চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় (সিভাসু) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ চট্রগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ে নিম্নবর্ণিত পদের বিপরীতে উল্লেখিত বেতন স্কেলে শূন্য পদ পূরণের জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন আহবান করা হচ্ছে। পদ, শিক্ষাগত যোগ্যতা ও বেতন নিচে বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন।

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২১

চাকরির ধরনসরকারি চাকরি
সিভাসু ওয়েবসাইটcvasu.ac.bd
মোট পদ৩৩টি
পদের সংখ্যা১০৩ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাজেএসসি-স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ১২ এপ্রিল, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে
  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখ: ১২ এপ্রিল ২০২১
  • আবেদনের ঠিকানাঃ রেজিস্টার, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম-৪২২৫

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আরো দেখতে পারেন-

প্রার্থীর জন্য প্রযোজ্য শর্তাবলী ও জ্ঞাতব্য বিষয়সমূহ

১। নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত ক্রমিক ১ হতে ১৭ নং পদে আগ্রহী প্রার্থীকে এ বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরম (শুধুমাত্র কর্মকর্তা পদের জন্য)-এ সকল কাগজপত্র সম্বলিত পৃথক ৯(নয়) সেট এবং ক্রমিক ১৮ হতে ৩৩ নং পদে পৃথক ৩(তিন) সেট (মোবাইল নম্বর উল্লেখ পূর্বক সকল কাগজপত্র সম্বলিত ও স্বহত্তে লিখিত/মুদ্রিত) আবেদনপত্র একটি খামে আগামী ১২/০৪/২০২১ তারিখের মধ্যে রেজিস্ট্রার, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম-৪২২৫ বরাবরে অফিস চলাকালীন (সকাল ৯:০০ হতে বিকাল ৫:০০ ঘটিকা) সময়ে রেজিস্ট্রার অফিসে পৌছাতে হবে। পদের নাম খামের উপরে স্পষ্ট করে উল্লেখ করতে হবে।

২। বিজ্ঞপ্তিতে উল্লেখিত ১ হতে ১৭ নং পদের জন্য নির্ধারিত “আবেদনপত্র’ এ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট বা রেজিস্ট্রার অফিস হতে সংগ্রহ করা যাবে।

৩। বিজ্ঞপ্তিতে উলেখিত ক্রমিক ১ ও ২নং পদে প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর এবং অন্যান্য পদে ১৮-৩০ বছর তবে প্রার্থী মুক্তিযোদ্ধার সন্তান হলে নির্ধারিত বয়সসীমার অতিরিক্ত ২(দুই) বছর বিবেচনাযোগ্য । আবেদন দাখিলের সর্বশেষ তারিখ (১২/০৪/২০২১) অনুযায়ী প্রার্থীর বয়সসীমা নির্ধারিত হবে। বয়স নির্ধারণের ক্ষেত্রে কোন হলফনামা গ্রহণযোগ্য নয় ।

৪। প্রযোজ্য শর্তাদি পূরণ সাপেক্ষে সরকারী/পাবলিক বিশ্ববিদ্যালয়/স্বাযত্তশাসিত/আধা-সরকারী প্রতিষ্ঠানে নিয়োজিত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অভ্যন্তরীণ ও বহি:প্রার্থীর দৈনিকভিত্তিক/অস্থায়ী/চুক্তিভিত্তিক চাকরীকাল পেনশনের জন্য গণনা করা হবে না।

৫। অভিজ্ঞতা বলতে- সরকারী/পাবলিক বিশ্ববিদ্যালয়/স্বায়তশাসিত/আধা-সরকারী প্রতিষ্ঠানে বিজ্ঞপ্তিতে উল্লেখিত স্ব-স্ব পদের সাথে সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাকে বুঝাবে।

৬। রেজিস্ট্রার, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় এর অনুকূলে নিয়োগ বিজ্ঞপ্তি’তে উল্লেখিত ১-১৭ পদের জন্য ৭০০ টাকা ও ১৮-৩৩ পদের জন্য ৩০০ টাকা ফি।

৭। আবেদনপত্রে আবেদনকারীর পূর্ণ জীবন-বৃত্তান্ত যথা: (ক) প্রার্থার নাম (খ) পিতা/স্বামীর নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (থ) বর্তমান ঠিকানা (চ) জন্ম তারিখ (ছ) বয়স (জ) ধর্ম (ঝ) জাতীয়তা (ঙ) শিক্ষাগত যোগ্যতা (ট) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার নং (ঠ) অভিজ্ঞতার বিবরণ যেদি থাকে) (ড) মোবাইল নম্বর (ঢ) ই-মেইল এড্রেস প্রভৃতি উল্লেখ করতে হবে।

৮। প্রার্থীকে আবেদনের সাথে (ক) ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/সিনিয়র কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল সনদের কপি (খ) ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক/সিনিয়র কর্মকর্তা কর্তৃক প্রদত চারিত্রিক সনদপত্রঃ গে) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভা চেয়ারম্যান/ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র; (ঘ) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং ডে) সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩€তিন) কপি সত্যায়িত ছবি সংযুক্ত করতে হবে ।

৯। প্রার্থীর কোন পরীক্ষায় তৃতীয় শ্রেণী/বিভাগ/সমতুল্য থেড গ্রহণযোগ্য নয় এবং সংশ্লিষ্ট পদে চাহিত যোগ্যতা ও অভিজ্ঞতা না থাকলে আবেদন করার প্রয়োজন নেই।

১০। প্রার্থী উচ্চতর কোর্স/ডিগ্রি/প্রোগ্রামে অধ্যয়নরত থাকলে তা আবেদনে অবশ্যই উল্লেখ করতে হবে এবং পরবর্তীতে চাকুরীতে নিয়োগপ্রাপ্ত হওয়ার পরে কর্তৃপক্ষের পূর্বানুমতি ব্যতিরেকে উচ্চতর কোর্স/ডিগ্রি/প্রোথামে অধ্যয়ন করলে বা উচ্চতর কোর্স/ডিগ্রি/প্রোগ্রামে অধ্যয়ন বা উচ্চতর কোর্স/ডিগ্রি অর্জনের বিষয়টি আবেদনে উল্লেখ না করলে, উক্ত কোর্স/ডিগ্রি/ প্রশিক্ষণের জন্য কোন সুবিধা প্রাপ্য হবে না। ]

১১। যুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে পিতা-মাতা/দাদা-দাদী/নানা-নানী’র অনুকূলে সরকার কর্তৃক স্বীকৃত মুক্তিযোদ্ধার সনদপত্র এবং সংশ্লিষ্ট প্রার্থীর পিতা-মাতার জাতীয় পরিচয়পত্রের কপি উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক সত্যায়ন পূর্বক আবেদনের সাথে দাখিল করতে হবে৷

১২। ভূয়া তথ্য সম্বলিত/ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ/কুরিয়ার সার্ভিস ও ডাক যোগাযোগসহ অন্য কোন কারণে বিলম্বে প্রাপ্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে এবং আবেদন দাখিলের বিষয়ে বিজ্ঞপ্তিতে উল্লেখিত সময়ের পর, পেশকৃত আবেদনের সাথে আর কোন ডকুমেন্টস সংযোজনযোগ্য নয় ।

১৩। প্রয়োজনে পদ সংখ্যা হ্রাস্/বৃদ্ধি, আবেদনপত্র গ্রহণ/বাতিলকরণ, শর্তাদির স্পষ্টায়ন/শর্ত শিথিলকরণ, নিয়োগের কর্ম এবং নিয়োগ সকল ব্যাপারে কোন মত উল্লিখিত পদসমূহে নিয়োগকৃত জনবলের কর্মহল হবে- সিভাস সু-ক্যাম্পাস হাটহাজারী রিসার্চ এ ফার্ম বেইজড ক্যাম্পাস/ঢাকা টিচিং এন্ড ট্রেনিং পেট হসপিটাল ও রিসার্চ সেন্টার/কোস্টাল বায়োডাইভারসিটি, মেরিন ফিশারিজ এন্ড ওয়াইন্ডলাইফ রিসার্চ সেন্টার, কক্সবাজার।

১৫। এ বিশ্ববিদ্যালয়ে ‘কাজ নাই, মজুরি নাই’/অস্থায়ী/সম্পূর্ণ অস্থায়ী/চুক্তিভিত্তিক নিয়োজিত কর্মকর্তা/ কর্মচারীদের ক্ষেত্রে শর্ত অভিজ্ঞতা/বয়স) শিথিলযোগ্য এবং নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে। নির্বাচনী পরীক্ষা/সাক্ষাতকার অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

4 thoughts on “চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment