আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ সম্প্রতি ১৭৫ পদে আর্স বাংলাদেশ এনজিও নতুন এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটির ০২৮১৪-০৩২১১-০০৪০৫ নং সনদপ্রাপ্ত জাতীয় পর্যায়ের বেসরকারী সংস্থা “আর্স বাংলাদেশ” কর্তৃক পরিচালিত “দরিদ্র অর্থায়ন কর্মসূচীতে” নিম্নবর্নিত যোগ্যতা সম্পন্ন ও প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র জনগোষ্ঠির সাথে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে স্ব-হস্তে লিখিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। খুলনা বিভাগের জেলাগুলোতে নিম্নোক্ত পদ সমূহে লোক নিয়োগ দেওয়া হবে।

চাকরিএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানআর্স বাংলাদেশ এনজিও
ওয়েবসাইটhttp://www.arsbd.org
শূণ্যপদটি পদে ১৭৫ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
বয়সসীমা১৮-৪০ বছর
আবেদনের শেষ তারিখ১৯ নভেম্বর, ২০২৩
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো পড়ুন- ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৩

শূণ্যপদঃ শাখা ব্যবস্থাপক, সিনিয়র/ক্রেডিট অফিসার
পদের সংখ্যাঃ ১৭৫ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে
মাসিক বেতনঃ ২১৪৪২-৩১৫৮৩ টাকা

আবেদনের সাথে পূর্ন জীবন বৃত্তান্তসহ সদ্য তোলা ০৪ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ পত্রের , টেলিফোন/ মোবাইল নম্বরসহ আবেদনপত্র আগামী ১৯-১১-২০২৩ ইং তারিখের মধ্যে নিন্ম ঠিকানায় সরাসরি বা ডাক/কুরিয়ার এর মাধ্যমে আহবান করা যাচ্ছে। উল্লেখ্য, পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টিএ/ ডিএ প্রদান করা হবে না।

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখুন-

আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2023

সুবিধাদি হিসেবে উৎসব ভাতা (দুইটা ঈদ, দূর্গা পূজা ও ১লা বৈশাখ), উৎসব উপহার, সকল স্টাফগণের সন্তানদের বাৎসরিক শিক্ষাবৃত্তি, বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ড ফান্ড, গ্রাচুইটি, স্বাস্থ্য সেবা, বিবাহ ভাতা, পিতৃত ভাতা, প্রণোদনা ভ্রমণ এবং স্বল্প খরচে আবাসিক সুবিধা দেওয়া হবে।

ত্রমিক নং ০১ পদের জন্য ৩০০/- (তিনশত) টাকা এবং ত্রমিক ০২ থেকে ০৪ নং পদের জন্য পরীক্ষার ফি বাবদ প্রার্থীদের ২০০/- টাকা আর্স বাংলাদেশ, সোনালী ব্যাংক লিঃ, কর্পোরেট শাখা, যশোর, হিসাব নং-২৩১৫০৩৬০০১৩৬৩ তে অনলাইনে জমা দিয়ে জমা রশিদ আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের খামের উপর অবশ্যই পদের নাম লিখতে হবে।

আবেদন ও যোগাযোগের ঠিকানাঃ নিবহী পরিচালক, আর্স বাংলাদেশ, আর্স বাংলাদেশ ভবন, বাড়ী নং-২৩০, কিসমত নওয়াপাড়া, নতুন উপশহর, যশোর-৭৪০০। ফোন: ০৪২১-৬০২৪৯, ৭১১৪৯

বিঃ দ্রঃ- আর্স বাংলাদেশ এ চাকরির জন্য কোন নগদ জামানত গ্রহন করা হয় না এবং হিসাবরক্ষক পদে প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেয়া হয়।

2 thoughts on “আর্স বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

  1. আমি বর্তমানে এস ডি আই তে সিনিয়র ক্রেডিট অফিসার হিসেবে কর্মরতা আছী। এটাতে আমার তিন বছর প্লাস হয়েছে

    Reply

Leave a Comment