এবং স্থায়ী ঠিকানার স্বপক্ষে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভা মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নিজ জেলা উল্লেখপূর্বক নাগরিকত্ব সনদের সত্যায়িত কপি ও প্রথম শ্রেণির সরকারি কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্যতোলা পাসপোর্ট সাইজের ৪ (চার) কপি রঙ্গিন ছবিসহ যাবতীয় সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করিয়া দিতে হইবে।

আবেদকারীর বয়স ৩১-০৫-২০২২ তারিখে ১৮ হইতে ৩০ বৎসরের মধ্যে হইতে হইবে। তবে শর্ত থাকে যে, অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য।

এ প্রকল্পের সকল পদসমূহ সম্পূর্ণ অস্থায়ী এবং পরবর্তীতে কোন অবস্থাতেই রাজস্ব খাতে স্থানাস্তরযোগ্য নহে। আবেদনপত্রে ও খামের উপর আবেদনকৃত পদের নাম স্পষ্টাক্ষরে উল্লেখ করিতে হইবে।

নিয়োগ পরীক্ষা মৌখিক/ব্যবহারিকভাবে গ্রহণ করা হইবে। সরকারি/আধা-সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করিতে হইবে।

আবেদনপত্রের অগ্রিম কপির ভিত্তিতে পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হইবে না৷ প্রাপ্ত আবেদনপত্রসমূহ প্রাথমিক বাছাইয়ের পর কর্তৃপক্ষের বিবেচনায় কেবলমাত্র সর্বাধিক উপযুক্ত প্রার্থীগণকে মৌখিক অথবা ব্যবহারিক পরীক্ষায় প্রযোজ্য ক্ষেত্রে) অংশগ্রহণের জন্য ডাকা হইবে।

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীগণ ব্রি-সদর দপ্তর এবং ইহার অধীনস্থ যেকোন আঞ্চলিক কার্যালয়ে চাকরি করিতে হইবে। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হইবে না।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment