মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড (বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন এর একটি অঙ্গ প্রতিষ্ঠান) অত্র কোম্পানিতে মেডিকেল অফিসার পদে নিয়োগের লক্ষ্যে পদের পাশে বর্ণিত শিক্ষাগত/পেশাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলাসকল জেলা
নিয়োগদাতা প্রতিষ্ঠানমেঘনা পেট্রোলিয়াম লিমিটেড
ওয়েবসাইটhttp://www.mpl.gov.bd
মোট পদ০১ টি
পদসংখ্যা০১ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএমবিবিএস
আবেদনের শেষ তারিখ০৪ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে/কুরিয়ার

আরো পড়ুন- পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ ২০২১

শূণ্যপদঃ মেডিকেল অফিসার
পদ সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এমবিবিএস পাশ । খ্যাতনামা শিল্প কারখানায় মেডিকেল অফিসার হিসেবে ৭ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা । মেডিসিন/সার্জারী/ পাবলিক হেলথ বিষয়ের উপর স্নাতকোত্তর ডিগ্রী/উচ্চতর প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। পিজিটি কোর্স ও ডিপ্লোমা সম্পন্নদের অগ্রাধিকার দেয়া হবে। বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলে এ ডাক্তার হিসেবে রেজিস্ট্রেশন (তৎসহ আকর্ষণীয় ভাতা/ সুবিধাদি) থাকতে হবে।
বেতন স্কেলঃ ৩৫৫০০-৬০৭৭০ টাকা

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আবেদনের প্রযোজ্য শর্তাবলী

প্রার্থীর বয়স ২৫-০৩-২০২০ তারিখে সংশ্লিষ্ট পদের বিপরীতে উল্লেখিত বয়সের অধিক হবে না। বয়সের ব্যাপারে কোন রকম এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

আগ্রহী প্রার্থীগণকে সম্প্রতি তোলা চার (৪) কপি পাসপোর্ট সাইজের ছবিসহ চাহিত ডকুমেন্টসমূহের সত্যায়িত ফটোকপি এবং বায়োডাটাসহ জেনারেল ম্যানেজার (এইচ আর), মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড, ৫৮-৫৯, আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা, চট্টগ্রাম এর বরাবরে আবেদনপত্র প্রেরণ করতে হবে। খামের উপর পদের নাম উল্লেখপূর্বক রেজিষ্টার্ড ডাক (এডিসহ)/ কুরিয়ার যোগে ০৪-১১-২০২১ তারিখের মধ্যে আবেদন পত্র পৌছাতে হবে।

প্রার্থীদের কম্পিউটার জ্ঞান/প্রশিক্ষণ থাকা আবশ্যক। চাহিত শিক্ষাগত যোগ্যতা অর্জনের পর হতে অভিজ্ঞতা গণনা করা হবে। নিয়োগের ক্ষেত্রে সকল প্রকার সরকারী বিধি-বিধান অনুসরণ করা হবে।

আবেদন পত্রের সাথে ৫০০/- (পাঁচশত) টাকার ডিমান্ড ড্রাফট/পে-অর্ডার অফেরৎযোগ্য) মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড বরাবরে প্রেরণ করতে হবে।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ নিয়োগ কার্যক্রমের আংশিক বা সম্পূর্ণ পরিবর্তন/বাতিল এর ক্ষমতা সংরক্ষণ করে এবং এ নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

কোন প্রার্থী নিয়োগ লাভের পর তার প্রদত্ত কোন তথ্য মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রার্থীকে লিখিত/মৌখিক/স্বাস্থ্য পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার আর্থিক সহায়তা প্রদান করা হবে না।

নিয়মিত সরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ফেসবুক পেজ এ যুক্ত হন

Leave a Comment