বিদ্যুৎ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিদ্যুৎ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ বিভাগ-এর আওতাধীন “টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা)” এর অধীনে নিম্নোক্ত পদে সরাসরি নিয়োগের জন্য পদের পার্শে বর্ণিত শর্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বিদ্যুৎ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবিদ্যুৎ বিভাগ
ওয়েবসাইটhttps://powerdivision.gov.bd
পদের সংখ্যা১২টি পদে ৩৮ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম-মাস্টার্স
আবেদনের শেষ তারিখ০৪ আগস্ট, ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে

আরো দেখুন- পল্লী বিদ্যুৎ নিয়োগ সার্কুলার

বিদ্যুৎ বিভাগ নিয়োগ ২০২২

আগ্রহী সকল প্রার্থীকে আগামি ০৪-০৮-২০২২ বিকাল ৫ ঘটিকার মধ্যে উল্লেখিত ঠিকানায় আবেদন করতে হবে। শুধুমাত্র টেলিটক অনলাইনে (https://beprc.teletalk.com.bd) আবেদন করতে হবে।

বিদ্যুৎ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বিদ্যুৎ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বিদ্যুৎ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি

বিদ্যুৎ বিভাগে নিয়োগর শর্তাবলি

খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। স্বাক্ষরবিহীন ও অসম্পূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

আবেদনপত্রের সাথে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ০৩ কপি সত্যায়িত ছবি, সকল সনদপত্রের সত্যায়িত কপি এবং ১০ টাকা মূল্যমানের ডাক টিকেট যুক্ত প্রার্থীর ঠিকানা সম্বলিত ০১টি ফেরত খাম সংযুক্ত করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের এক সেট সত্যায়িত ফটোকপিসহ মূল কপি পেশ করতে হবে।

সরকারি/আধা-সরকারি প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় নিজ নিজ প্রতিষ্ঠানের অনাপত্তি সনদের মূলকপি অবশ্যই দাখিল করতে হবে।

লিখিত/মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য প্রার্থীদেরকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগের ক্ষেত্রে সরকারের সর্বশেষ বিধি-বিধান প্রযোজ্য হবে। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ছাড়াই বিজ্ঞাপিত শূন্য পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং বিজ্ঞাপন বাতিলের অধিকার সংরক্ষণ করে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

2 thoughts on “বিদ্যুৎ বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment