ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (DUET Job Circular 2021), গাজীপুর এর রাজস্ব খাতের নিম্ন বর্ণিত শূণ্য পদগুলি সম্পূর্ণরূপে অস্থায়ী ভিত্তিতে পূরণের নিমিত্ত নিমোক্ত শর্তাধীনে ও নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা অনুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
ওয়েবসাইটduet.ac.bd
মোট পদ১২ টি
পদের সংখ্যা১৩ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতক/ইঞ্জিনিয়ারিং
আবেদনের শেষ তারিখ১৫ জুলাই, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ সকল বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) নিয়োগ ২০২১

আবেদনপত্রের সাথে “ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর” শিরোনামে অগ্রণী ব্যাক লিমিটেড, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা, গাজীপুর এর অনুকূল ক্রমিক নং ০১ হইতে ০৭ এ বর্ণিত পদের জন্য ৩৫০/- টাকা, ক্রমিক নং- ০৮ হইতে ০৯ এ বর্ণিত পদের জন্য ২০০/- টাকা ও ক্রমিক নং- ১০ হইতে ১২ এ বর্ণিত পদের জন্য ১০০/- টাকার পে-অর্ডার/ডিডি দাখিল করিতে হবে।

ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

আগ্রহীদের সংশ্লিষ্ট পদের যোগ্যতা ও অভিজ্ঞতা, আবেদনের শর্তাবলী এবং সিভির নির্ধারিত ফরমেট অত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে সংগ্রহ করা যাবে। আবেদনপত্র আগামী ১৫/০৭/২০২১ তারিখ বৃহস্পতিবার অফিস চলাকালীন সময়ে বিকাল ৪ঃ০০ টার মধ্যে “রেজিস্টার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর” বরাবরে পৌছাতে হবে।

DUET Job Circular 2021

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগের জন্য নির্ধারিত শূণ্যপদ, পদসংখ্যা, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা এবং বেতন স্কেল বিস্তারিত নিচে দেয়া হল। আরো বিস্তারিত নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

শূণ্যপদঃ অধ্যাপক (টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ)
পদের সংখ্যাঃ ১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ
বিএসসি ডিগ্রিসহ পিএইচডি ও ১০ বছরের অভিজ্ঞতা
বেতনঃ
৫৬,৫০০-৭৪,৪০০/-

শূণ্যপদঃ সহযোগী অধ্যাপক (টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগ)
পদের সংখ্যাঃ ১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ
বিএসসি/এমএসসি ডিগ্রি ও ৬ বছরের অভিজ্ঞতা
বেতনঃ
৫০,০০০-৭১,২০০/-

শূণ্যপদঃ সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক
পদের সংখ্যাঃ ১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ
কমপক্ষে মাস্টার্স বা এইচ এস সি এর পর ৪ বছর মেয়াদী স্নাতক ডিগ্রিধারী অথবা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী
বেতনঃ
২৯,০০০-৬৩,৪১০/-

শূণ্যপদঃ সেকশন অফিসার
পদের সংখ্যাঃ ১+১ টি
শিক্ষাগত যোগ্যতাঃ
কমপক্ষে মাস্টার্স বা এইচ এস সি এর পর ৪ বছর মেয়াদী স্নাতক ডিগ্রি
বেতনঃ
২২,০০০-৫৩,০৬০/-

  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখ: ৩১ মে, ২০২১
  • আবেদনের ঠিকানাঃ রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ
ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

আবেদনের কিছু শর্তাবলী

০১। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে জীবন-বৃত্তান্তের স্ব-স্ব ফরমেট সংগহপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ সিটি কর্পোরেশন/পৌরসভার কাউিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধনপত্র, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও নম্বরপত্রের সত্যায়িত কপিসহ আবেদনপত্র দাখিল করতে হবে ।

০২। আবেদনপত্রের নির্ধারিত স্থানে আবেদনকৃত পদের নাম ও বিভাগ/অফিস অবশ্যই উল্লেখ করতে হবে ।

০৩। আবেদনপত্রের সাথে প্রার্থীর সর্বশেষ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান প্রদত্ত চরিত্র সম্পর্কিত প্রসংশাপত্র এবং চাকরিরত লে নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

০৪। ক্রমিক নং- ০১০২ এ বর্ণিত অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের আবেদনপত্র আগামী ২০/০৫/২০২১ তারিখ বৃহস্পতিবার এবং ক্রমিক নং- ০৩১০৪ এ বর্ণিত সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ও সেকশন অফিসার পদের আবেদনপত্র আগামী ৩১/০৫/২০২১ তারিখ সোমবার বিকাল ৪.০০ টার মধ্যে “রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর” এর বরাবরে পৌঁছাতে হবে।

০৫। কোন পদে প্রার্থীর সংখ্যা বেশী হলে প্রয়োজনে লিখিত পরীক্ষার ব্যবস্থা করা হতে পারে। অসম্পূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

০৬। যোগ্য/প্রাথমিক বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা/ সাক্ষাৎকারের তারিখ, সময় ও স্থান পত্র মারফত/টেলিফোন/ এসএমএস এর মাধ্যমে জানানো হইবে। লিখিত পরীক্ষা/সাক্ষাতকারে অংশগহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

০৭। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা ইন্টারভিউ কার্ড ইস্যু করিতে বাধ্য থাকবে না। দরখাস্তের সঙ্গে দাখিলকৃত কোন কাগজপত্র/পে-অর্ডার ফেরত প্রদান করা হবে না।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যুক্ত হতে পারেন

Leave a Comment