মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ মোংলা বন্দর কর্তৃপক্ষ এর অধীন সরাসরি নিয়োগ যোগ্য রাজস্ব খাতভুক্ত এবং অস্থায়ীভাবে রাজস্ব খাতে সৃজিত নিম্ন বর্ণিত শুন্য পদসমূহে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিচে বর্ণিত শর্তে নির্ধারিত ফরমে আবেদন আহবান কর যাচ্ছে।

মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
সংস্থামোংলা বন্দর কর্তৃপক্ষ
পদের সংখ্যা০১ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ১৫ মার্চ, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ

মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • আবেদন শুরুঃ ২৮-০২-২০২২ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ১৫-০৩-২০২২ ইং
  • আবেদনের ঠিকানাঃ নিচে বিজ্ঞপ্তিতে দেখুন
মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
মোংলা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

আরো পড়ুন-

MPA Job Circular 2022

প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন শুরুর তারিখঃ ০১/১২/২০২১ তারিখ সকাল ১০.০০ ঘটিকা এবং শেষ সময় ১৫/১২/২০২১ তারিখ রাত্র ১২.০০ ঘটিকা। উল্লিখিত পদসমূহে ইতোপূর্বে যারা আবেদন করেছেন তাদেরকে পুনরায় আবেদন করতে হবে।

অনলাইনে আবেদন ফরম যথাযথভাবে পুরণপূর্বক সফলভাবে সাবমিট করার পর ফাইনাল কম্পিউটার প্রিন্ট আউট কপির সাথে মোংলা বন্দর কর্তৃপক্ষ এর অনুকূলে যে কোন তফশিলী ব্যাংক হতে ১নং থেকে ৭নং ত্রমিকের পদের ক্ষেত্রে ৫০০/- (পাঁচশত) টাকা, ৮নং থেকে ১৬নং ক্রমিকের পদের ক্ষেত্রে ১০০/- (একশত) টাকা এবং ১৭নং থেকে ১৮নং ত্রমিকের পদের ক্ষেত্রে ৫০/- (পঞ্চাশ) টাকা পে- অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য), ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সম্প্রতি তোলা ০৩ কপি ছবি সংযুক্ত করে এবং খামের উপর পদের নাম উল্লেখপূর্বক পরিচালক (প্রশাসন), মোংলা বন্দর কর্তৃপক্ষ, ডাকঘর-মোংলা-৯৩৫১, জেলা-বাগেরহাট বরাবর ২৬/১২/২০২১ তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।

আবেদনকারী অনলাইন আবেদনের ০১টি কপি সংরক্ষণ করবে। অনলাইন আবেদন ফরমপূরণ ব্যতিরেকে স্বহন্তে পূরণকৃত আবেদন গ্রহণ করা হবে না। আবেদনপত্র ডাকযোগে অথবা কুরিয়ারযোগে প্রেরণ করতে হবে। হাতে হাতে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

সংশ্লিষ্ট সকল সনদপত্রের (যদি থাকে) মূল সনদ ও ০১ কপি করে ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (যদি থাকে) মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে যা সরকারি গেজেটেড ১ম শ্রেণির কর্মচারীর নামান্কিত সীলমোহরসহ সত্যায়িত হতে হবে। সরকারি গেজেটেড ১ম শ্রেণির কর্মচারীর নিকট হতে চারিত্রিক সনদপত্র এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার/সিটি কর্পোরেশনের কাউন্সিলর এর নিকট হতে নাগরিকত্ব সনদপত্রের মূল কপি মৌখিক পরীক্ষার সময় সঙ্গে আনতে হবে।

বিজ্ঞপ্তিতে বর্ণিত যে কোন পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি হতে পারে। অনলাইন আবেদনপত্রের ১৭ ও ১৮নং সারিতে অতিরিক্ত যোগ্যতা (যদি থাকে) ও অভিজ্ঞতার বিবরণ (যদি থাকে) পরিপূর্ণভাবে উল্লেখ করতে হবে।

দরখাস্তে বর্ণিত কোন সনদপত্র, প্রত্যয়নপত্র ও ঘোষিত তথ্যাদি অসত্য প্রমাণিত হলে দরখাস্ত বাতিলসহ এ দরখাস্তকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সরকারি ও অন্যান্য সংস্থায় চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সম্ভান ও প্রতিবন্ধী ব্যক্তিদের ক্ষেত্রে ২৫/০৩/২০২০ তারিখে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বত্রিশ) বৎসর হবে।

সরকারি ছাড়পত্র ও প্রযোজ্য ক্ষেত্রে অন্যান্য প্রাসঙ্গিক অনুমোদন (প্রকল্পের পদের ক্ষেত্রে পদ সংরক্ষণ) এবং সন্তোষজনক প্রাক-পুলিশ প্রতিবেদন প্রাপ্তি সাপেক্ষে নির্বাচিত প্রার্থীদের অনুকূলে নিয়োগপত্র ইস্যু করা হবে।

কোনরূপ কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ সংশোধন/বাতিলের চূড়ান্ত ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে। কোটা সংক্রান্ত বিষয়ে সরকারি নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করা হবে।

অনলাইন আবেদনের ক্ষেত্রে কোনরূপ সমস্যার সম্মুখীন হলে ১৫/১২/২০২১ তারিখ বেলা ১২-০০ ঘটিকা পর্যন্ত ঠিকানায় যোগাযোগ করা যাবে।

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন

Leave a Comment