পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-POPI NGO Job Circular 2022: এনজিও চাকরি প্রত্যাশীদের জন্য সম্প্রতি আবারো পপি এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। আপনার শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন। আবেদনের নিয়মসহ সকল কিছু বিস্তারিত দেখুন।

পপি এনজিও নিয়োগ ২০২২

POPI NGO Job Circular 2022: পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) কর্তৃক বাস্তবায়িত এর অর্থায়নে প্রকল্পের আওতায় নির্ধারিত জেলার উপজেলায় প্রত্যন্ত গ্রামে/ইউনিয়নে কার্যক্রম বাস্তবায়নের নিমিত্তে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে নিম্নলিখিত পদসমূহের জন্য দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানপপি এনজিও
পদ৫টি
পদের সংখ্যাঅসংখ্য
বয়সসর্বোচ্চ ১৮-৪২ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ১০ সেপ্টেম্বর, ২০২২
আবেদন মাধ্যমডাকযোগ/কুরিয়ার/সরাসরি

দেখে নিনঃ সকল এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

পপি এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইপ্লিমেন্টেশন (পপি) পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে ১৯৮৬ সাল থেকে কাজ করে আসছে। সংস্থার ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রম সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে নিচে লিখিত পদসমূহে নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

আগ্রহী প্রার্থীদেরকে জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র ও ছাড়পত্র, ২ কপি সদ্য তোলা রঙ্গিন ছবি, এলাকার দুইজন গণ্যমান্য ব্যক্তির যাদের মধ্যে একজন শিক্ষক এর নাম, ঠিকানা, মোবাইল নম্বর এবং আবেদনকারীর পূর্ণাঙ্গ , মোবাইল নম্বরসহ আবেদনপত্র আগামী ১০-০৯-২০২২ ইং তারিখের মধ্যে উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি), ৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে।

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

পপি এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2022

পদের নামঃ সিনিয়র অফিসার (ফিন্যান্স ও একাউন্টস)
বেতনঃ ২৮,১৫০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ফিন্যান্স বা একাউন্টিং এ মাস্টার্স ডিগ্রী
কর্মস্থলঃ ঢাকা

পদের নামঃ এসিসট্যান্ট ডিরেকটর (ফিন্যান্স ও একাউন্টস)
বেতনঃ ৬২,০০০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ ফিন্যান্স বা একাউন্টিং এ স্নাতকোত্তর ও ৪-৫ বছরের চাকরির অভিজ্ঞতা
কর্মস্থলঃ ঢাকা

সকল পদের জন্য শিক্ষানবিশকাল ৬ মাস। শিক্ষানবিশকালে একক আবাসন সুবিধা (২-৪ নং পদের জন্য প্রযোজ্য), মোবাইল ভাতা, স্বল্প সুদে মোটরসাইকেল ক্রয়ের ঋণ ও মোটরসাইকেলের জ্বালানী, রক্ষণাবেক্ষণ ব্যয় শুধুমাত্র ১ ও ২ নং পদের জন্য প্রযোজ্য) এবং স্থায়ীকরণের পর বাৎসরিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, বছরে দুইটি উৎসব ভাতা, বৈশাখী ভাতা প্রদত্ত হবে।

এছাড়াও লাঞ্চ ভাতা, দূরতৃ ভাতা, উৎসাহ ভাতা, হাওড় ভাতা, শহর ভাতা (প্রযোজ্য ক্ষেত্রে) প্রদত্ত হবে। সিনিয়র মাঠ কর্মকর্তা/মাঠ কর্মকর্তাদের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জন সাপেক্ষে মোটরসাইকেল জ্বালানী খরচ প্রদান করা হয়

মাইক্রোফিন্যান্স ৩৬০ সফ্টওয়ার ও সনদপ্রাপ্ত সংস্থায় কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। নির্বাচিত প্রার্থীদের ঢাকা, চট্টগ্রাম, ময়মনসিংহ ও রংপুর বিভাগে অবস্থিত পপির কর্ম এলাকায় নিয়োগ দেয়া হবে।

নিয়োগের জন্য মনোনীত হলে প্রার্থীদের জামানত বাবদ ২ নং পদের জন্য ১৫,০০০/- টাকা এবং ৩ ও ৪ নং পদের প্রার্থীদের জন্য ১০,০০০/- টাকা জামানত (যা সুদসহ ফেরতযোগ্য) এবং প্রশিক্ষণ ফি বাবদ ২,০০০/- টাকা প্রশিক্ষণ কেন্দ্রে প্রদান করতে হবে।

