আজকের ডিল ডটকমে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আজকের ডিল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি ই-কমার্স ওয়েবসাইট আজকের ডিল ডটকমে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। চট্টগ্রামের সকল আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদন করতে বা সাক্ষাতকার দিতে পারবেন। আবেদন বা সাক্ষাতকার শেষ হবে ৩০/০১/২০২২ তারিখ।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাচট্টগ্রাম
কোম্পানিআজকের ডিল ডটকম
ওয়েবসাইটhttps://ajkerdeal.com
মোট পদ০১ টি
পদের সংখ্যা১০ জন
বয়সসীমা২১-২৬ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি
আবেদনের শেষ তারিখ৩০ জানুয়ারি, ২০২২

দেখে নিনঃ যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 

আজকের ডিল ডটকম নিয়োগ ২০২২

শূণ্যপদ সমূহঃ ডেলিভারিম্যান
পদের সংখ্যাঃ ১০ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
যেকোন বিষয়ে এসএসসি/এইচএসসি পাশ হতে হবে
কর্মস্থলঃ চট্টগ্রামের নির্ধারিত স্থান

আজকের ডিল ডটকমে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি

আরও দেখতে পারেন-

আবেদনের শর্তাবলী

প্যাকেজিং এসিস্ট্যান্ট (পুরুষ) জরুরী ভিত্তিতে, শুধুমাত্র নাইট শিফট ,শুধুমাত্র লালমাটিয়া/মোহাম্মাদপুর জোনের জন্য। অফিসে বসে প্যাকেজিং -এর কাজ করতে হবে। ভারী প্রোডাক্ট গাড়িতে উঠানো এবং নামানোর কাজ করতে হবে৷ রাতে কাজ না করতে পারলে আবেদনের প্রয়োজন নেই। ভারী প্রোডাক্ট গাড়িতে উঠানো এবং নামানোর কাজ না করতে পারলে আবেদনের প্রয়োজন নেই।

এসএসসি/ এইচএসসি বা সমমান পাশ লাগবে। বয়স ২০ থেকে ২৫ বছর হতে হবে। শুধুমাত্র পুরুষরা আবেদন করতে পারবেন। শুধুমাত্র ঢাকা সিটিতে এই মুহূর্তে অবস্থান করছেন তারাই আবেদন করবেন বা কল করতে পারেন। ৮ ঘণ্টা ডিউটির পর ওভারটাইম দেয়া হবে। সরকারি ছুটি বা শুক্রবারে কাজ করলে ফুল ডে ওভার টাইম দেয়া হবে।

আবেদনকারী যদি ঢাকার বাইরে থাকেন, নিজস্ব সাইকেল না থাকে, ইন্টারভিও দিতে না আসতে পারেন, তাহলে অনুপ্রহ করে কল বা আবেদন করার প্রয়োজন নেই। সরাসরি সাক্ষাতের জন্য আপনার ১টি পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, ১ (এক) কপি পাসপোর্ট সাইজ ছবিসহ নিচের ঠিকানায় যোগাযোগ করুন- প্লট নং ৭/৭, ব্লক ০, ৪র্থ তলা, লালমাটিয়া, ঢাকা। প্রয়োজনে কল করুন ০১৮৪৪৪৮৭৬২৭ সাক্ষাতের সময় দুপুর ১টা থেকে বিকাল ৩ টা (শনি থেকে বৃহস্পতিবার)।

আর ডেলিভারিম্যানের ক্ষেত্রে সাইকেল/বাইক চালিয়ে পণ্য সংগ্রহ করে এবং গ্রাহক ও মার্টেন্টদের ডেলিভারি করতে হবে। নিজস্ব বাইসাইকেল থাকতে হবে। প্রতিদিন মিনিমাম ২০ থেকে ২৫ টি কাস্টমারকে পণ্য ডেলিভারি বা কালেকশন করতে হবে।

ফুডপান্ডা, সহজ, পাঠাও বা ডেলিভারি কম্পানিতে কাজে অভিজ্ঞ হতে হবে। স্মার্টফোন থাকতে হবে এবং অপারেট করাতে দক্ষ হতে হবে। স্মার্টফোন এবং নিজস্ব সাইকেল না থাকলে আবেদনের প্রয়োজন নেই।

ফুডপান্ডা, সহজ, পাঠাও বা ডেলিভারি কোম্পানিতে কাজে অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকার পাবে। বাংলা ও ইংরেজিতে মৌলিক জ্ঞান থাকতে হবে। উদ্যমী এবং স্মার্ট হতে হবে, এনআইডি/পাসপোর্ট থাকতে হবে। প্রতিদিন ১০০ টাকা ফিক্সড এলাউন্স, প্রতি ডেলিভারি বা কালেশন এ ৩০ টাকা করে কমিশন দেওয়া হবে।

নিয়মিত বেসরকারি চাকরির আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment