ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ ভূমি সংস্কার বোর্ডের নিয়োগ বিধি ও সরকারের প্রচলিত সংশ্লিষ্ট নিয়োগবিধি অনুসরণপূর্বক ভূমি সংস্কার বোর্ড ও বোর্ডের আওতাধীন বিভাগীয় উপ-ভূমি সংস্কার কমিশনার কার্যালয়সমূহের জন্য নিম্নবর্ণিত শূন্য পদে সরাসরি নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিচের শর্তসাপেক্ষে নির্ধারিত ওয়েবসাইটে অনলাইনে আবেদন আহবান করা যাচ্ছে।

ভূমি সংস্কার বোর্ড নিয়োগ ২০২১

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানভূমি সংস্কার বোর্ড
মোট পদ০২ টি
পদের সংখ্যা০৪ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/মাধ্যমিক
আবেদন শুরু হবে২০ জুন, ২০২১
আবেদনের শেষ তারিখ১১ জুলাই, ২০২১
আবেদনের মাধ্যমঅনলাইনে (লিংক নিচে)
আবেদন ফি১১২/৫৬ টাকা

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2021

  • শূণ্যপদঃ কম্পিউটার অপারেটর
  • পদের সংখ্যাঃ ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান)
  • বেতন স্কেলঃ ১১০০০-২৬৫৯০/-
  • শূণ্যপদঃ অফিস সহায়ক
  • পদের সংখ্যাঃ ০৩ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) উত্তীর্ণ
  • বেতন স্কেলঃ ৮২৫০-২০০১০/-
ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি
ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ভূমি সংস্কার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

শতাবলী

নিয়োগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধি-বিধান/কোটা পদ্ধতি অনুসরণ করা হবে। সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ২০ জুন, ২০২১ তারিখে বয়স ১৮ হতে ৩০ বছর হতে হবে। তবে প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সের উর্ধসীমা ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত শিথিলযোগ্য।

মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার সন্তানদের (মুক্তিযোদ্ধার নাতি-নাতনি) বয়সের সীমা ৩০ (ত্রিশ) বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়। অনলাইনে আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্র সংযুক্ত করতে হবেঃ

সরকারি/আধাসরকারি/স্বায়ত্বশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীদের অনলাইনে দরখাস্ত দাখিলের সময় স্ব স্ব কর্তৃপক্ষের নিকট থেকে চাকরিতে আবেদন করার জন্য ছাড়পত্র গ্রহণ করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় মূল ছাড়পত্র প্রদর্শন করতে হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত আবেদনের প্রিন্ট কপিসহ সত্যায়িত একসেট সনদপত্রাদি দাখিল করতে হবে।

স্থায়ী বাসিন্দার প্রমাণ হিসেবে জাতীয় পরিচয়পত্র ও স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বা সিটি কর্পোরেশন বা পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলরের সনদপত্র এবং মুক্তিযোদ্ধা বা অন্যান্য কোটার ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র দাখিল করতে হবে।

আবেদনকারী নিয়োগ লাভের পর বাংলাদেশের যে কোন স্থানে চাকরি করতে বাধ্য থাকবেন। এক জেলা বাসিন্দা অন্য জেলার বাসিন্দা হিসেবে আবেদন করতে পারবেন না।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ লাইক/ জয়েন দিয়ে রাখুন

Leave a Comment