সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সড়ক পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Ministry Of Road Transport And Bridges Job Circular 2022-এ স্থায়ী নিয়োগ দেয়া হবে। সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের রাজস্ব খাতে অস্থায়ীভাবে নিম্নলিখিত পদসমূহে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের লক্ষ্যে পদের পাশে বর্ণিত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকগণের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
সংস্থাসড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়
ওয়েবসাইটhttp://www.rthd.gov.bd
মোট পদ১টি
পদের সংখ্যা১ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক পাশ
আবেদনের শেষ তারিখ২২ জানুয়ারি, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন-

সড়ক পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের আওতায় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অধীনে “সাপোর্ট টু ঢাকা এলিভেটেড এক্সপ্রেস ওয়ে পিপিপি প্রকল্প” এ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (সরকারী বিধি মোতাবেক) জাতীয় বেতন স্কেল ২০১৫, অনুযায়ী সাকুল্য বেতনে নিচে বর্ণিত শর্তে জনবল নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় নিয়োগ ২০২২

আবেদন করার পদ্ধতি উল্লিখিত ওয়েবসাইট হতে বিস্তারিত জানা যাবে। আবেদনপত্র আগামী ০৫ মে, ২০২১ তারিখ সকাল ৯:০০ ঘটিকা হতে ০৭ জুন, ২০২১ তারিখ রাত ১২ ঘটিকা পর্যন্ত গ্রহণ করা হবে।

আবেদন ফী বাবদ ১০০০ (এক হাজার) টাকা (অফেরতযোগ্য) TELETALK নম্বর থেকে SMS এর মাধ্যমে প্রদান করতে হবে। আবেদনকৃত প্রার্থীগণের মধ্যে হতে বাছাইকৃত ও যোগ্য প্রার্থীগণকে লিখিত পরীক্ষার জন্য আহবান করা হবে। লিখিত পরীক্ষায় মেধাক্রমের ভিত্তিতে উপযুক্ত প্রার্থীগণকে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। এক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) বা সমমানের পরীক্ষার সনদপত্রে উল্লিখিত জন্ম তারিখ অনুযায়ী প্রার্থীর বয়স আবেদনপত্র দাখিলের শেষ তারিখে সারণিতে বর্ণিত পদের পাশে উল্লিখিত বয়সসীমার মধ্যে হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন এফিডেফিট গ্রহণযোগ্য নয়।

একজন প্রার্থী কেবলমাত্র ০১ (এক) টি পদের জন্য আবেদন করতে পারবেন। কোনও পর্যায়ের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীগণকে টিএ-ডিএ প্রদান করা হবে না চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে অবশ্যই নির্ধারিত চিকিৎসক-চিকিৎসা প্রতিষ্ঠান কর্তৃক স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

লিখিত পরীক্ষার সময় পরীক্ষার্থীগণকে অবশ্যই প্রয়োজনীয় প্রন্তুতিসহ কলম-পেন্সিলসহ অন্যান্য প্রয়োজনীয় সরঞ্জাম সাথে আনতে হবে। প্রবেশপত্রে প্রদত্ত নির্দেশনা এ ক্ষেত্রে প্রযোজ্য হবে।

মৌখিক পরীক্ষার সময় পরীক্ষার্থীগণকে অবশ্যই সকল সনদ, অভিজ্ঞতা, (যদি থাকে) ও প্রশিক্ষণের মূলকপি প্রদর্শন করতে হবে এবং প্রত্যেকটির সনদের ১ (এক) কপি সত্যায়িত ছায়ালিপি ও ২ (দুই) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি জমা দিতে হবে।

নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে এবং কর্তৃপক্ষ প্রয়োজনে পদ সংখ্যা হ্রাস-বৃদ্বি বা সমন্বয় করতে পারবেন।

তথ্য গোপন বা ভুল তথ্য প্রদান করে চাকুরিতে নিয়োগপ্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিল করে আইনানুগ ব্যবস্থা প্রহণ করা হবে। যে কোন ধরণের তদবির বা ব্যক্তিগত যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসাবে গণ্য হবে।

লিখিত পরীক্ষার সময়সূচি ও স্থান (কেন্দ্রের ঠিকানা), প্রবেশপত্র, মৌখিক পরীক্ষার সময়সূচি, ফলাফল ও অন্যান্য প্রয়োজনীয় বিষয় আবেদনকারী কর্তৃক প্রদত্ত মোবাইল ফোন নম্বরে SMS এর মাধ্যমে প্রদান করা হবে। এ ছাড়াও টেলিটক এর ওয়েবসাইটে এবং ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের ওয়েবসাইটে পাওয়া যাবে।

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো বাতিরেকে নিয়োগ বিজ্ঞপ্তির আংশিক সংশোধন/সম্পূর্ণ বিজ্ঞপ্তি বা পুরো নিয়োগ প্রক্রিয়া বাতিল বা সাময়িকভাবে স্থগিত করার ক্ষমতা সংরক্ষণ করে এবং নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত কোন বিষয় বা অংশের অধিকতর ব্যাখ্যার প্রয়োজনে নিয়োগকারী কর্তৃপক্ষ প্রদত্ত ব্যাখ্যাই চূড়ান্ত বলে গণ্য হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment