বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-BPATC Job Circular 2022: লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র ৪টি পদে ৯ জনের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র, সাভার, ঢাকা-এর রাজস্বাতভুক্ত নিম্বোক্ত পদসমূহ পূরণের নিমিত্ত সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিম্ন লিখিত শর্তে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছ।

চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানবাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র
অফিসিয়াল ওয়েবসাইটhttp://www.bpatc.org.bd
মোট পদ৪টি
পদের সংখ্যা৯ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/মাস্টার্স
আবেদন প্রক্রিয়া শুরু০৯ ডিসেম্বর, ২০২১
আবেদনের শেষ তারিখ২৩ ডিসেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে

আরো দেখুন- ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২২

শূণ্যপদঃ গবেষণা অফিসার, মূল্যায়ন অফিসার, কারিগরি তদারককারি, সহকারি প্রকাশনা অফিসার
পদের সংখ্যাঃ ৯ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
এইচএসসি/ডিপ্লোমা/স্নাতকোত্তর
মাসিক বেতনঃ গ্রেড ১০ অনুযায়ী

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রার্থী কর্তৃক তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা, বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যুনতম শর্তের সাথে অসামঞ্জস্য পূর্ণ পাওয়া গেলে, ভুয়া প্রমাণিত হলে, কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ভুল তথ্য/ জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যেকোন প্রার্থীর প্রার্থিতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যেকোন সময়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রাণীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় উক্ত অনুমতিপত্র দাখিল করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।

প্রার্থী যে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন এর বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা পৌরসভার /মেয়র/কাউন্সিলর কিংবা সিটি কর্পোরেশন এর ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র প্রদান করতে হবে।

মহিলা কোটা ব্যতীত অন্যান্য কোটা দাবীর সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্র প্রদান করতে হবে।

আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুন্র/কন্যা বা পুত্র/কন্যার পুক্র/কন্যা হলে এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান /সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা বা পুত্র/কন্যার পুত্র/কন্যা হলে মাননীয় প্রধানমন্ত্রীর স্বাক্ষরিত সনদ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদ, বাংলাদেশ গেজেট এবং লাল মুক্তিবার্তার সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

পরিচ্ছন্নতা কর্মী পদে হরিজন সম্প্রদায়কে “জাত হরিজন সনদ” প্রদানের ক্ষেত্রে স্থানীয় সরকার প্রতিষ্ঠান তথা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কিংবা পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ দাখিল করতে হবে।

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে। লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়সূচি এসএমএস এর মাধ্যমে জানানো হবে। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

Leave a Comment