সকল পদের প্রার্থীদেরকে “পিপল্স ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্রিমেন্টেশন (পপি)” একাউন্ট নম্বর- ৪৪১৬৪৩৬০০০৯৪৬ (সোনালী ব্যাংক লিঃ, লালমাটিয়া শাখা) অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ২০০/- টাকা অনলাইনে জমা করে জমা রশিদ আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

শুধুমাত্র মাঠ কর্মকর্তা পদের প্রার্থীদের নরসিংদী, কুমিল্লা, ময়মনসিংহ ও ঢাকা জেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে। খামের উপরে অবশ্যই পদের নাম ও যে জেলায় পরীক্ষা দিতে ইচ্ছুক তা উল্লেখ করতে হবে। অধ্যয়নরতদের আবেদন করার প্রয়োজন নেই।

আবেদনপত্র আগামী ৩০ জুন, ২০২১ তারিখের মধ্যে উপ-পরিচালক (মানবসম্পদ ও প্রশাসন), পপি, বাড়ী নং-৫/১১-এ, ব্লক-ই, লালমাটিয়া, ঢাকা-১২০৭ ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে প্রেরণ করতে হবে অথবা ইমেইলও ([email protected]) পাঠাতে পারবেন।

POPI NGO Job Circular 2022

এসিস্ট্যান্ট টেকনিক্যাল অফিসার-লাইভলিহুড, বেতন-১৮,০০০ টাকা। শিক্ষাগত যোগ্যতা হল কোন স্বীকৃত কারিগরি কলেজ/ইনষ্টিটিউট হতে কৃষি/প্রাণি/মৎস্য বিষয়ে ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।

টেকনিক্যাল অফিসার-লাইভলিহুড। শিক্ষাগত যোগ্যতা কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কৃষি/পশুপালন/ভেটেরিনারী/মৎসবিজ্ঞান বিষয়ে ন্যুনতম বিএসসি ডিগ্রিধারী। উক্ত বিষয়সমূহে স্নাতকোত্তর ডিগ্রীধারীদের অগ্রাধিকার দেওয়া হবে

টেকনিক্যাল অফিসার-কমিউনিটি মবিলাইজেশন। শিক্ষাগত যোগ্যতা- যে কোন বিষয়ে স্নাতকোত্তর। সমাজ বিজ্ঞান, আইন, এনথোপলজি, সমাজ কল্যাণে স্নাতকোত্তর ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে।

টেকনিক্যাল অফিসার- কমিউনিটি মবিলাইজেশন। শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে ডিগ্রি পাশ। সমাজ বিজ্ঞান, আইন, সমাজ কল্যাণে স্নাতক ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নামঃ টেকনিক্যাল অফিসার। শিক্ষাগত যোগ্যতা-কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পুষ্টি ও খাদ্য বিজ্ঞান/ফলিত পুষ্টি বিষয়ে নুন্যতম স্নাতক (অনার্স) ডিগ্রিধারী হতে হবে। নিউট্রিশন কাউন্সিলর এর শিক্ষাগত যোগ্যতা হল স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ০৪ বছর মেয়াদী কোর্স বা ০৩ বছর মেয়াদী পল্লী প্যারামেডিক কোর্স সম্পন্ন হতে হবে।

পদের নামঃ এম.আই.এস অফিসার। শিক্ষাগত যোগ্যতা- যে কোন বিষয়ে স্নাতক। সামাজিক, বিজ্ঞান, পরিসংখ্যান, ডেভলপমেন্ট স্টাডিজ বিষয়ে স্নাতক ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। কমিউনিটি নিউট্রিশন হেলথ প্রমোটার। বেতন-৪,০০০ টাকা। শিক্ষাগত যোগ্যতা ন্যুনতম এসএসসি পাশ।

আগ্রহী প্রার্থীদেরকে অবশ্যই যাবতীয় সনদপত্রের ফটোকপিসহ জাতীয়পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, পূর্নাঙ্গ জীবনবৃত্তান্ত, ২ কপি সদ্যতোলা রঙ্গিন ছবি ও মোবাইল নম্বরসহ আবেদনপত্র আগামী নির্ধারিত তারিখের মধ্যে উল্লেখিত ঠিকানায় ডাকযোগে/কুরিয়ারে/সরাসরি প্রেরণ করতে হবে।

 এনজিও চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment