চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে আবারো নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির নিম্নবর্ণিত শূন্য পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্তে প্রত্যেকটি পদের বিপরীতে উল্লিখিত যোগ্যতা সম্পন্ন আগ্রহী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে স্ব-হস্তে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে

চাকরির ক্যাটাগরিসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানচীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয়
মোট পদ০৭ টি
পদের সংখ্যা১২ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/স্নাতক/৮ম
আবেদনের শেষ তারিখ৩০ ডিসেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ ২০২১

সিরাজগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর নিম্নবর্ণিত পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্তে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট হতে বর্ণিত শর্তসাপেক্ষে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখঃ ৩০/১২/২০২১
  • আবেদনের মাধ্যমঃ ডাকযোগে
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

Chief Judicial Magistrate Job Circular 2021

প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক হতে হবে। আবেদনপত্রে প্রার্থীর (ক) নিজ নাম (খ) পিতা/স্বামীর নাম (গ) মাতার নাম (ঘ) স্থায়ী ঠিকানা (ও) বর্তমান ঠিকানা (চ) জন্ম তারিখ ০১/০২/২০২১ তারিখে বয়স (ছ) অভিজ্ঞতা যদি থাকে (জ) নিজ জেলা (ঝ) ধর্ম (ঞ) শিক্ষাগত যোগ্যতা (ট) অন্যান্য যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) (ঠ) কোটার নাম (যদি থাকে) উল্লেখ পূর্বক জেলা ও দায়রা কর, নড়াইল বরাবর আবেদন করতে হবে।

দরখাস্তটি আগামী ২৫/০৩/২০২১ তারিখ ৪ঃ৩০ ঘটিকার মধ্যে সভাপতি, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নড়াইল বরাবর ডাকযোগে অথবা সরাসরি পৌঁছাতে হইবে। উক্ত তারিখ ও সময়ের পরে পৌঁছানো কোন আবেদন গ্রহণ করা না।

০১/০২/২০২১ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধো হইতে হইবে। তবে মুক্তিযোদ্বা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেডিট গ্রহণযোগ্য নহে।

মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান এবং সন্তানের সন্তানদের ক্ষেত্রে প্রার্থীর পিতা-মাতা/পিতামহ/মাতামহ এর অনুকূলে প্রার্থীর আবেদনপত্রের সাথে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী/উপদেষ্টা কর্তৃক দ্বাক্ষরিত এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের উপদেষ্টা/মাননীয় প্রধানমন্ত্রী/প্রধান উপদেষ্টা কর্তৃক প্রতি সাক্ষরিত মূল সনদপত্রের সত্যায়িত অনুলিপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে, এরুপ সনদপত্র বাতিত অন্য কোন সনদপত্র মুক্তিযোদ্ধা সন্তান হিসাবে গ্রহণযোগ্য হবে না।

চাকুরীরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে। তবে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা নিয়োগ মোতাবেক শিথিলযোগ্য।

দরখাস্তের সহিত (ক) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্যতোলা পাসপোর্ট সাইজের ৩ (তিন) কপি রঙিন ছবি (খ) সকল শিক্ষাগত যোগ্যতাসহ অন্যানা যোগ্যতার এবং অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি (গ) স্থানীয় ইউপি চেয়ারম্যান/পৌরসভা/সিটি কর্পোরেশনের মেয়র/কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিক ও চারিত্রিক সনদপত্র ঘ) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি (যদি থাকে) ও কোটার সমর্থনে প্রয়োজনীয় সনদপত্রের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

প্রার্থী যে ঠিকানায় চিঠিপত্র পেতে আগ্রহী সেই ঠিকানা সম্বলিত ১২(বার) টাকার ডাক টিকিটযুক্ত (৯.৫ * 8.৫ ইঞ্চি) ১টি ফেরত খাম আবেদনপত্রের সাথে প্রেরণ করতে হবে।

খামের উপর প্রার্থীর পদের নাম, জেলার নাম, কোটা (যদি থাকে) ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। নিয়োগের ক্ষেত্রে সরকার কর্তৃক জারীকৃত বিধি বিধান অনুযায়ী সকল প্রকার কোটা অনুসরণ করা হবে।

প্রার্থীকে কমিটি কর্তৃক নির্ধারিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাকযোগে প্রেরণ করা হবে। মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে জানানো হবে।

লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে প্রবেশপত্র ও কলম সঙ্গে আনতে হবে৷ কোন প্রকার ফোন, ক্যালকুলেটর/ কোন ইলেকট্রনিক্স ডিভাইস সঙ্গে রাখা যাবে না।

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশাই শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের মূলকপি সঙ্গে আনতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টি.এ/ডি.এ দেয়া হবে না। অসম্পূর্ণ ও ক্রটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গণা হবে।

নিয়োগের ক্ষেত্রে নড়াইল জেলার প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। কোন কারণ দর্শানো বাতিরেকে এই বিজ্ঞপ্তি সংশোধন ও আংশিক/সম্পূর্ণ বাতিল করবার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। নিয়োগ বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চুড়ান্ত বলে গণ্য হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

2 thoughts on “চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment