যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যমুনা গ্রুপে নিয়োগ ২০২২ঃ আবারো যমুনা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে। দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপের প্রধান কার্যালয় নিম্নলিখিত পদে আকর্ষণীয় বেতনে জরুরি ভিত্তিতে লোক নিয়োগ করা হবে। বাংলাদেশের সকল জেলার আগ্রহী নাগরিকগণ আবেদন/সাক্ষাতকার দিতে পারবেন।

যমুনা গ্রুপে নিয়োগ ২০২২

Jamuna Group Job Circular 2022: যমুনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ঢাকা মহানগরীর প্রাণকেন্দ্র বারিধারায় অবস্থিত এশিয়ার বৃহত্তম শপিং মল “যমুনা ফিউচার পার্ক” এর পাওয়ার প্লান্টের জন্য জরুরি ভিক্তিতে নিম্নবর্ণিত পদে অভিজ্ঞতা সম্পন্ন লোক নিয়োগ করা হবে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিযমুনা গ্রুপ
পদের সংখ্যা৫০ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/৮ম
দরখাস্তের সময়সীমা২০ জুন, ২০২২

দেখে নিনঃ কাজী ফার্মস নিয়োগ বিজ্ঞপ্তি

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দেশের অন্যতম বড় শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান যমুনা ইলেক্ট্রনিক্স এণ্ড অট্টোমোবাইল লিঃ এর হোম এপ্লাইন্স, চুলা, স্যানেটারি, হার্ডওয়্যার, এলপিজি ও অন্যান্য ইন্ড্রাস্টিতে নিয়োগ চলছে। শূণ্যপদ সমূহ নিচে দেয়া হল-

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন (১৩-০৬-২০২২)

আরো দেখতে পারেন-

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

দেশের অন্যতম বৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে জনবল নিয়োগ চলছে। উল্লেখ্য যে, যদি কোন সিকিউরিটি সুপারভাইজার এবং সিকিউরিটি গার্ড পূর্বে যমুনা ফিউচার পার্কে চাকুরী করে থাকেন তাদের এবং অবসরপ্রাপ্ত সৈনিকদের অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীগণকে পূর্ণ জীবন বৃত্তান্ত, শিক্ষাগতযোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও ০২ কপি ছবিসহ আবেদনপত্র ১৬ আগস্ট থেকে ২০ আগস্ট ২০২১ সকাল ৯ঃ০০ ঘটিকার মধ্যে সরাসরি নিচের ঠিকানায় উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

পাওয়ার প্লান্ট ইন-চার্জঃ প্রার্থীকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহৎ প্রতিষ্ঠানে ২০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট-এ ১২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

পাওয়ার প্লান্ট ম্যানেজারঃ প্রার্থীকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহৎ প্রতিষ্ঠানে ২০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট-এ ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

সিনিয়র ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার- মেইনটেইন্যান্সঃ প্রার্থীকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহত প্রতিষ্ঠানে ২০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট-এ ০৮ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

সিনিয়র মেকানিক্যাল ইঞ্জিনিয়ারঃ প্রার্থীকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহৎ প্রতিষ্ঠানে ২০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট-এ ০৮ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

শিফট ইঞ্জিনিয়ারঃ প্রার্থীকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহৎ প্রতিষ্ঠানে ২০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট-এ ০৬ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

Jamuna Group Job Circular 2022

ফোরম্যান-ইলেকট্রিক্যাল/মেকানিক্যালঃ প্রার্থীকে কমপক্ষে এস.এস.সি পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহৎ প্রতিষ্ঠানে ২০ মেগাওয়াট পাওয়ার প্লান্ট-এ ১২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

ইলেকট্রিশিয়ানঃ প্রার্থীকে কমপক্ষে এসএসসি পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহত প্রতিষ্ঠানে ইলেকট্রিশিয়ান হিসাবে পাওয়ার প্লান্ট-এ ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

ফিটারঃ প্রার্থীকে কমপক্ষে এসএসসি পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহত প্রতিষ্ঠানে ইলেকট্রিশিয়ান হিসাবে পাওয়ার প্লান্ট-এ ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকিতে হবে।

অপারেটরঃ প্রার্থীকে কমপক্ষে এসএসসি পাশ হতে হবে। প্রার্থীকে যে কোন বৃহৎ প্রতিষ্ঠানে ইলেকট্রিশিয়ান হিসাবে পাওয়ার প্লান্ট-এ ০৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীগণকে পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, জাতীয় পরিচয়পত্র ও ০২ কপি ছবিসহ আবেদনপত্র অত্র বিজ্ঞপ্তি প্রকাশের ০৭ (সাত) দিনের মধ্যে উপরের ঠিকানায় অথবা hr@jamunagroup-bd.com এ প্রেরণের জন্য অনুরোধ করা হইল।

যমুনা গ্রুপে চাকরি ২০২২

পদের নামঃ ম্যানেজার/ইনচার্জ (ট্রান্সপোর্ট এন্ড লজিস্টিক)
শিক্ষাগত যোগ্যতাঃ অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমাসহ যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক পাশ
অভিজ্ঞতাঃ প্রার্থীকে বৃহৎ কোন শিল্প প্রতিষ্ঠানে ট্রান্সপোর্ট এন্ড লজিস্টিক কাজে কমপক্ষে ১০/১২ বছরের বাস্তব অভিজ্ঞতাসহ লিখিত কাজের অভিজ্ঞতাও থাকতে হবে

পদের নামঃ অফিসার (ট্রান্সপোর্ট এন্ড লজিস্টিক)
শিক্ষাগত যোগ্যতাঃ অটোমোবাইল ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা পাশ
অভিজ্ঞতাঃ প্রার্থীকে বৃহৎ কোন শিল্প প্রতিষ্ঠানে ট্রান্সপোর্ট এন্ড লজিস্টিক কাজে কমপক্ষে ৩/৪ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে

আগ্রহী প্রার্থীগণকে পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের অভিজ্ঞতার প্রত্যয়নপত্র, জাতীয় পরিচয়পত্রের কপি, নাগরিকত্ব সনদপত্র, সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র (খামের উপর পদের নাম উল্লে করতে হবে) আগামী ০৭ দিনের মধ্যে উপ-মহাব্যবস্থাপক (মানসম্পদ), যমুনা ফিউচার পার্ক, ক-২৪৪, প্রগতি সরণি, কুড়িল, বারিধারা, ঢাকা-১২২৯

কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

28 thoughts on “যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. হায় হ্যালো আমি মোল্ড ডিপার্টমেন্টে কাজ করতেছি, আমার অভিজ্ঞতা প্রান আর এফ এল গ্রুপ, এবং ওয়ালটন গ্রুপ এ কর্মরত আছি, আমার পদবী মিলিং অপারেটর। আমি ইচ্ছুক আপনার যমুনা গ্রুপে কাজ করার এই লকডাউন চলাকালীন সময়ে কিভাবে আপনারা জনবল নিতে পারবেন দয়া করে ভালোভাবে জানিয়ে দিবেন। 01936859597

    Reply
  2. শিক্ষাগত যোগ্যতা এইচএসসি,,,, ভাই নতুনদের কোন নিয়োগ আছে নাকি

    Reply
  3. আমার নাম রিয়াদ মিয়া
    আমি সিকিউরিটি গার্ড এ করতে চায়
    ৫ ফুট ৭ ইঞ্চি
    এইচ এস সি পাস

    Reply
  4. আমি রাষ্ট্রবিজ্ঞান থেকে মাষ্টার শেষ করেছি ২০১৮ সালে। এখনো কোন জবে প্রবেশ করা হয়নি। সরকারি চাকরির আশায় ছিলাম।
    আমি চাকরি করতে আগ্রহী

    Reply
  5. যমুনা ফিউচারে বর্তমানে মেয়েদের জন্য কোনো পদ আছে?? আবেদন কিভাবে করব?

    Reply
  6. আমি এসআর পোষ্টে জব করতে চায়
    আমি ডানোতে জব করেছি দেড়বছর
    আমি ফাজিল পাস বাসা যশোর

    Reply
  7. কালার পেইন্টিং ও স্কিন পেইন্ট এর কোন সুপারভাইজার লাগে।
    S.S.C পাস।
    যোগ্যতা চার বছর

    Reply
  8. কালার পেইন্টিং ও স্কিন পেইন্ট এর কোন সুপারভাইজার লাগে। জব করতে চাই।
    S.S.C পাস।
    যোগ্যতা চার বছর

    Reply
  9. যমুনা ইলেকট্রনিকস পার্ক কম্পানিতে স্টোরে কোন নিয়োগ আছে।আমার স্টোরে কাজ করার অভিজ্ঞতা আছে।

    Reply

Leave a Comment