মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-MOWCA Job Circular 2022: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আবার নতুন নিয়োগ প্রকাশ করেছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে নিয়োগ ২০২২-এ বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২২

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় অধীন জাতীয় মহিলা সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন “তথ্য আপা” ডিজিটাল বাংলাদেশ পড়ার লক্ষ্যে তথ্য-যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন (২য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় নিচের পদসমূহে প্রকল্প মেয়াদ কালীন সময় পর্যন্ত নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলানির্ধারিত ও সকল জেলা
প্রতিষ্ঠানমহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়
ওয়েবসাইটmowca.gov.bd
মোট পদ০৯টি
পদের সংখ্যা২০ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ৩০ জুন, ২০২২
আবেদনের মাধ্যমঅনলাইনে

দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তির তালিকা

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীন নিম্নবর্ণিত শূন্য পদে প্রকল্প মেয়াদে সম্পূর্ণ অস্থায়ী ভিন্তিতে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিচের শর্তে দরখাস্ত আহব্বান করা যাচ্ছে।

আবেদন প্রক্রিয়াঃ আগ্রহী প্রার্থীরা অনলাইনে https://erecruitment.bcc.gov.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আরো দেখতে পারেন-

Mohila O shishu bishoyok montronaloy job circular 2022

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়াধীন জাতীয় মহিলা সংস্থা পরিচালিত নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) ২য় সংশোধন শীর্ষক প্রকল্পের নিচে বর্ণিত শুণ্য পদসমূহে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সাকুল্য বেতনে প্রকল্প মেয়াদে পূরণের জন্য প্রকৃত বাংলাদেশী সকল নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তাবলী মোতাবেক দরখাস্ত আহবান করা যাচ্ছে।

সকল প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আগামি ২০/০১/২০২২ তারিখ রাত ১১ঃ৫৯ মিনিটের মধ্যে আবেদন প্রেরণ করতে হবে। অনলাইন ব্যতিত অন্য কোন মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

সরকার নির্ধারিত বিশেষ করে কোটার (শহীদ মুক্তিযোদ্ধা বা মুক্তিযোদধা/মুক্তিযোদ্ধাদের সন্তান/মুক্তিযোদ্ধাদের সন্তানদের সন্তান/এতিমখানা নিবাসি ও শারীরিক প্রতিবন্ধী, উপজাতি, আনসার ও ভিডিপি এবং মহিলা) চাকুরী প্রার্থীকে এ কোটার চাকুরীর যোগ্যতা সংক্রান্ত সরকারের সর্বশেষ নির্দেশনা মোতাবেক উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের ফটোকপি দাখিল করতে হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। প্রবেশপত্র প্রেরণের মাধ্যমে পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র সম্পর্কে জানানো হবে।

অনলাইন আবেদনের জন্য ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ই-মেইল ও মোবাইল নম্বর আবশ্যক। নিবন্ধন সম্পন্ন হওয়ার পর নিবন্ধনকারীর ই-মেইল কর্তৃক ভেরিফিকেশন লিংক এবং পাসওয়ার্ড প্রেরণ করা হবে।

প্রাপ্ত ভেরিফিকেশন লিংকে নিজস্ব ই-মেইল এবং প্রদত্ত পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনের প্রয়োজনীয় ধাপসমূহ সম্পন্ন করতে হবে (প্রয়োজনে সংশ্লিষ্ট ওয়েবসাইটে প্রদত্ত নিবন্ধন ম্যানুয়াল, আবেদন ম্যানুয়াল ও ভিডিও টিউটোরিয়াল অনুসরন করতে হবে)। উল্লেখ্য যে, নিয়োগ সংক্রান্ত সকল যোগাযোগ ই-মেইল ও এসএমএস এর মাধ্যমে করা হবে।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment