বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী এসএসসি পাশে ১৪৯ টি পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ছেড়েছে। পেট্রোবাংলার একটি কোম্পানি বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেড (বিজিএফসিএল)-এ নিম্নবর্ণিত শুন্য পদসমূহে জনবল নিয়োগের লক্ষ্যে নিম্নলিখিত শর্ত পূরণ সাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলাসকল জেলা
নিয়োগদাতা প্রতিষ্ঠানবাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী (বিজিএফসিএল)
ওয়েবসাইটhttp://bgfcl.org.bd
মোট পদ০৯ টি
পদসংখ্যা১৪৯ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি পাশ
আবেদন শুরু হবে২৫ অক্টোবর, ২০২১
আবেদনের শেষ তারিখ১২ ডিসেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমঅনলাইনে

আরো পড়ুন- ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী নিয়োগ ২০২১

পদসমূহঃ মেকানিক, ওয়েল্ডার, এটেন্ডেন্ট, টার্ণার, ইলেকট্রিশিয়ান, ড্রাইভার, নিরাপত্তা প্রহরী
পদের সংখ্যাঃ ১৪৯ জন
শিক্ষাগত যোগ্যতাঃ কারিগরি শিক্ষা বোর্ড হতে সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভোকেশনাল) অথবা, সাধারণ এসএসসি
বেতন স্কেলঃ ৯৭০০-২৩৪৯০ টাকা

বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আবেদনের নিয়ম

লিখিত ও মৌখিক পরীক্ষার নোটিশ প্রার্থীর প্রদত্ত মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে জানানো হবে এবং বিজিএফসিএল এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় আবেদন ফরমে বর্ণিত সকল তথ্যের সপক্ষে দলিলাদি/মুল সনদপত্র কর্তৃপক্ষের নিকট উপস্থাপন করতে হবে।

২৫-০৩-২০২০ তারিখে প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, প্রতিবন্ধী প্রার্থী পদের প্রার্থীদের সর্বোচ্চ ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে শিক্ষাবোর্ড কর্তৃক প্রদত্ত এসএসসি/সমমান সনদ-এ উল্লিখিত জন্ম তারিখ হিসেবে পণ্য হবে, কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

নিয়োগ সম্পর্কিত সরকারের প্রচলিত বিধি-বিধান ও প্রযোজ্য ক্ষেত্রে কোটার বিষয়ে সরকারের সর্বশেষ সিদ্ধান্ত অনুসৃত হবে।

সরকারি, আধা-সরকারি ও স্থায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র দর্শন করতে হবে।

ডাইভার-৩ পদের প্রার্থীদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর লাইট ড্রাইভিং এর ফিল্ড টেষ্টে উত্তীর্ণ হতে হবে। কেবলমাত্র ফিল্ড টেষ্টে উত্তীর্ণ প্রার্থীগণের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

অসম্পূর্ণ/ভুল তথ্য সম্বলিত আবেদন বাতিল বলে গণ্য হবে। নিয়োগের বিষয়ে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

নির্বাচিত প্রার্থীদের কোম্পানির বিভিন্ন ফিল্ড/প্রকল্প সাইটে পোস্টিং প্রদান করা হতে পারে। লিখিত ও মৌখিক পরীক্ষা/সাক্ষাৎকার-এ অংশগ্রহণের জন্য প্রার্থীকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ এ নিয়োগের আংশিক/সম্পূর্ণ পরিবর্তন/বাতিল এবং পদ সংখ্যা বৃদ্ধির অধিকার সংরক্ষণ করে। এ নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

নিয়োগ লাভের পর প্রার্থীর প্রদত্ত কোন তথ্য মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। নিয়োগ সম্পর্কিত যে কোন তথ্যাদি বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেড (বিজিএফসিএল) এর ওয়েবসাইট এ প্রকাশ করা হবে।

নিয়মিত কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি পেতে ফেসবুক পেজ এ যুক্ত হন

23 thoughts on “বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

  1. থাকা খাবার কি কোম্পানি বহন করবে???

    আর চাকরি শেষে কি সরকারি চাকরির মতো এককালীন (পেনশন) দিবে??

    Reply
  2. আ‌মি মোঃ ত‌রিকুল ইসলাম, শিক্ষাগত যোগ‌্যতা এসএস‌সি, এইচ এস‌সি ও ডি‌প্লোমা ইন ই‌লেক‌ট্রিক‌্যাল ই‌ঞ্জি‌নিয়া‌রিং (চলমান) আমার ই‌লেক‌ট্রিক ও ই‌লেকট্ররিক্স কা‌জের ১৮ রবছ‌রের অ‌ভিজ্ঞতা র‌য়ে‌ছে। অত‌্যান্ত ভা‌লো কাজ বু‌ঝি ব‌লে ম‌নে ক‌রি। আ‌মি কি এখা‌নে আ‌বেদন কর‌তে পার‌বে।

    Reply

Leave a Comment