পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) একটি উন্নয়ন মূলক এনজিও সংস্থা। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা নির্ধারিত সময়ের মধ্যে দরখাস্ত করতে পারেন। সোসাইটি ফর প্রজেক্ট ইমপ্রিমেন্টেশন রিসার্চ ইভালুয়েশন এন্ড ট্রেনিং (সোপিরেট) কর্তৃক বাস্তবায়িত পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক ও কারিগরী সহযোগিতায় ক্ষুদ্রঋণ কর্মসূচীর চলমান কার্যক্রমে ও কর্ম এলাকা সম্প্রসারণের লক্ষ্যে নিচে বর্ণিত পদ সমূহে নিয়োগের জন্য সৎ ও কর্মঠ প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। কর্ম এলাকা- চট্টগ্রাম বিভাগ।

চাকরির ধরনবেসরকারি চাকরি
আবেদন যোগ্য জেলাসকল জেলা
চাকরিএনজিও চাকরি
প্রতিষ্ঠানপিকেএসএফ
শূণ্যপদ৪ টি
পদের সংখ্যা৪০ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ০২ ডিসেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমসরাসরি/ডাক/কুরিয়ার

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

পিকেএসএফ নিয়োগ ২০২১

পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বয়স ও বেতন ভাতা এবং সুযোগ সুবিধাদি সকল কিছু নিচে বিস্তারিত অফিসিয়াল বিজ্ঞপ্তিতে দেয়া হল।

পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখতে পারেন-

PKSF Job Circular 2021

পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ গ্রাম বিকাশ কেন্দ্র, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর কর্তৃক বাস্তবায়িত পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক ও কারিগরী সহযোগিতায় চলমান মাইক্রোফাইন্যান্স কর্মসূচীর জন্য নিম্ন বর্ণিত পদ সমূহে নিয়োগের জন্য বাংলাদেশী প্রার্থীদের নিকট থেকে দরখান্ত আহবান করা যাচ্ছে। কর্মস্থল রংপুর ও রাজশাহী বিভাগ।

সকল পদে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বেতন ভাতা আলোচনা সাপেক্ষে প্রদান করা হবে। ০১ ও ০২ নং পদের শিক্ষানবীশকাল ৬ মাস এবং শিক্ষানবীশকাল উত্তীর্ণ হবার পর সংস্থার নিয়ম অনুযায়ী পিএফ, ২টি উৎসব ভাতা ও বৈশাখী ভাতা, ইনস্যুরেন্স সুবিধা, শিক্ষাবৃত্তি, নির্দিষ্ট হারে জ্বালানী বিল, সল্প মূল্যে একক আবাসন ও অন্যান্য ভাতা প্রদান করা হবে।

উল্লেখ্য যে, সকল পদের ক্ষেত্রে কাজের পারফরমেন্স অনুযায়ী প্রতি মাসে ইনসেনটিভ ও প্রতি ডিসেম্বর মাসে পারফরম্যান্স অনুযায়ী ৩য় ইনসেনটিভ বোনাস প্রদান করা যেতে পারে।

নিয়ম ও শর্তাবলীঃ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা ২ কপি পিপি সাইজের ছবি, নাগরিকত্বের সনদপত্র, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র নির্বাহী পরিচালক, সোপিরেট, শেখ রাসেল সড়ক, সমসেরাবাদ, লক্ষীপুর-৩৭০০, বরাবরে সরাসরি/ডাক/কুরিয়ার/ই-মেইলে আগামী ২৪ জুন ২০২১ তারিখের মধ্যে পৌছাতে হবে।

শুধুমাত্র বাছাইকৃত প্রারথীদেরকে নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণের জন্য আহবান করা হবে। খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে । এই নিয়োগ বিজ্ঞপ্তি বতিলসহ যে কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

নিয়ম ও শর্তাবলীঃ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সকল সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত) সদ্যতোলা ৩ কপি পিপি সাইজের ছবি, নাগরিকত্বের সনদপত্র, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ডেপুটি ডিরেক্টর-এইচআর এন্ড এডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ, বরাবরে সরাসরি অথবা ডাক/কুরিয়ার যোগে বিজ্ঞাপন প্রকাশের ১০ দিনের মধ্যে পৌছাতে হবে। ই-মেইল-এ আবেদনপত্র গ্রহনযোগ্য নহে।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment